World Cup 2023: অশ্বিন না অক্ষর, কে খেলবে বিশ্বকাপ দলে? উঠে আসলো বড় আপডেট !!

0
1

World Cup 2023: ২৮ সেপ্টেম্বর সমস্ত দলের জন্য তাদের বিশ্বকাপ ২০২৩ (World Cup 2023) স্কোয়াডে পরিবর্তন করার শেষ তারিখ। অর্থাৎ বৃহস্পতিবার ভারতকে অক্ষর প্যাটেল (Axar Patel) এবং রবিচন্দ্রন অশ্বিনের (Ravichandran Ashwin) মধ্যে সিদ্ধান্ত নিতে হবে। কিন্তু দলের কে সুযোগ পাবেন অক্ষর না অশ্বিন? সেই নিয়ে নানান চাঞ্চল্য ছড়িয়েছে সমাজ মাধ্যমে। আসুন আজ আপনাদের মাধ্যমে তুলে ধরি, এই দুই তারকা স্কিনারের মধ্যে ২০২৩ বিশ্বকাপ দলে ভারতীয় দলকে কে প্রতিনিধিত্ব দেবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

আসলে, টিম ম্যানেজমেন্ট সাফ জানিয়ে দিয়েছে যে অক্ষর ফিট থাকলেই দলে থাকবেন। যদি তা না হয়, তাহলে রাজকোটে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ ওয়ানডেতে নিজের ভালো হিসাব দেওয়া ওয়াশিংটন সুন্দরের (Washington Sundar) চেয়ে অশ্বিনের সম্মতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই ২০২৩ সালের আইসিসি বিশ্বকাপের (World Cup 2023) আগে ভারতের চূড়ান্ত একদিনের আন্তর্জাতিক উপস্থিতির প্রাক্কালে, অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) রবিচন্দ্রন অশ্বিনের দেরীতে তারকাখচিত স্কোয়াডে প্রবেশের বিষয়ে গুঞ্জনপূর্ণ প্রশ্নের উত্তর দিতে বলা হয়েছিল। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে ম্যাচ জেতানো পারফরম্যান্স। দক্ষ অফ-স্পিনার অক্ষর প্রতিস্থাপনের শীর্ষ প্রতিযোগী হিসাবে আবির্ভূত হয়েছে, যিনি এখনও হ্যামস্ট্রিং ইনজুরি থেকে সুস্থ হয়ে উঠছেননি। এশিয়া কাপে অক্ষরের চোট তার ওয়ানডে বিশ্বকাপে খেলার জন্য একটি বড় সন্দেহ সৃষ্টি করেছে।

Axar Patel, World Cup 2023
Axar Patel

বুধবার, ভারতীয় অধিনায়ক ভারতের বিশ্বকাপ (World Cup 2023) স্কোয়াডে খালি জায়গা সম্পর্কিত একই প্রশ্নটি উপভোগ করেছেন যেটি অক্ষর বা তার পছন্দের প্রতিস্থাপন, অশ্বিন দ্বারা পূরণ করা হবে। সময়ের বিরুদ্ধে রেসে অক্ষর এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় ওডিআইতে অশ্বিনের উপস্থিতি না থাকায়, রোহিত স্বীকার করেছেন যে ভারতীয় দল ইতিমধ্যেই নির্ধারিত তারিখের আগে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল চূড়ান্ত করেছে।

Ravichandran Ashwin, World Cup 2023
Ravichandran Ashwin

তৃতীয় ওডিআই তে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৬৬ রানের পরাজিত হওয়ার পর অধিনায়ক রোহিত শর্মা বলেছেন, “আমরা যখন ১৫ জন সম্পর্কে কথা বলি তখন আমরা কী চাই তা খুব স্পষ্ট। আমরা বিভ্রান্ত নই, আমরা জানি দল হিসেবে আমরা কোথায় যাচ্ছি। এটি একটি দলগত খেলা এবং আমরা চাই সবাই এসে তাদের ভূমিকা পালন করে খেলুক। এভাবেই আমরা চ্যাম্পিয়নশিপ জিততে পারি। এই ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) হল, শরীরের দেখাশোনা করা এবং পরবর্তী দেড় মাসের জন্য সতেজ থাকার চেষ্টা করা।”

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!