আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sourav Ganguly: মুরালিধরন আসছেন তার বায়োপিক ‘৮০০’-এর প্রচারে, উপস্থিত থাকবেন সৌরভ !!

WhatsApp Group Join Now Sourav Ganguly: আবারও একবার কলকাতার মাটিতে পা রাখতে চলেছেন মুথাইয়া মুরালিধরন (Muthiah Muralidaran)। কিন্তু এবার ২০২০ সিএবি পরিচালিত ভিশন নয়। বরং ...

Updated on:

WhatsApp Group Join Now

Sourav Ganguly: আবারও একবার কলকাতার মাটিতে পা রাখতে চলেছেন মুথাইয়া মুরালিধরন (Muthiah Muralidaran)। কিন্তু এবার ২০২০ সিএবি পরিচালিত ভিশন নয়। বরং এবার তিনি তার পছন্দের শহরে পা রাখছেন মুরালিধরন বায়োপিক ‘৮০০’ এর প্রচারের জন্য। শ্রীলংকার এই তারকা প্রাক্তন স্পিনারের বায়োপিকের প্রচার অনুষ্ঠানে সঙ্গে দেখা যেতে পারে তার প্রিয় বন্ধু সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) কে। আচল জীবনে মুরলী সঙ্গে দেখা যাবে সিনেমা জগতের মুরলী মধুর মিত্তালকে। এই দুজন প্রচারের জন্য সল্টলেক শিক্ষানিকেতন বিদ্যালয়ে যাবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

Mathura Muralidharan,Sourav Ganguly

এসবের পাশাপাশি কিছু সপ্তাহ আগেই মুম্বাইতে শচীন টেন্ডুলকর (Sachin Tendulkar) এবং সনৎ জয়সূর্যর (Sanath Jaysurya) শ্রীলঙ্কার প্রাক্তন স্পিনারের বায়োপিকের ট্রেলার উদ্বোধন করেছেন। পাশাপাশি একটি সূত্রের মাধ্যমে জানা গিয়েছে সৌরভ গাঙ্গুলী ছাড়াও ওই দিন কলকাতার অনুষ্ঠানে আরও কয়েকটি বিশেষ বিশেষ ক্রিকেটাররা উপস্থিত থাকবেন।

Mathura Muralidharan, Sourav Ganguly

স্লামডগ মিলিয়নেয়ার খ্যাত মুরলী মধুর মিত্তাল কে এই বায়োপিকে মুরালিধরন চরিত্রতে দেখা যাবে। এই সিনেমাটি প্রকাশ পাবে আগামী ৫ অক্টোবর হিন্দী, তামিল এবং তেলেগু ভাষায়তে। আসলে এই চলচ্চিত্রটির মধ্যে রয়েছে, একজন অল্প বয়সে সাধারণ ছেলে থেকে বিশ্বের সেরা স্পিনার হওয়ার ঘটনা। যিনি কঠোর পরিশ্রম এবং লড়াই করে টেস্টে ৮০০ এর বেশি উইকেট নিয়েছেন।

Mathura Muralidharan,Sachin Tendulkar,Sourav Ganguly

এছাড়া মুর্লির কাছে কলকাতা শহর বারংবারি পছন্দের একটি শহর। পাশাপাশি এই শহরে তার বহু স্মৃতি জড়িয়ে রয়েছে। যার মধ্যে অন্যতম হলো ১৯৯৬ সালে এই কলকাতার মাটিতেই ভারতীয় দলকে সেমিফাইনালে পরাজিত করে ফাইনালে উঠেছিল শ্রীলঙ্কা দল। এরপর খেলা ছাড়ার সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly) ডাকে বাংলা ক্রিকেটে অপরদিকে কাজ করেছিলেন। এছাড়া সৌরভের ভিশন ২০২০ সালের প্রজেক্ট এর মুরালিধরন ছিলেন সৌরভের (Sourav Ganguly) স্পিন পরামর্শ কর দাতা। তিনি এখনো সময়ের ফাঁকে বাংলা ক্রিকেটের খোঁজ খবর রাখেন। এখনো পর্যন্ত তার তিন মিনিট সাত সেকেন্ডের ট্রেলার সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলে দিয়েছে।

আরও পড়ুন

Sourav Ganguly: “এমন সম্মান খুবই কম পেয়েছি…” জীবনের সেরা সম্মান পেলেন সৌরভ, নিজেই করলেন খোলসা !!

WC 2023: আবার একবার প্রতারণার শিকার হলেন সঞ্জু স্যামসন, তার জায়গা দখল করলেন রোহিতের ‘চামচা’ !!

Asia Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগেই ইন্ডিয়ার একাদশ হলো ফাঁস, দলে জায়গা পেলেন না এই মারখুটে ব্যাটসম্যান !!

About Author
2.