আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs AUS: “জানি কী করতে যাচ্ছি, কোনও দ্বিধা নেই…” অস্ট্রেলিয়ার কাছে ম্যাচ হেরেও আক্ষেপ নেই রোহিতের, করলেন এই মন্তব্য !!

IND vs AUS: গতকাল শেষ হয়েছে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের (IND vs AUS) তৃতীয় ওডিআই সিরিজ। সেখানে অস্ট্রেলিয়া দল জয়লাভ করে ৬৬ রানে। কিন্তু অস্ট্রেলিয়া দলের ...

Updated on:

IND vs AUS: গতকাল শেষ হয়েছে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের (IND vs AUS) তৃতীয় ওডিআই সিরিজ। সেখানে অস্ট্রেলিয়া দল জয়লাভ করে ৬৬ রানে। কিন্তু অস্ট্রেলিয়া দলের বিরুদ্ধে তৃতীয় একদিনের সিরিজে ভারতীয় দল জিততে না পারলেও ভারতীয় দলের পারফরমেন্স নিয়ে খুবই খুশি ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। পাশাপাশি ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) আগে নিজের এমন দুর্দান্ত ছন্দ নিয়েও সন্তুষ্ট তিনি। ২০২৩ বিশ্বকাপ নিয়ে আশাবাদী রোহিত শর্মা বুধবারের ম্যাচের পর। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ শেষ হওয়ার পর রোহিত শর্মার প্রধান লক্ষ্য বিশ্বকাপ জয়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team,Ind Vs Aus
Indian Cricket Team

এই ২০২৩ সালের বিশ্বকাপ শুরু হতে চলেছে ৫ অক্টোবর থেকে। যেখানে ভারত তাদের প্রথম ম্যাচ খেলতে নামবে এই অস্ট্রেলিয়া দলেরই বিপক্ষে। এই বিশ্বকাপ নিয়ে আশাবাদী রোহিত শর্মা বলেছেন, “আমাদের দলে মোট ১৫ জন সদস্য। কার কেমন কাজ, কার থেকে আমরা কি চাই, এই সকল কিছুই আমাদের কাছে খুবই স্পষ্ট। আমাদের সবকিছু নিয়ে নির্দিষ্ট একটি পরিকল্পনা থাকে। ঠিক সেই জন্যই দলের কথা বলি। আমাদের মধ্যে কোন সংকোচ বোধ নেই। আমরা জানি আমরা কি করতে চলেছি।”

Rohit Sharma,Ind Vs Aus
Rohit Sharma

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় ওডিআই ম্যাচে 66 রানে পরাজিত হলেও রোহিত বলেন, “যেভাবে আমরা খেলছি তাতে আমি খুবই খুশি। আমি অবশ্যই চাইবো বড় ইনিংস খেলতে। কিন্তু আমি যতক্ষণ এমনভাবে খেলতে পারবো ততক্ষণ চিন্তার কোন কারণ নেই। বল আমি ব্যাটের মাঝখান দিয়ে মারতে পারছি, এটাতেই অনেক ভালো লাগছে।”

Rohit Sharma, Ind Vs Aus
Rohit Sharma

এসবের পাশাপাশি ভারতীয় দলের ছন্দ নিয়ে আশাবাদী দেখিয়েছে অধিনায়ককে। রোহিত এই বিষয় নিয়ে বলেছেন, “শেষ সাত-আটটা ম্যাচ আলাদা আলাদা পরিবেশে বেশ ভালই খেলেছি আমরা। যার মধ্যে বেশ কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে হয়েছে আমাদের। সেগুলোকে আমরা ভালোভাবে সামলাতে পেরেছি। আমরা অন্তিম ম্যাচটাও জিততে চেয়েছিলাম। দুর্ভাগ্য আমরা জিততে পারেনি। কিন্তু এই ম্যাচে আমাদের ফল খারাপ নয়। আমরা যথেষ্ট ভালো খেলা খেলেছি।”

আরও পড়ুন

Sourav Ganguly: “এমন সম্মান খুবই কম পেয়েছি…” জীবনের সেরা সম্মান পেলেন সৌরভ, নিজেই করলেন খোলসা !!

WC 2023: আবার একবার প্রতারণার শিকার হলেন সঞ্জু স্যামসন, তার জায়গা দখল করলেন রোহিতের ‘চামচা’ !!

Asia Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগেই ইন্ডিয়ার একাদশ হলো ফাঁস, দলে জায়গা পেলেন না এই মারখুটে ব্যাটসম্যান !!

About Author
2.