IND vs ENG: আবারও এক ব্যাটসম্যান হলেন BCCI’এর প্রতারণার শিকার, টেস্ট দলে সুযোগ না পেয়ে অবসর নিলেন এই অভাগা !!

IND vs ENG: ভারত ও ইংল্যান্ডের মধ্যে চলমান পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে দুটি ম্যাচ খেলা হয়েছে। বর্তমানে সিরিজ ১-১ সমতায়। প্রথম ম্যাচে ইংল্যান্ড জিতেছিল এবং ভারত দ্বিতীয় ম্যাচে ফিরে আসে এবং 106 রানে জিতেছিল। ১৫ ফেব্রুয়ারি থেকে রাজকোটে সিরিজের তৃতীয় ম্যাচ খেলবে দুই দল। টেস্ট দলে জায়গা না পাওয়ার কথা বলেছেন এই ভারতীয় ব্যাটসম্যান হনুমা বিহারী। তিনি বলেছেন যে টেস্ট দলে জায়গা না পেয়ে আমি অবশ্যই দুঃখিত এবং হতাশ, তবে একজন উত্থান-পতনের মধ্য দিয়ে যায়।

বর্তমানে রঞ্জি ট্রফিতে খেলছেন ভারতীয় ব্যাটসম্যান হনুমা বিহারী। তার চোখ টিম ইন্ডিয়ার টেস্ট দলে কামব্যাক করার দিকে। বিহারীর দুর্দান্ত ফর্ম অন্ধ্রপ্রদেশকে বিজয়ের সাথে এলিট গ্রুপ বি-তে এগিয়ে যেতে অবদান রেখেছে। পাঁচ ম্যাচে তিন জয় নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে অন্ধ্র দল। 30 বছর বয়সী এই ব্যাটসম্যান 7 ইনিংসে 365 রান করে দলের হয়ে অনেক গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছেন। ভারতীয় টেস্ট দলে সুযোগ না পাওয়ার কথাও বলেছেন হনুমা বিহারী।

বিহারের বিপক্ষে জয়ের পর বিহারী ইএসপিএনক্রিকইনফোকে বলেন, ‘আমি দুঃখিত এবং হতাশ যে আমি টেস্ট দলে নেই, তবে সবাইকে উত্থান-পতনের মুখোমুখি হতে হয়েছে। আমার কাজ এখন রঞ্জি ট্রফিতে রান করা। দল ও আমার উভয়ের জন্যই মৌসুমটা ভালো কেটেছে। তাই আমার ইচ্ছা অনেক রান করা এবং টেস্ট দলে কামব্যাক করার চেষ্টা করা। আমরা আপনাকে বলি যে বিহারি 2021 সালে ভারতীয় টেস্ট ইতিহাসে সবচেয়ে লড়াইয়ের একটি ইনিংস খেলেছিলেন এবং সিডনিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচটি ড্র হয়েছিল। তিনি 161 বলে 23* রানের অপরাজিত ইনিংস খেলেন। এ সময় তিনিও চোট পেলেও ক্রিজে থেকে যান।

Hanuma Vihari, Ind Vs Eng
Hanuma Vihari

বিহারী আরও বলেছেন, ‘সম্প্রতি কেউ আমার সাথে কথা বলেনি, তবে রাহুল দ্রাবিড় আমার শেষ পরীক্ষার পরে আমার সাথে কথা বলেছিল এবং তিনি আমাকে বলেছিলেন যে আমি কী উন্নতি করতে পারি, কিন্তু তারপর থেকে আমি কারও সাথে যোগাযোগ করিনি। আমি নই। আমি শুধু আমার খেলার উন্নতি এবং উপভোগ করার কথা ভাবি। আমি শুধু দলের জন্য আমার সেরাটা দিতে চাই এবং রান করতে চাই। আমি আমার ক্যারিয়ারের এমন একটি পর্যায়ে আছি যেখানে আমার কোনো প্রত্যাশা নেই। আমি যখনই ব্যাট করি, আমি আমার সেরাটা দিই তারপর যা হবে তাই হবে।

আমরা আপনাকে বলি যে বিহারি 2022 সালে এজবাস্টনে তার শেষ টেস্ট খেলেছিলেন এবং উভয় ইনিংসে 22, 11 রান করেছিলেন। তিনি এখন পর্যন্ত ভারতের হয়ে 16টি টেস্ট খেলেছেন, 28 ইনিংসে 839 রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি 1 সেঞ্চুরি এবং 5 হাফ সেঞ্চুরিতেও সফল হয়েছেন। তার সর্বোচ্চ স্কোর ১১১ রান।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: IND vs ENG: এই তরুণ খেলোয়াড়ের প্রতি অবিচার করেই চলেছেন অজিত আগারকার, ম্যাচ না খেলিয়েও দিলেন দল থেকে বাদ !!

Leave a Comment