IND vs ENG: “কোনো তুলনা নেই…” এই ভারতীয় বোলারকে বিশ্বের সবচেয়ে বিপজ্জনকের তকমা দিলেন ডি ভিলিয়ার্স !! 

IND vs ENG: অভিজ্ঞ দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স ভারতীয় ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহের প্রশংসা করেছেন এবং বলেছেন যে বিশাখাপত্তনমে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা দ্বিতীয় টেস্ট ক্রিকেট ম্যাচে তিনি তার সহকর্মী বোলারদের অনেক পিছনে ফেলেছিলেন। এই ম্যাচ জিতে ভারত পাঁচ ম্যাচের সিরিজে ১-১ সমতায়।

দ্বিতীয় টেস্ট ম্যাচে তার ভালো পারফরম্যান্সের ভিত্তিতে বুমরাহ বোলারদের আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ের শীর্ষে পৌঁছেছেন। ভারতের প্রথম ফাস্ট বোলার হিসেবে এই কীর্তি গড়েছেন তিনি। এবি ডি ভিলিয়ার্স তার ইউটিউব চ্যানেলে বলেছেন, ‘বুমরাহ দুর্দান্ত বোলিং করেছে। কী দুর্দান্ত বোলার জাসপ্রিত বুমরাহ। তিনি তার সহকর্মী ভারতীয় বোলারদের অনেক পিছনে রেখেছিলেন, তবে অন্যান্য বোলাররাও ভাল অবদান রেখেছিলেন এবং এটি একসাথে শিকার করার মতো ছিল।

Jasprit Bumrah, Ind Vs Eng
Jasprit Bumrah

এবি ডি ভিলিয়ার্স বলেছেন, ‘অন্যান্য ভারতীয় বোলারদের বোলিং বিশ্লেষণ খুব একটা ভালো নাও লাগতে পারে, কিন্তু তারা মঞ্চ তৈরি করে তাদের ভূমিকা ভালোভাবে পালন করেছে। এটি একটি ব্যক্তিগত খেলা নয় এবং ভারতীয় আক্রমণ সম্পর্কে আমি এটাই পছন্দ করি।

দ্বিতীয় টেস্ট ম্যাচের দুই ইনিংসেই ৯ উইকেট নিয়েছিলেন জাসপ্রিত বুমরাহ। জসপ্রিত বুমরাহের ইয়র্কারের কোনো জবাব ছিল না ব্যাটসম্যানদের কাছে। এবি ডি ভিলিয়ার্স বলেছেন, ‘তিন ফরম্যাটেই এটাই (ইয়র্কার) তার (বুমরাহ) প্রধান অস্ত্র। আমি যখনই তার বিপক্ষে খেলেছি, সবসময় ইয়র্কার নিয়ে ভাবতাম। এমনকি টেস্ট ক্রিকেটেও তিনি ইয়র্কার দিয়ে প্রচুর উইকেট নিয়েছেন।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন: IND vs ENG: ভক্তদের জন্য দুঃসংবাদ, তৃতীয় টেস্ট ম্যাচ থেকে ছিটকে যাচ্ছেন রোহিত শর্মা, ৩০ বছর বয়সী এই প্লেয়ার হতে চলেছেন দলের ক্যাপ্টেন !!

Leave a Comment