আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Gautam Gambhir: “পারবে না বিশ্বকাপ…” ভারতের ডেথ বোলিং দেখে খুশি নন গৌতম গম্ভীর, করলেন বেফাঁস মন্তব্য !!

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর (Gautam Gambhir) ভারতীয় দলকে জসপ্রিত বুমরাহর (Jasprit Bumrah)জন্য বোলিং সঙ্গী খুঁজতে পরামর্শ দিয়েছেন। তাঁর মতে ভারতীয় দলের বোলিংকে শক্তিশালী করার ...

Updated on:

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর (Gautam Gambhir) ভারতীয় দলকে জসপ্রিত বুমরাহর (Jasprit Bumrah)জন্য বোলিং সঙ্গী খুঁজতে পরামর্শ দিয়েছেন। তাঁর মতে ভারতীয় দলের বোলিংকে শক্তিশালী করার এটাই সঠিক সময়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারতীয় দল বর্তমানে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছে, তবে প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান গৌতম গম্ভীরকে( Gautam Gambhir) টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে খুব একটা খুশি বলে মনে হচ্ছে না। গম্ভীর মনে করেন,বিশ্বকাপের আগে বুমরাহের জন্য সঙ্গী খোঁজা ভারতের পক্ষে খুবই প্রয়োজনীয়, কারণ ভারতের ডেথ বোলিং ভালো নয়।

Jasprit Bumrah &Amp; Gautam Gambhir
Jasprit Bumrah And Gautam Gambhir

আর মাত্র ৬ থেকে ৭ মাস পরই ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে চলেছে। মেগা ইভেন্টেও ভারতীয় বোলিং আক্রমণের নেতৃত্ব দেবেন পেসার জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah)। কিন্তু বর্তমানে ভারতীয় বোলিং আক্রমণে ডেথ ওভারের জন্য বোলারের অভাব রয়েছে। গম্ভীর বিশ্বাস করেন যে, ভারতকে এই সময়ে জসপ্রিত বুমরাহের জন্য একজন সঙ্গী খুঁজে বের করতে হবে।

Team India
Team India

স্টার স্পোর্টসে গম্ভীর বলেছেন, “বিশ্বকাপের ৬-৭ মাস আগে একটি দ্বিপাক্ষিক সিরিজ খুব একটা প্রাসঙ্গিক নয়। ভারত তার বোলারদের পরীক্ষা করতে চায়। আপনি দেখতে চাইবেন আপনার ডেথ ওভারের বোলিং কতটা শক্তিশালী। আরও কী করা যায়, টি-টোয়েন্টি বিশ্বকাপ এলে জসপ্রিত বুমরাহের কী বিকল্প থাকবে। ফলাফলের চেয়ে এই জিনিসগুলি আরও বেশি যত্ন ও গুরুত্ব সহকারে পর্যবেক্ষণ করা দরকার।”

গম্ভীরের মতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই দ্বিপাক্ষিক সিরিজগুলি খুব বেশি গুরুত্ব দেয় না এবং এইসমস্ত সিরিজের ফলাফল খুব একটা পার্থক্য সৃষ্টি করে না। বরং এই সময়ে ভারতীয় দলকে নিজেদের ব্যাটিং, বোলিং কম্বিনেশন নিয়ে আরও কাজ করতে হবে।

Gautam Gambhir: “কোনো ভদ্রতা জানে না…” গম্ভীরের উপর ক্ষেপেছেন শ্রীশান্ত, করলেন বড় মন্তব্য !!

About Author

Leave a Comment

2.