Gautam Gambhir: “কোনো ভদ্রতা জানে না…” গম্ভীরের উপর ক্ষেপেছেন শ্রীশান্ত, করলেন বড় মন্তব্য !!

Gautam Gambhir: শ্রীশান্ত ভারতের 2007 টি 20 বিশ্বকাপ এবং 2011 ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ জয়ী দলের সদস্য, বুধবার সুরাটে একটি লিজেন্ডস লিগ ক্রিকেট (LLC) খেলার পরে তার প্রাক্তন ভারতীয় ক্রিকেট সতীর্থ গৌতম গম্ভীরের সাথে মোটেও খুশি ছিলেন না। অবসরপ্রাপ্ত ক্রিকেট তারকাদের জন্য একটি টুর্নামেন্ট এলএলসি-তে একটি ম্যাচ চলাকালীন দু’জন দীর্ঘক্ষণ স্তব্ধ হয়েছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে, গুজরাট জায়ান্টসের শ্রীসান্থকে একটি ছক্কা এবং একটি চার মারার পরে ইন্ডিয়া ক্যাপিটালসের গৌতম গম্ভীরকে দীর্ঘক্ষণ দেখতে দেখা যায়। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ওপেনার অবাক না হয়ে পেছনে ফিরে তাকালেন। এলএলসি এলিমিনেটর ম্যাচে ইন্ডিয়া ক্যাপিটালস 20 ওভারে 223/7 পোস্ট করার ফলে গৌতম গম্ভীর 30 বলে 51 রান করেন। তিন ওভারে 1/35 নেন শ্রীশান্ত। জবাবে গুজরাট জায়ান্টস 20 ওভারে 211/7 স্কোর করতে সক্ষম হয় এবং 12 রানে হেরে যায়। ম্যাচের পরে, শ্রীসন্থ ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন যেখানে তিনি গৌতম গম্ভীরের বিরুদ্ধে ক্ষেপেছেন।

S Sreesanth And Gautam Gambhir,
S Sreesanth And Gautam Gambhir

“মিস্টার ফাইটারের সাথে যা ঘটেছে তা দিয়ে শুধু বাতাস পরিষ্কার করতে চেয়েছিলেন। একজন যিনি সর্বদা তার সমস্ত সহকর্মীদের সাথে লড়াই করেন। কোন কারণ ছাড়াই। তিনি এমনকি বীরু ভাই সহ তার নিজের সিনিয়র খেলোয়াড়দেরও সম্মান করেন না। আজকে ঠিক তাই ঘটেছে। কোন কিছু ছাড়াই। “উস্কানি” , তিনি আমাকে এমন কিছু বলতে থাকেন যা খুবই অভদ্র যা মিঃ গৌতম গম্ভীরের বলা উচিত ছিল না,” শ্রীশান্ত তার ইনস্টাগ্রাম পেজে আপলোড করা একটি ভিডিওতে বলেছেন।

শ্রীশান্ত যোগ করেছেন যে তিনি শীঘ্রই গম্ভীরের কথা তাঁর কাছে প্রকাশ করবেন। “এটা মোটেও আমার দোষ নয়। আমি সরাসরি বাতাস পরিষ্কার করতে চেয়েছিলাম। মিঃ গৌতি কী করেছেন, শীঘ্রই বা পরে আপনি সবাই জানতে পারবেন। তিনি যে শব্দগুলি ব্যবহার করেছিলেন এবং ক্রিকেটে যে শব্দগুলি বলেছিলেন। মাঠ, লাইভ, মেনে নেওয়া যায় না। আমার পরিবার, আমার রাজ্য, সবাই এত কিছুর মধ্য দিয়ে গেছে। আমি আপনাদের সকলের সমর্থনে সেই যুদ্ধে নেমেছি। এখন মানুষ আমাকে বিনা কারণে নামাতে চায়। সে যা বলেছিল তার কথা বলা উচিত হয়নি। আমি অবশ্যই বলব। আপনি তিনি যা বলেছেন,” বললেন শ্রীশান্ত।

S Sreesanth And Gautam Gambhir
S Sreesanth And Gautam Gambhir

“আপনি যদি আপনার নিজের সহকর্মীদের সম্মান না করেন তবে জনগণের প্রতিনিধিত্ব করে কী লাভ? এমনকি যখন তাকে সম্প্রচারে বিরাট সম্পর্কে জিজ্ঞাসা করা হয়, তিনি কখনই তার সম্পর্কে কথা বলেন না। সে অন্য কিছু নিয়ে কথা বলে। আমি আরো বিস্তারিত যেতে চাই না. শুধু বলতে চাই আমি খুব কষ্ট পেয়েছি এবং আমার পরিবার আহত হয়েছে এবং আমার প্রিয়জন আহত হয়েছে। এবং সে যেভাবে কথা বলেছে… আমি একটিও বাজে কথা বা গালিগালাজ বলিনি, কিছুই বলিনি। সে শুধু কথাগুলো বলতে থাকে। যা সে সবসময় করে,” যোগ করেছেন শ্রীসান্থ।

Gautam Gambhir: “এই মনোভাবে ফাইনাল জেতা…” বিশ্বকাপ শেষ হতেই  টিম ইন্ডিয়ার পারফর্মেন্স নিয়ে একহাত নিলেন গৌতম গম্ভীর !!

1 thought on “Gautam Gambhir: “কোনো ভদ্রতা জানে না…” গম্ভীরের উপর ক্ষেপেছেন শ্রীশান্ত, করলেন বড় মন্তব্য !!”

Leave a Comment