আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: “নিজেকে অনেক বদলে ফেলেছে…” বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলীপ বেঙ্গসরকারের, করলেন বড় মন্তব্য !!

Virat Kohli: নির্বাচকদের প্রাক্তন চেয়ারম্যান, দিলীপ ভেঙ্গসরকার (Dilip Vengsarkar), বিরাট কোহলির (Virat Kohli) ক্রিকেট যাত্রার প্রশংসা করেছেন, যেটি ২০০৮ সালে একটি শালীন সূচনা দিয়ে শুরু ...

Published on:

Virat Kohli: নির্বাচকদের প্রাক্তন চেয়ারম্যান, দিলীপ ভেঙ্গসরকার (Dilip Vengsarkar), বিরাট কোহলির (Virat Kohli) ক্রিকেট যাত্রার প্রশংসা করেছেন, যেটি ২০০৮ সালে একটি শালীন সূচনা দিয়ে শুরু হয়েছিল। ২০০৮ সালে শ্রীলঙ্কা সফরে একটি দুর্বল পারফরম্যান্স এবং আইপিএলে একটি চ্যালেঞ্জিং শুরু হওয়া সত্ত্বেও, কোহলি (Virat Kohli) তার ক্যারিয়ারকে পুনরুজ্জীবিত করার জন্য উত্সর্গীকৃত হয়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভেংসারকর, প্রধান নির্বাচক যিনি ২০০৮ সালের শ্রীলঙ্কা সফরের জন্য কোহলিকে বেছে নিয়েছিলেন, কোহলির (Virat Kohli) উত্থান স্বীকার করেছেন। টাইমস অফ ইন্ডিয়ার জন্য একটি কলামে, ভেঙ্গসরকার তার ক্যারিয়ারের প্রাথমিক পর্যায়ে কোহলির সংগ্রামের কথা তুলে ধরেন।

Dilip Vengsarkar,Virat Kohli
Dilip Vengsarkar

দিলীপ ভেঙ্গসরকার বলেছেন, “২০০৮ সালের আগস্টে শ্রীলঙ্কায় ওডিআই সিরিজের জন্য আমরা তাকে বেছে নিয়েছিলাম। একটি হাফ সেঞ্চুরি ছাড়া বেশি রান না করা সত্ত্বেও, তিনি একটি শক্তিশালী ছাপ ফেলেছিলেন। তার ক্যারিয়ারের প্রাথমিক পর্যায়ে, ২০০৮ সালের গ্রীষ্মের সময়, বিরাট আইপিএলে লড়াই করেছিলেন।”

ভেঙ্গসরকার আরও বলেছেন, “ক্রিকেটে তার পুনরুজ্জীবন এবং প্রত্যাবর্তন সত্যিই আশ্চর্যজনক। তিনি সম্পূর্ণরূপে নিজেকে সংশোধন করেছেন, তার খেলা এবং ফিটনেসের উপর কঠোর পরিশ্রম করেছেন, মনোযোগ দিয়েছেন এবং একজন অসামান্য ক্রিকেটার হিসাবে বিকশিত হয়েছেন।”

Virat Kohli
Virat Kohli

তিনি বলেছিলেন, “সে অবিশ্বাস্যভাবে উচ্চ প্রত্যাশার মুখোমুখি, এবং আমরা তাকে সেঞ্চুরি করতে দেখে অভ্যস্ত। অতএব, যখন সে ৭০ বা ৮০ স্কোর অর্জন করে, তখন মনে হয় সে কম পড়ে গেছে। ভারতীয় ক্রিকেটে তার সবচেয়ে গুরুত্বপূর্ণ অবদান হল ভারতীয় দল এবং পুরো সিস্টেমে ফিটনেসের সংস্কৃতি গড়ে তোলা।”

Dilip Vengsarkar,Virat Kohli
Dilip Vengsarkar

তিনি শেষে বলেছেন, “যখন আমি তাকে একককে ডাবলে এবং ডাবলকে ট্রিপলে পরিণত করতে দেখি, তখন আমি আমার কোচিং একাডেমির ছেলেদের তার ফিটনেস মান পর্যবেক্ষণ এবং অনুকরণ করার পরামর্শ দিই।”

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.