Mohammed Shami: “আপনি কিভাবে ক্রিকেট…” ভারতীয় দলের বিরুদ্ধে অর্থহীন অভিযোগ আনায় মোহম্মদ শামি নিলেন সাবেক পাকিস্তানি প্লেয়ার হাসান রাজার ক্লাস !!

0
73

Mohammad Shami: জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah), মহম্মদ শামি (Mohammed Shami) এবং মহম্মদ সিরাজ (Mohammed Siraj) এই বিশ্বকাপে (World Cup 2023) ভারতের জন্য একটি শক্তিশালী ত্রয়ী তৈরি করেছেন। ভারত এই টুর্নামেন্টে সেরা বোলিং ইউনিট হিসাবে আবির্ভূত হয়েছে এবং প্রতিপক্ষকে কম টোটালে সীমাবদ্ধ করেছে, যার ফলে ভারতীয় দল বড় ব্যবধানে জয় পেয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

Indian Cricket Team Bowlers, Mohammed Shami
Indian Cricket Team Bowlers

সম্প্রতি, পাকিস্তানের প্রাক্তন খেলোয়াড় হাসান রাজা (Hasan Raja) শিরোনামে উঠে এসেছেন যখন তিনি অভিযোগ করেছেন যে আইসিসি ভারতীয় বোলারদের আলাদা বল দিচ্ছে, যার কারণে তারা এই টুর্নামেন্টে ভাল পারফর্ম করেছে। তিনি তাদের ডিআরএস নিয়ে কারসাজির অভিযোগও তোলেন।

Mohammed Shami
Mohammed Shami

এরই মাঝে ভারতীয় দলের দ্রুতগামী বোলার মোহাম্মদ শামি (Mohammed Shami) হাসান রাজাকে নিয়ে পাল্টা মন্তব্য করলেন। শামী তার ব্যক্তিগত ইনস্টাগ্রাম একাউন্টে স্টোরি দিয়ে লিখেছেন, “কিছু লজ্জা পান, খেলায় মনোনিবেশ করুন এবং অনর্থক মন্তব্য করবেন না। অন্য কারও সাফল্য উপভোগ করুন। এটি আইসিসি বিশ্বকাপ, কিছু স্থানীয় টুর্নামেন্ট নয়।”

Hasan Raja, Mohammed Shami
Hasan Raja

শামি (Mohammed Shami) আরও লিখেছেন, “ওয়াসিম আকরাম তখনও ব্যাখ্যা করেছিলেন। অন্তত নিজের খেলোয়াড়কে বিশ্বাস করুন। আপনি নিজের নিজের প্রশংসা করতে ব্যস্ত, ঠিক বাহের মতো।” পাশাপাশি, শামি তার পোস্টে ওয়াসিম আকরামকে উল্লেখ করেছেন কারণ প্রাক্তন তিনি একটি টক শোতে ভারতীয় বোলারদের রক্ষা করেছিলেন এবং হাসান রাজাকে তার মন্তব্যের জন্য নিন্দা করেছিলেন।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!