আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: “রোহিত শর্মা প্যাড বাঁচিয়ে…” বিশ্বকাপের আগে ডেল স্টেইন দিলেন ভারতীয় ক্যাপ্টেনকে বড় হুঁশিয়ারি !!

World Cup 2023: একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) শিরোনামে, ভারতের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) প্রকাশ করেছিলেন যে ডেল স্টেইন (Dale Steyn) ...

Published on:

World Cup 2023: একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) শিরোনামে, ভারতের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) প্রকাশ করেছিলেন যে ডেল স্টেইন (Dale Steyn) তার ক্যারিয়ারে সবচেয়ে কঠিন বোলার ছিলেন এবং আশ্চর্যজনক ভাবে, কয়েক দিন আগে দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি স্বীকার করেছেন যে তিনি বরং বোলিংয়ে অসুবিধার সম্মুখীন হয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারতীয় ওপেনারের কাছে তার বর্ণাঢ্য ক্যারিয়ারে, স্বীকার করে যে তিনি তার থেকে মাত্র কয়েকবার উন্নতি করতে পেরেছিলেন। যাইহোক, স্টেইন, একটি তীব্র মিথস্ক্রিয়ায়, রোহিতকে একটি সম্ভাব্য হুমকির বিষয়ে সতর্ক করেছিলেন যে তিনি ঘরের আসন্ন ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) অভিযানের সময় মুখোমুখি হতে পারেন কারণ তিনি টুর্নামেন্টে সতর্ক থাকার জন্য পাঁচজন ফাস্ট বোলারের নাম ঘোষণা করেছিলেন।

Rohit Sharma, World Cup 2023
Rohit Sharma

২০২৩ ওডিআই বিশ্বকাপ ৫ অক্টোবর থেকে শুরু হবে এবং ২০১৯ সালের বিশ্বকাপ বিজয়ী দল ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড আহমেদাবাদে কার্যক্রম শুরু করবে। ভারত তাদের অভিযান শুরু করবে তিন দিন পরে, চেন্নাইয়ে পাঁচবারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এবং তার আগে ভারতীয় দল বিশ্বকাপের জন্য তাদের শেষ প্রস্তুতি ম্যাচে নেদারল্যান্ডের মুখোমুখি হবে। এছাড়া ভারতীয় দলের প্রথম প্রস্তুতি ম্যাচ ছিল ইংল্যান্ডের বিরুদ্ধে যেটা বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছে।

Rohit Sharma,World Cup 2023
Rohit Sharma

আইসিসির ব্যক্তিগত ইনস্টাগ্রাম একাউন্টে ডেল স্টেনের একটি ভিডিও পোস্ট করেন। যেখানে ২০২৩ বিশ্বকাপের জন্য সেরা পাঁচ জন বোলারকে বেছে নিয়েছেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন দ্রুতগামী বোলার। ওই ভিডিওতে ডেল স্টেইন বলেন, “যারা ২০২৩ বিশ্বকাপে ব্যাটসম্যানদের ধ্বংস করতে পারে।” পেসারদের মধ্যে ছিলেন পাকিস্তানের শাহীন শাহ আফ্রিদি। এবার স্টেইন তাকে নিয়ে যে মন্তব্য করেছিলেন তা ছিল ভারতীয় অধিনায়কের দিকে।

Dale Steyn,World Cup 2023
Dale Steyn

তিনি সাইন্স আফ্রিদির বিরুদ্ধে ভারতীয় দলের অধিনায়ক কে বলেন, “রোহিত শর্মা, আপনার প্যাডগুলি দেখুন।” যার অর্থ ২০২৩ বিশ্বকাপের শাহীন আফ্রিদীর বিরুদ্ধে সাবধানে খেলতে বলেছেন এই দক্ষিণ আফ্রিকার তারকা বোলার। পাশাপাশি এই পাঁচ জন দ্রুতগামী বোলারের তালিকার মধ্যে ছিলেন, ট্রেন্ট বোল্ট, কাগিসো রাবাদা, মোহাম্মদ সিরাজ, শাহীন আফ্রিদী এবং মার্ক উড।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.