আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: মুম্বাই ইন্ডিয়ান্সকে জেতানোর জন্য বড় প্রচেষ্টা BCCI’র, থাকলো না কোনো মানসন্মান !!

IPL 2024-এ, গতকালবাঅর্থাৎ বৃহস্পতিবারের ম্যাচটি পাঞ্জাব কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের এর মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচটি উভয় দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল, কারণ উভয় দলই ...

Updated on:

IPL 2024-এ, গতকালবাঅর্থাৎ বৃহস্পতিবারের ম্যাচটি পাঞ্জাব কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের এর মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচটি উভয় দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল, কারণ উভয় দলই এই মৌসুমে খেলা 6টি ম্যাচের মধ্যে মাত্র 2টি জিতেছে এবং পয়েন্ট টেবিলে তারা যথাক্রমে ৮ম ও ৯ম স্থানে ছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

চণ্ডীগড়ে অনুষ্ঠিত ম্যাচে প্রথমে ব্যাট করছিল মুম্বাই ইন্ডিয়ান্স। কিন্তু এই সময়ে এমন একটি ঘটনা ঘটেছে যে কঠিন প্রশ্ন উঠছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডে। এই ম্যাচে পাঞ্জাব কিংস টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয়। পাঞ্জাবের হয়ে কাগিসো রাবাডা (Kagiso Rabada) ইশান কিষানের (Ishan Kishan) রূপে মুম্বাই ইন্ডিয়ান্সকে প্রথম ধাক্কা দেন। ইনিংসের তৃতীয় ওভারে ৮ রান করে আউট হন ইশান।

Rohit Sharma
Rohit Sharma

এর পর ইনিংসের পঞ্চম ওভারে রোহিত শর্মাকেও (Rohit Sharma) LBW আউট করেন হর্ষাল প্যাটেল (Harshal Patel) । কিন্তু এরপর যা হল তা দেখলে যে কেউ IPL-এর উপর থেকে আস্থা হারাবেন। লাইভ ম্যাচ চলাকালীন DRS-এর মাধ্যমে আম্পায়ারের সিদ্ধান্ত বাতিল করা হয়। আসলে, হর্ষাল প্যাটেল (Harshal Patel) পঞ্চম ওভারের চতুর্থ বলটি স্টাম্প লাইনে এবং ফুল লেন্থে বোল্ড করেছিলেন।

আরও পড়ুন। IPL 2024: রাজস্থানের বিরুদ্ধে ম্যাচে বড় ভুল ক্যাপ্টেন শ্রেয়াস আইয়ারের, দিতে হলো লাখ লাখ টাকা জরিমানা !!

রোহিত শর্মা (Rohit Sharma) এই বল বুঝতে ব্যর্থ হন এবং বলটি তার প্যাডে লেগে যায়। বোলারের আবেদনে আম্পায়ার তাকে LBW ঘোষণা করেন। কারণ স্পষ্ট দেখা যাচ্ছিল বলটি স্টাম্পের লাইনে ছিল। রোহিত শর্মাও (Rohit Sharma) প্যাভিলিয়নে যেতে রাজি হয়ে গেলেও অপর প্রান্তে দাঁড়িয়ে থাকা সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) তাকে রিভিউ নিতে বলেন। রোহিত রিভিউ নিলেন এবং ফলাফল দেখে সবাই অবাক।

Mumbai Indians
Mumbai Indians

গ্রাফিক্সে দেখা গেল স্টাম্প লাইন ছেড়ে, বল মিস করছে এমনকি চতুর্থ উইকেটও। এভাবেই হিটম্যানকে অপরাজিত ঘোষণা করা হয়। কিন্তু এই সিদ্ধান্ত নিয়ে IPL নিয়ে প্রশ্ন তুলছেন ভক্তরা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অন্যতম সফল দল মুম্বাই ইন্ডিয়ান্স এই মৌসুমে খুবই খারাপ সফরের মধ্য দিয়ে যাচ্ছে।

যদিও তারা কাল পাঞ্জাব কিংসের বিরুদ্ধে জয়লাভ করেছে। তারা এখন পর্যন্ত খেলা 7টি ম্যাচের মধ্যে মাত্র 3টিতে জিতেছে, যেখানে 4টিতে তাদের পরাজয়ের মুখে পড়তে হয়েছে। এছাড়া পয়েন্ট টেবিলের অষ্টম অবস্থানে রয়েছে তাঁরা। এমন পরিস্থিতিতে প্লে-অফের দৌড়ে নিজেদের ধরে রাখতে হলে পরের কয়েকটি ম্যাচে ধারাবাহিকভাবে জিততেই হবে মুম্বাই ইন্ডিয়ান্সকে ।

আরও পড়ুন। IPL 2024-এ লজ্জাজনক পারফরম্যান্সের পর বড় সিদ্ধান্ত নিলেন গ্লেন ম্যাক্সওয়েল, অন্য দলের সাথে চুক্তি স্বাক্ষর করলেন !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment