আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL চলাকালীন BCCI-এর উপর ক্রুদ্ধ হলেন রোহিত শর্মা, এই নিয়মের জন্য করলেন BCCI কে তিরস্কার !!

BCCI: IPL 2024-এ, টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক, রোহিত শর্মাকে (Rohit Sharma) তার দল মুম্বাই ইন্ডিয়ান্সে ব্যাটসম্যান হিসাবে খেলতে দেখা যায় এবং তিনি এই মরসুমে ব্যাট ...

Updated on:

BCCI: IPL 2024-এ, টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক, রোহিত শর্মাকে (Rohit Sharma) তার দল মুম্বাই ইন্ডিয়ান্সে ব্যাটসম্যান হিসাবে খেলতে দেখা যায় এবং তিনি এই মরসুমে ব্যাট নিয়ে খুব ভাল পারফর্ম করছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এদিকে, 18 এপ্রিল মুলানপুর স্টেডিয়ামে পাঞ্জাব কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে খেলার আগে, একটি পডকাস্ট শোতে রোহিত শর্মা (Rohit Sharma) IPL-এ BCCI দ্বারা প্রয়োগ করা একটি প্রধান নিয়মের সাথে অসম্মতি প্রকাশ করেছেন। এরপর তার এই বক্তব্য নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা হচ্ছে।

Rohit Sharma
Rohit Sharma

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে (Rohit Sharma) IPL 2024-এ তার দল মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে দুর্দান্ত ফর্মে দেখা যাচ্ছে। এই সময়ে, একটি পডকাস্ট শোতে, তিনি IPL-এ BCCI দ্বারা প্রয়োগ করা প্রভাবশালী খেলোয়াড়ের নিয়ম সম্পর্কে একটি বড় বিবৃতি দিয়েছেন। যা নিয়ে ভক্তদের পাশাপাশি ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যেও তুমুল আলোচনা হচ্ছে।

প্রভাবশালী খেলোয়াড়ের নিয়ম নিয়ে আলোচনা করার সময়, রোহিত শর্মা (Rohit Sharma) বলেছিলেন,“আমি ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মের বড় ফ্যান নই, এটা অলরাউন্ডার প্লেয়ারদের ধরে রাখবে। সর্বোপরি, ক্রিকেট 12 জন খেলোয়াড় নয়, 11 জন খেলোয়াড় খেলে। আপনি এটিকে বিনোদন করার জন্য এটি থেকে অনেক বেশি নিচ্ছেন। শিবম দুবে ও ওয়াশিংটন সুন্দরের মতো অলরাউন্ডার বোলিং পাচ্ছেন না।”

Rohit Sharma
Rohit Sharma

IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের প্রতিনিধিত্ব করার সময় টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মা দুর্দান্ত ফর্মে রয়েছেন। চলতি মৌসুমে ৬ ম্যাচের ৬ ইনিংসে ৫২.২০ গড়ে ২৬২ রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি 105 রানের একটি অপরাজিত সেঞ্চুরি ইনিংস খেলেছেন, যখন তার ব্যাটে 28টি চার এবং 15টি ছক্কা মেরেছে IPL 2024-এ।

আমরা যদি ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মার IPL পরিসংখ্যান দেখি, তাহলে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মা, যিনি IPL-এর অন্যতম সফল অধিনায়ক ছিলেন, তিনিও একজন খেলোয়াড় হিসাবে দুর্দান্ত পারফর্ম করেছেন। 249টি আইপিএল ম্যাচে 30.10 গড়ে তার নামে 6472 রান রয়েছে তিনি IPL-এ তার ব্যাট দিয়ে 2টি সেঞ্চুরি এবং 42টি হাফ সেঞ্চুরি করেছেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপে জাদেজার জায়গা হয়ে পড়ল অনিশ্চিত, এই বিপজ্জনক অলরাউন্ডারকে দলে জায়গা দিতে পারে BCCI !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment