আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: আসন্ন T20 বিশ্বকাপে নতুন ভূমিকা পালন করতে চলেছেন কিং কোহলি, বড় সিদ্ধান্ত BCCI’এর !!

T20 World Cup 2024: আজকাল, ক্রিকেট ভক্তরা IPL 2024 সম্পর্কে পাগল। প্রায় প্রতিদিনই দেখা যাচ্ছে শ্বাসরুদ্ধকর ম্যাচ। এই বর্ণাঢ্য টুর্নামেন্টের পাশাপাশি, এই বছর অনুষ্ঠিত হতে ...

Updated on:

T20 World Cup 2024: আজকাল, ক্রিকেট ভক্তরা IPL 2024 সম্পর্কে পাগল। প্রায় প্রতিদিনই দেখা যাচ্ছে শ্বাসরুদ্ধকর ম্যাচ। এই বর্ণাঢ্য টুর্নামেন্টের পাশাপাশি, এই বছর অনুষ্ঠিত হতে যাওয়া ICC T-20 বিশ্বকাপ 2024 নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) ইতিমধ্যেই স্পষ্ট করে দিয়েছেন যে IPL 2024-এ যারা ভাল পারফরম্যান্স দেখায় শুধুমাত্র তাদেরই আসন্ন মেগা ইভেন্টের জন্য টিম ইন্ডিয়াতে অন্তর্ভুক্ত করা হবে। কিন্তু এরই মধ্যে বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে চমকপ্রদ বক্তব্য দিয়েছেন নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার।

Virat Kohli

IPL 2024-এ দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছেন বিরাট কোহলি (Virat Kohli), তিনি বর্তমান অরেঞ্জ ক্যাপধারীও। নিউজিল্যান্ডের প্রাক্তন খেলোয়াড় সাইমন ডল (Simon Doull) কোহলির (Virat Kohli) খেলা দেখে খুব প্রভাবিত হয়েছেন এবং তিনি বিশ্বাস করেন যে বিরাটের T-20 বিশ্বকাপে ওপেন করা উচিত।

ক্রিকবাজের সাথে আলাপকালে সাইমন বলেন, “বিরাট কোহলির ইনিংস ওপেন করা উচিত। আমার দলে রিংকু সিংও আছে, কিন্তু কোহলি যদি ৩ নম্বরে খেলে তাহলে তারকা ফিনিশার অনুপস্থিত থাকবে। বিরাটকে রোহিতের সঙ্গী করা যেতে পারে কারণ এটাই তার জন্য সেরা ব্যাটিং পজিশন। তার টাইমিং খুব ভালো এবং তার বাউন্ডারি মারার ক্ষমতাও আছে। স্পিনারদের বিরুদ্ধে খেলা বিরাটের জন্য সেরা বিকল্প নয়।”

প্রাক্তন কিউই খেলোয়াড় T-20 বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার ব্যাটিং অর্ডারও বেছে নিয়েছিলেন, যেখানে তিনি অনেক বিস্ময়কর খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করেছিলেন এবং অনেক বড় খেলোয়াড়কে বাদ দিয়েছিলেন।

Virat Kohli

সাইমন বলেন,“আমি জানি এটি একটি বোকা ভবিষ্যদ্বাণীর মতো শোনাচ্ছে, কিন্তু আমি মনে করি না যশস্বী জয়সওয়াল প্লেয়িং ইলেভেনে জায়গা করে নিতে পারবে। স্যামসনকে 3 নম্বরে, সূর্যকুমারের 4 নম্বরে, দুবে এবং রিংকুকে 5 এবং 6 নম্বরে এবং রবীন্দ্র জাদেজাকে 7 নম্বরে ব্যাট করতে হবে।”

বিরাট কোহলি (Virat Kohli) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে IPL-এ ওপেনিং ব্যাটসম্যানের ভূমিকা পালন করছেন এবং তিনি এই মরসুমে এখনও পর্যন্ত দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন। কিং কোহলি IPL 2024-এ খেলা 6 ম্যাচে 79.75 এর দুর্দান্ত গড় এবং 141.77 এর দুর্দান্ত স্ট্রাইক রেটে 316 রান করেছেন।

এই সময়ের মধ্যে, তিনি 2 হাফ সেঞ্চুরি এবং 1টি দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন। তবে সম্প্রতি মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে খেলা বিরাট বিশেষ কিছু দেখাতে পারেননি। মাত্র ৯ বলে ৩ রান করে আউট হন তিনি।

আরও পড়ুন | T20 World Cup 2024 Squad: প্রকাশ্যে আসলো টিম ইন্ডিয়ার ওয়ার্ল্ড কাপ স্কোয়াড, সুযোগ পেলেন না রিঙ্কু-গিলরা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.