আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ঋষভ পান্তের কামব্যাকের কারণে বিপর্যয়ের মুখে ওই 3 খেলোয়াড়ের ক্যারিয়ার, T-20 বিশ্বকাপেও জায়গা পাবেন না তাঁরা !!

Rishabh Pant: ভারতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত (Rishabh Pant), যিনি IPL 2024-এ দিল্লি ক্যাপিটালসের নেতৃত্ব দিচ্ছেন, 2022 সালের ডিসেম্বরে একটি গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন। ...

Published on:

Rishabh Pant: ভারতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত (Rishabh Pant), যিনি IPL 2024-এ দিল্লি ক্যাপিটালসের নেতৃত্ব দিচ্ছেন, 2022 সালের ডিসেম্বরে একটি গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন। এখন 15 মাসের দীর্ঘ ব্যবধানের পরে, ঋষভ পন্ত (Rishabh Pant) IPL 2024-এ প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরে এসেছেন। এছাড়াও, IPL 2024-এও তিনি ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করেছেন, তিনি 6 ইনিংসে 194 রান করেছেন, যা দেখে বলা হচ্ছে যে পান্তের (Rishabh Pant) ফেরার পরে, টিম ইন্ডিয়াতে 3 উইকেটরক্ষক ব্যাটসম্যান থাকতে পারে জায়গা খুঁজে পাওয়া খুব কঠিন।

Dhruv Jurel
Dhruv Jurel

টিম ইন্ডিয়ার তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ধ্রুব জুরেল (Dhruv Jurel) ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজে তার পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছিলেন, সেই সময়ে তিনি এক ম্যাচে প্লেয়ার অফ দ্য ম্যাচও হয়েছিলেন। এখন ঋষভ পান্তের (Rishabh Pant) ফিরে আসার পরে, ভক্তরা বলছেন যে ধ্রুব জুরেলের (Dhruv Jurel) জন্য 2024 T-20 বিশ্বকাপের জন্য ভারতীয় দলে জায়গা পাওয়া খুব কঠিন বলে মনে হচ্ছে। জুরেল এখনও পর্যন্ত শুধুমাত্র টেস্ট ফরম্যাটেই টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করেছেন।

ইনজুরির কারণে ঋষভ পন্তের বাইরে থাকার পর টিম ইন্ডিয়ার হয়ে অভিষেক হয় তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএস ভরতের (KS Bharat) । এই সময়কালে, তিনি তার নামের মতো পারফরম্যান্স করতে সম্পূর্ণরূপে ব্যর্থ হন, তিনি 7 টেস্ট ম্যাচে ব্যাট হাতে মাত্র 221 রান করতে পারেন। এখন ঋষভ পান্তের ফেরার পর বলা হচ্ছে কেএস ভরতের জন্য টিম ইন্ডিয়াতে জায়গা করা খুবই কঠিন।

Ishan Kishan And Ks Bharat
Ishan Kishan And Ks Bharat

ঋষভ পন্ত যখন টিম ইন্ডিয়ার বাইরে ছিলেন, তখন তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিশান (Ishan Kishan) তিনটি ফর্ম্যাটেই প্রচুর সুযোগ পেয়েছিলেন। এখন ঋষভ পন্তের ফিরে আসার পরে, ভক্তরা বলছেন যে 2024 সালের T-20 বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়াতে জায়গা পাওয়া ইশান কিষানের পক্ষেও খুব কঠিন হতে পারে। মানসিক অবসাদ দেখিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজের ঠিক আগে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন ইশান কিশান, এরপর তাকে রঞ্জি ট্রফিতেও নিজ দলের সঙ্গে খেলতে দেখা যায়নি, যার কারণে তাকে দলেও দেখা যায়নি ভারতের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ।

Google, , ঋষভ পান্তের কামব্যাকের কারণে বিপর্যয়ের মুখে ওই 3 খেলোয়াড়ের ক্যারিয়ার, T-20 বিশ্বকাপেও জায়গা পাবেন না তাঁরা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও পড়ুন |

About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment