আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Asian Games 2023, IND vs BAN: হাইভোল্টেজ ম্যাচে কুপোকাত বাংলাদেশি ব্যাটিং, ৯৬’রানেই শেষ হলো টাইগার বাহিনীর প্রথম ইনিংস !!

ASIAN GAMES 2023: চিনের হ্যাংঝৌয়ে অনুষ্ঠিত হয়েছে ২০২৩ এশিয়া গেমস (Asian Games 2023) এর মঞ্চ। যেখানে এই টুর্নামেন্টে ভারতীয় পুরুষ দল অংশগ্রহণ করেছে। যেখানে ভারতীয় ...

Published on:

ASIAN GAMES 2023: চিনের হ্যাংঝৌয়ে অনুষ্ঠিত হয়েছে ২০২৩ এশিয়া গেমস (Asian Games 2023) এর মঞ্চ। যেখানে এই টুর্নামেন্টে ভারতীয় পুরুষ দল অংশগ্রহণ করেছে। যেখানে ভারতীয় দল আইসিসি টি-টোয়েন্টি র‍্যাঙ্কিং তে উপরের দিকে থাকায় সরাসরি কোয়ার্টার ফাইনালে পৌঁছে গিয়েছিল। যেখানে নেপাল দলকে হারিয়ে সেমিফাইনালে পৌঁছেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজ শুরু হয়েছে ভারত বনাম বাংলাদেশ (IND vs BAN) এশিয়ান গেমস ২০২৩ (Asian Games 2023) সেমিফাইনাল ম্যাচ। যেখানে ভারতীয় দলের অধিনায়ক টসে জয়লাভ করে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। ব্যাট হাতে বাংলাদেশ দল ব্যাটিং করতে এসে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ৯৬ রান সংগ্রহ করেন।

Asian Games 2023,Ind Vs Ban, Indian Cricket Team
Indian Cricket Team

এই ৯৬ রানের মধ্যে, পারভেজ হোসেন ইমন ২৩, মাহমুদুল হাসান জয় ৫, জাকির হাসান ০, সাইফ হাসান ১, আফিফ হোসেন ৭, মৃত্যুঞ্জয় চৌধুরী ৪, জাকের আলী ২৪, রকিবুল হাসান ১৪, শাহাদাত হোসেন ৫, রিপন মন্ডল ০ রান সংগ্রহ করেন।

পাশাপাশি ভারতীয় দলের বোলারদের মধ্যে, ৩ টি উইকেট নিতে সক্ষম হন সাই কিশোর। পাশাপাশি দুটি উইকেট নেন ওয়াশিংটন সুন্দর। এছাড়া একটি করে উইকেট নেন আর্ষদিপ সিং, তিলক ভার্মা, শাহবাজ আহমেদ এবং রবি বিষ্ণুই। এখন দেখার বিষয় ১২০ বলে ৯৭ রান সংগ্রহ করে ফাইনালে উঠতে পারে কিনা ভারতীয় দল।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.