PCB চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করলেন জাকা আশরাফ, দায়িত্ব পেলেন সুপ্রিম কোর্টের আইনজীবী !!

PCB: পাকিস্তান ক্রিকেটে কিছুই ভালো যাচ্ছে না। পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক ও পরিচালক পরিবর্তনের পর এখন পিসিবি চেয়ারম্যান জাকা আশরাফও পদত্যাগ করেছেন। সুপ্রিম কোর্টের আইনজীবী এবং বোর্ডের প্রাক্তন নির্বাচন কমিশনার শাহ খাওয়ারকে পিসিবির অন্তর্বর্তী চেয়ারম্যান নিযুক্ত করা হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

জাকা আশরাফের পদত্যাগের পর বুধবার পাকিস্তানের সুপ্রিম কোর্টের আইনজীবী শাহ খাওয়ার দেশটির ক্রিকেট বোর্ডের (পিসিবি) ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নিয়েছেন। পিসিবি পৃষ্ঠপোষক এবং দেশের প্রধানমন্ত্রী আনোয়ার উল হক কক্কর জাফা আশরাফের পদত্যাগপত্র গ্রহণ করেছেন।

Zaka Ashraf, Pcb
Zaka Ashraf

শাহ খাওয়ার এক বিবৃতিতে বলেছেন, ‘আমার প্রধান দায়িত্ব হবে যত তাড়াতাড়ি সম্ভব একটি অবাধ ও স্বচ্ছভাবে পিসিবি চেয়ারম্যান নির্বাচন করা।’ আমরা আপনাকে বলি যে শাহ খাওয়ার পিসিবির নির্বাচন কমিশনারও ছিলেন। এর আগে, গত বছর ভারত আয়োজিত ওয়ানডে বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের পর পাকিস্তান ক্রিকেটে এক দফা নিয়োগ হয়। আইসিসির এই টুর্নামেন্টেই লিগ রাউন্ড থেকে ছিটকে গিয়েছিল পাকিস্তান।

Shah Khawar, Pcb
Shah Khawar

ভারত আয়োজিত ওডিআই বিশ্বকাপে (ওডিআই বিশ্বকাপ-2023) খারাপ পারফরম্যান্সের পরে, পাকিস্তান ক্রিকেটে পরিবর্তনের সময়কাল চলছে। আইসিসির এই টুর্নামেন্টের পরপরই বাবর আজমকে সব ফরম্যাটের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। এরপর শাহীন শাহ আফ্রিদিকে টি-টোয়েন্টি দলের অধিনায়ক করা হয় এবং শান মাসুদ টেস্ট দলের নেতৃত্ব পান। মোহাম্মদ হাফিজকে ক্রিকেটের পরিচালক হিসেবেও নিয়োগ দেওয়া হয়েছে।

PCB: পাকিস্তান ক্রিকেটকে ধ্বংস করছেন এই ব্যাক্তি! গুরুতর অভিযোগ করলেন ইনজামাম উল হক !!

Leave a Comment