আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ENG: হায়দ্রাবাদ টেস্টে হঠাৎ পন্থকে স্মরণ করলেন অশ্বিন, করলেন গোপন তথ্য ফাঁস !!

WhatsApp Group Join Now IND vs ENG:  হায়দ্রাবাদে যে প্রথম টেস্ট ম্যাচটি খেলা হচ্ছে তা পুরোপুরি টিম ইন্ডিয়ার নামে। ভারত তিনটি সেশনেই আধিপত্য বিস্তার করে ...

Updated on:

WhatsApp Group Join Now

IND vs ENG:  হায়দ্রাবাদে যে প্রথম টেস্ট ম্যাচটি খেলা হচ্ছে তা পুরোপুরি টিম ইন্ডিয়ার নামে। ভারত তিনটি সেশনেই আধিপত্য বিস্তার করে এবং প্রথমে ইংল্যান্ডকে 246 রানে সীমাবদ্ধ করে। এরপর ইংল্যান্ডের বোলারদের ক্লাস নেন ভারতীয় ওপেনার ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল। দিনের খেলা শেষে ভারতের সংগ্রহ ১১৯ রান। ভারতের একমাত্র উইকেট পড়েছে অধিনায়ক রোহিত শর্মার (২৪ রান)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যশস্বী ৭৬ রান করে অপরাজিত ফিরেন এবং শুভমান গিল ১৪ রান করে। স্টাম্পের পরে, অশ্বিন ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তের কথা মনে করেন।অশ্বিন যশস্বীর ব্যাটিংয়ের প্রশংসা করেন এবং পন্তকে স্মরণ করেন। আমরা আপনাকে বলি যে 2022 সালে একটি ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার পরে পন্ত টিম ইন্ডিয়ার বাইরে। তিনি তার সুস্থতার বিষয়ে আপডেটও দিতে থাকেন।

Yashasvi Jaiswal, Ind Vs Eng
Yashasvi Jaiswal

প্রথম টেস্টে ইংল্যান্ডের প্রথম ইনিংসে তিন উইকেট নেওয়া অভিজ্ঞ ভারতীয় অফ-স্পিনার রবিচন্দ্রন অশ্বিন বলেছেন যে যশস্বী জয়সওয়ালের খেলা দেখে তিনি তাকে ঋষভ পান্তের কথা মনে করিয়ে দেন। দিনের খেলা শেষে অশ্বিন বলেন, ‘রোহিত এবং যশস্বী যেভাবে খেলেছেন তা প্রশংসনীয়। যশস্বী যে পটভূমি থেকে এসেছে তা দেখতে খুব সুন্দর। তাকে খেলতে দেখে ঋষভ পন্তের কথা মনে পড়ে যায়। বাঁহাতি স্পিনারের খেলা দেখার তার ধরনও পান্তের মতো।

অশ্বিন ৬৮ রানে তিন উইকেট নেন, আর বাঁহাতি স্পিনার রবীন্দ্র জাদেজা ৮৮ রানে তিন উইকেট নেন, কারণ ইংল্যান্ড প্রথম ইনিংসে ২৪৬ রানে গুটিয়ে যায়। জবাবে, ভারত স্টাম্প পর্যন্ত এক উইকেট হারিয়ে 119 রান করেছে এবং প্রথম ইনিংসে 127 রানে পিছিয়ে রয়েছে। অশ্বিন তার বোলিং নিয়ে বলেছেন, ‘প্রথম সেশনে পিচে আর্দ্রতা ছিল, যার কারণে পিচে গতি ছিল, কিন্তু সময়ের সাথে সাথে পিচের গতি কমতে শুরু করে এবং বলও উঠতে পারেনি। স্লিপ ফিল্ডারদের কাছে নিয়ে যাওয়া। ইংল্যান্ডের 240 স্কোর একটি চ্যালেঞ্জিং টোটাল ছিল, কিন্তু বোলার হিসেবে আমি সবসময় নতুন কিছু করার চেষ্টা করি।

Rishabh Pant, Ind Vs Eng
Rishabh Pant

প্রথম দিনে ৭০ বলে ৭৬ রান করার পর খেলছেন যশস্বী। প্রথম দিনেই ইংল্যান্ডের বোলারদের নির্মমভাবে মারধর করেন তিনি। যশস্বীর করা চারে ভারতের ইনিংস শুরু হয়। একই সাথে, দ্বিতীয় ওভারেই দুটি ছক্কা মেরে নিজের উদ্দেশ্য পরিষ্কার করে দিয়েছেন যে তিনি হিংস্র স্টাইলে ব্যাট করতে যাচ্ছেন। টি-টোয়েন্টি স্টাইলে ব্যাটিং করে যশস্বী মাত্র 47 বলে তার হাফ সেঞ্চুরি পূর্ণ করেন। তার ইনিংসে এখন পর্যন্ত ৯টি চার ও ৩টি ছক্কা ছিল। দ্বিতীয় দিনে ব্যাট করতে নামলেই চোখ থাকবে সেঞ্চুরির দিকে। একই সঙ্গে বড় লিড নিয়ে ম্যাচে নিজেদের অবস্থান মজবুত করার চেষ্টা করবে ভারতীয় ব্যাটসম্যানরা।

IND vs ENG: পূজারা নয় বরং ৫ দিনে ২টি সেঞ্চুরি করা এই ব্যাটসম্যান কোহলির জায়গায় টিম ইন্ডিয়াতে যোগ দিয়েছেন !!

About Author

Leave a Comment

2.