আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs AFG: আবার একবার মুখোমুখি নবীন-বিরাট, ঘরের মাঠে শোনা যাবে কোহলির হুঙ্কার ?

IND vs AFG: ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ভারতীয় দল তাদের দ্বিতীয় ম্যাচ খেলতে চলেছে আফগানিস্তান দলের বিরুদ্ধে নতুন দিল্লি তে। যেখানে তাদের প্রথম ম্যাচ ...

Published on:

IND vs AFG: ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) ভারতীয় দল তাদের দ্বিতীয় ম্যাচ খেলতে চলেছে আফগানিস্তান দলের বিরুদ্ধে নতুন দিল্লি তে। যেখানে তাদের প্রথম ম্যাচ অস্ট্রেলিয়া দলের মতো খুবই শক্তিশালী দলকে হারিয়ে অনেকটাই আত্মবিশ্বাস নিয়ে মাঠে নামবে ভারতীয় দল। এই ভারত বনাম আফগানিস্তান (IND vs AFG) ম্যাচের মূল আকর্ষণ হল বিরাট কোহলি (Virat Kohli) এবং নবীন উল হক (Naveen Ul Haq)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই দুই তারকা খেলোয়াড়ের চর্চা চলছে সেই ২০২৩ আইপিএল মঞ্চ থেকে। এবার ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) বুধবার ভারত এবং আফগানিস্তান (IND vs AFG) ম্যাচে আবারো সেই দুজন মুখোমুখি হবে। পাশাপাশি, বিরাট কোহলি ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) শুরু থেকেই খুবই দুর্দান্ত ছন্দে রয়েছে। যেটা আমরা ভারতের প্রথম ম্যাচ অজি দলের বিরুদ্ধে চাপের পরিস্থিতিতে বিরাটের ব্যাট থেকে আসা ৮৫ রানের ইনিংসের মাধ্যমে বুঝতে পেরেছি।

Virat Kohli, Ind Vs Afg
Virat Kohli

কিন্তু এবার বিরাটের ঘরের মাঠে তার ব্যাটে সকল ভক্তরা শত রানের আশা। শুধু শত রানি নয় নবীনের সঙ্গে কোহলির ব্যক্তিগত ঝগড়ারও আশা করছে সকল ক্রিকেট প্রেমীরা। এই দুই খেলোয়াড়ের ঝগড়ার সূত্রপাত হয়েছিল আইপিএল মঞ্চে। তারপরেই বিশ্বকাপে ভারতের মাটিতে খেলতে নেমে নবীন উল হক কে শুনতে হয়েছে বিরাট কোহলির স্লোগান। শুধু তাই নয় যে কোন খেলায় নবীন খেলতে নামলেই তাকে বারংবার কোহলির স্লোগান শুনতে হয়।

Virat Kohli, Naveen Ul Haq,Ind Vs Afg
Virat Kohli And Naveen Ul Haq

অপরদিকে ভারত বনাম আফগানিস্তান (IND vs AFG) ম্যাচে আরো একটি নাম হলো মোহাম্মদ সামি (Mohammed Shami)। আমরা সকলেই জানি ২০১৯ বিশ্বকাপে মোহাম্মদ সামি দ্বিতীয় ভারতীয় বোলার হিসেবে হ্যাটট্রিক করেছিল আফগান দলের বিরুদ্ধে। যেখানে এই হ্যাট্রিকের পরপর মোহাম্মদ সামি সাজঘরে ফেরান, আফতাব আলম, মহম্মদ নবী এবং মুজিব উর রহমানকে।

Mohammed Shami, Ind Vs Afg
Mohammed Shami

ভারত ২০১৯ বিশ্বকাপে আফগানদের (IND vs AFG) বিরুদ্ধে জয়লাভ করেছিল ১১ রানে। যেখানে ভারতীয় দল নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট এর বিনিময় ২২৪ রান সংগ্রহ করেছিল। সেই রান তারা করতে নেমে আফগান বাহিনী ২১৪ রানেই তাদের সবকটি উইকেট হারিয়েছিল। আর সেখানেই অন্তিম ওভারে পরপর তিনটি উইকেট দখল করেছিল মোহাম্মদ সামি। এবার আরও একবার এমন দুর্দান্ত মুহূর্ত দেখার জন্য সকল ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author