আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

WC 2023: “এটাই শেষ সুযোগ…” বিশ্বকাপের আগে সূর্যকুমারকে কড়া হুমকি দিলেন দ্রাবিড়, করলেন এই বেফাঁস মন্তব্য !!

WC 2023: শেষ হয়েছে ২০২৩ এশিয়া (Asia Cup 2023) কাপের মঞ্চ। এই এশিয়া কাপ জয়লাভের পর ভারতীয় ক্রিকেট দলের সামনে এখন নতুন লক্ষ্য। ২২ সেপ্টেম্বর ...

Updated on:

WC 2023: শেষ হয়েছে ২০২৩ এশিয়া (Asia Cup 2023) কাপের মঞ্চ। এই এশিয়া কাপ জয়লাভের পর ভারতীয় ক্রিকেট দলের সামনে এখন নতুন লক্ষ্য। ২২ সেপ্টেম্বর থেকে ঘরের মাঠে শুরু হতে চলেছে তিন ম্যাচের ওডিআই সিরিজ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। তিন ম্যাচের সিরিজের আগেই সাংবাদিক সম্মেলনে এসেছিল ভারতীয় ক্রিকেট দলের কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। আর সেই সাংবাদিক সম্মেলনেই ভারতীয় দলের অন্যতম সেরা খেলোয়াড় সূর্য কুমার যাদব (Surya Kumar Yadav) কে নিয়ে দ্রাবিড় করলেন বড় দাবি। আসুন জেনে নেওয়া যাক রাহুল দ্রাবিড় সূর্যকে নিয়ে কি মন্তব্য করলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Rahul Dravid,Surya Kumar Yadav,World Cup 2023
Rahul Dravid And Surya Kumar Yadav

এই অজি সিরিজের প্রথম দুই ম্যাচে অনুপস্থিত থাকছেন ভারতীয় দলের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। এই প্রথম দুটি ম্যাচে রোহিতের অনুপস্থিতিতে ভারতীয় দলকে নেতৃত্ব দিতে দেখা যাবে উইকেট রক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল (KL Rahul) কে। এই প্রথম দুটি ম্যাচের জন্য অধিনায়ক রোহিতের পাশাপাশি দলে দেখা যাবে না, বিরাট কোহলি (Virat Kohli), হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), কুলদীপ যাদব (Kuldeep Yadav) এবং জস্প্রিত বুমরাহ (Jasprit Bumrah) দের। এখানে তাদেরকে বিশ্রাম দেওয়া হয়েছে। যার ফলে ভারতীয় দলের প্রথম দুটি ম্যাচের জন্য একাদশ কি হবে সেই নিয়ে অনেক প্রশ্ন উঠেছে। প্রথম দুটি ম্যাচের জন্য ভারতীয় একাদশে কি আবারও সূর্য কুমার যাদব কে দেখা যাবে?

Surya Kumar Yadav,World Cup 2023
Surya Kumar Yadav

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ শুরু হওয়ার একদিন আগেই সাংবাদ মাধ্যমে ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় বলেছেন, “আমি এটা মনে করি না যে ডেট লাইন নিয়ে সূর্যকে ভাবার প্রয়োজন রয়েছে। আমরা আসন্ন বিশ্বকাপের জন্য আমাদের দল বেছে নিয়েছি। ওই দলে রয়েছে সূর্য। আমরা পুরোপুরি ভাবেই ওর পাশে রয়েছি। কারন আমরা ওর মধ্যে যে গুনো গান এবং ক্ষমতাটি দেখছি সেই কারণেই আমরা ওকে বারবার সমর্থন করছি। আমরা সকলেই সূর্যকে টি-টোয়েন্টি খেলায় দেখেছি।”

Rahul Dravid,World Cup 2023
Rahul Dravid

দ্রাবিড় আরও বলেন, “সূর্যর ছয় নম্বর ব্যাটিং করতে এসে কতটা ভয়ঙ্কর হতে পারে তা আমরা সকলেই জানি। পুরো খেলাটিকে ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখে সে। আমরা খুবই আত্মবিশ্বাসী যে সূর্য একদিনের খেলায় খুবই সুন্দর প্রত্যাবর্তন করবেন।” পাশাপাশি, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজের মধ্যে প্রথম দুটি ম্যাচে সূর্য যে সুযোগ পাবেন সেই নিয়ে স্পষ্ট জানিয়ে দিলেন দ্রাবিড়।

আরও পড়ুন

Sourav Ganguly: “এমন সম্মান খুবই কম পেয়েছি…” জীবনের সেরা সম্মান পেলেন সৌরভ, নিজেই করলেন খোলসা !!

WC 2023: আবার একবার প্রতারণার শিকার হলেন সঞ্জু স্যামসন, তার জায়গা দখল করলেন রোহিতের ‘চামচা’ !!

Asia Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগেই ইন্ডিয়ার একাদশ হলো ফাঁস, দলে জায়গা পেলেন না এই মারখুটে ব্যাটসম্যান !!

About Author
2.