আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Gautam Gambhir: ভক্তদের জন্য সুখবর, KKR’এ ফিরেছেন গৌতম গম্ভীর, নীতিশ রানা দিলেন বড় আপডেট !!

Gautam Gambhir: ভারতের অন্যতম সেরা প্রাক্তন ওপেনার গৌতম গাম্ভীরকে (Gautam Gambhir) নিয়ে উঠে আসলো বড় খবর। গাম্ভীর কি আবারও আইপিএল দল কলকাতা নাইট রাইডার্স দলে ...

Updated on:

Gautam Gambhir: ভারতের অন্যতম সেরা প্রাক্তন ওপেনার গৌতম গাম্ভীরকে (Gautam Gambhir) নিয়ে উঠে আসলো বড় খবর। গাম্ভীর কি আবারও আইপিএল দল কলকাতা নাইট রাইডার্স দলে ফিরে আসছেন? আসলে, কলকাতা দলের মালিক শাহরুখ খানের বাড়িতে তার সঙ্গে গাম্ভীরের (Gautam Gambhir) একটি ছবি নেট দুনিয়ায় পোস্ট করা নিয়েই এই জল্পনার সৃষ্টি হয়েছে। যেটা আরও বাড়িয়ে দিলেন কলকাতা নাইট রাইডার্স দলের বর্তমান অধিনায়ক নিতেশ রানা (Nitesh Rana)। আগের মরশুমে নিতেশ রানা নিজেই বলেছিলেন, ‘হোমিং ইঙ্গিত হতে পারে কি এটা?’বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Gautam Gambhir
Gautam Gambhir

গত বৃহস্পতিবার ঠিক সকালে গাম্ভীরের ব্যক্তিগত টুইটার একাউন্টে শাহরুখ খানের সঙ্গে একটি ছবি পোস্ট করেন গাম্ভীর (Gautam Gambhir)। সেখানে গাম্ভীর ক্যাপশনে লেখেন, “উনি কেবলমাত্র বলিউডের রাজা নন। তিনি হৃদয়েরও রাজা। যখনই আমার ওনার সাথে দেখা হয় তখনই অপরিসীম ভালোবাসা এবং শ্রদ্ধা নিয়ে ফিরি আমি। সত্যিই আপনার কাছ থেকে অনেক কিছু শেখার আছে। আপনি সকলের থেকে সেরা! SRK- শাহরুখ খান।”

Shahrukh Khan,Gautam Gambhir
Shahrukh Khan And Gautam Gambhir

গাম্ভীরের করা এমন টুইটের পরেই জল্পনা ছড়িয়েছে যে তাহলে কি গৌতম গাম্ভীর (Gautam Gambhir ) আবারও কলকাতা দলে ফিরে আসছেন? গাম্ভীরের এমন টুইটের পর এই জালপনা আরও বাড়িয়ে দেন নিতেশ রানা। গাম্ভীর শাহরুখ খানকে নিয়ে যে পোস্টটি করেছিলেন সেই পোস্টে কোট টুইট করে রানা লেখেন, ‘একে অপরের জায়গায় দুজনেই সত্তিকারের রাজা। এটা কি হোমিংয়ের ইঙ্গিত হতে পারে? আমি এটাই ভাবছি শুধু।’

Gautam Gambhir,Nitesh Rana
Gautam Gambhir And Nitesh Rana

নিতেশ রানার করা এই মন্তব্যে কলকাতা নাইট রাইডার্সের সমর্থকরা এক বিরাট আশা দেখছেন। কলকাতা দলের সব থেকে সফল অধিনায়ক আবারো কলকাতার দলে ফিরে আসার কথা ভেবেই গা শিউরে উঠছে নাইটস ভক্তদের। এদের মধ্যে এমনই এক কলকাতা দল ভক্ত বলেছেন, “গাম্ভীর যদি আবারও কলকাতা দলে ফিরে আসে তাহলে খুবই ভালো হবে।” পাশাপাশি আর একজন বলেন, “ও মাই গড, নীতেশ রানা আমাদের ইঙ্গিত দিলেন। আমাদের এই স্বপ্নটা তাহলে অবশেষে সত্যি হতে চলেছে।”

আরও পড়ুন

Sourav Ganguly: “এমন সম্মান খুবই কম পেয়েছি…” জীবনের সেরা সম্মান পেলেন সৌরভ, নিজেই করলেন খোলসা !!

WC 2023: আবার একবার প্রতারণার শিকার হলেন সঞ্জু স্যামসন, তার জায়গা দখল করলেন রোহিতের ‘চামচা’ !!

Asia Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগেই ইন্ডিয়ার একাদশ হলো ফাঁস, দলে জায়গা পেলেন না এই মারখুটে ব্যাটসম্যান !!

About Author