Virat Kohli: বাবা হওয়ার পর প্রথম বারের জন্য প্রকাশ্যে আসলেন বিরাট কোহলি, ছবি ভাইরাল !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Virat Kohli: শেষ কয়েকমাস ধরেই যে জল্পনাটা চলছিল মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা তার অবসান ঘটিয়েছে। তারা জানিয়েছে তাদের পরিবারে নতুন সদস্য এসেছে।সদ্য এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বিরাট পত্নী অনুষ্কা শর্মা।তার ক্ষুদে ভাইকে স্বাগত জানিয়েছে ছোট্ট ভামিকাও।সদ্যোজাত ছেলের নামকরন ও করে ফেলেছেন বিরাট কোহলি।তার ছেলের নাম ‘অকায়’। সোশ্যাল মিডিয়ায় এই সুখবর ফ্যানদের সাথে শেয়ার করার পর থেকেই একের পর এক শুভেচ্ছাবার্তা পেয়েছেন তারা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

বিরাট-অনুষ্কার সদ্যোজাত ‘অকায়’ এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংএ। এই ‘অকায়’ এর অর্থ কি জানেন?অকায় মূলত একটি তুর্কি শব্দ! তুর্কি ভাষায় এই ‘অকায়’ শব্দের মানে হল চাঁদের আলো! আবার বাংলায় এর মানে কায়া নেই যার! তবে বাংলা থেকে নয় এই নামটি তুর্কি ভাষা থেকেই রাখা হয়েছে! তাই ‘অকায়’ হল চাঁদের আলো। ভারতীয় দল থেকে লম্বা ছুটি নিয়েছেন কেন বিরাট কোহলি তা এতদিনে সকলের কাছেই পরিষ্কার হয়ে যায়।

Virat Kohli
Virat Kohli

বর্তমানে ইংল্যান্ডের জাতীয় দল যখন ভারতে সিরিজ খেলছে, তখন বিরাট কোহলি লন্ডনে রয়েছেন ।ছেলে হওয়ার পর লন্ডনের রাস্তায় দেখা গেল বিরাট কোহলিকে। এক ফ্যানের ক্যামেরায় ধরা পড়েছেন তিনি। প্রাক্তন ভারত অধিনায়কের পড়নে ছিল কালো কোট,চোখে চশমা, মাথায় টুপি। ছেলে হওয়ার খবর প্রকাশ্যে আনার পর তাকেও প্রকাশ্যে দেখা গেল।

নেটিজেন, ফ্যানদের অসংখ্যা শুভেচ্ছার জোয়ারের মাঝেই একটা প্রশ্ন উঠেছে যে তাহলে ভারতীয় দলের সাথে কবে যোগ দিচ্ছেন বিরাট কোহলি?এখনও অবধি এই বিষয়ে কোনো সঠিক খবর মেলেনি।তবে শোনা যাচ্ছে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্ট ম্যাচে ধরমশালায় তিনি দলের সাথে যোগ দিতে পারেন।

Google, Virat Kohli, Virat Kohli: বাবা হওয়ার পর প্রথম বারের জন্য প্রকাশ্যে আসলেন বিরাট কোহলি, ছবি ভাইরাল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

Virat Kohli: “মুখ লুকিয়ে থাকার…” ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ না খেলায় বিরাট কোহলির ওপর রেগে গেলেন সঞ্জয় মাঞ্জরেকর, করলেন বেফাঁস মন্তব্য !! 

1 thought on “Virat Kohli: বাবা হওয়ার পর প্রথম বারের জন্য প্রকাশ্যে আসলেন বিরাট কোহলি, ছবি ভাইরাল !!”

Leave a Comment