দিল্লি ভক্তদের জন্য দুঃসংবাদ, IPL 2024-এর আগে ঋষভ পন্থের থেকে এই বড় দায়িত্ব কেড়ে নিল দিল্লি !!

WhatsApp Group Join Now
Google News Follow

IPL 2024-এর সময়সূচী ঘোষণা করা হয়েছে। তবে শুধুমাত্র প্রথম ১৭টি ম্যাচের সূচি প্রকাশ করা হয়েছে। দেশে অনুষ্ঠিতব্য লোকসভা নির্বাচনের কারণে পূর্ণাঙ্গ তফসিল প্রকাশ করা হয়নি। এমন পরিস্থিতিতে নির্বাচন ঘোষণার পরই বাকি ম্যাচের সূচি প্রকাশ করা হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

এবার আইপিএলের প্রস্তুতি শুরু করেছে সব দলই। এদিকে বড় ধাক্কা খেয়েছে দিল্লি ক্যাপিটালস। আসন্ন আইপিএলের জন্য দলের অধিনায়ক ঋষভ পন্তের বিষয়ে একটি বড় আপডেট বেরিয়ে এসেছে। 2022 সালের ডিসেম্বরে ঋষভ পন্তের একটি গাড়ি দুর্ঘটনা ঘটে। এরপর থেকে ক্রিকেট মাঠ থেকে দূরে রয়েছেন তিনি। কিন্তু এখন খবর আসছে যে তিনি আইপিএল 2024-এ কামব্যাক করতে চলেছেন।

কিন্তু এই আইপিএলে তার কাছ থেকে একটি বড় দায়িত্ব ফিরিয়ে নেওয়া হয়েছে। দিল্লি ক্যাপিটালসের মালিক পার্থ জিন্দাল এই বিষয়ে একটি আপডেট দিয়েছেন। ইএসপিএন ক্রিকইনফো-এর সাথে কথা বলার সময় তিনি বলেন, “ঋষভ ব্যাটিং করছে। তিনি চলমান উইকেটকিপিং শুরু করেছেন তিনি। আইপিএলের জন্য তার পুরোপুরি ফিট হওয়ার সম্ভাবনা রয়েছে। আমি আশা করি ঋষভ আইপিএল খেলবেন এবং প্রথম ম্যাচ থেকেই তিনি অধিনায়কত্ব করবেন। প্রথম সাত ম্যাচে আমরা তাকে শুধু ব্যাটসম্যান হিসেবে খেলব এবং তার ভিত্তিতেই আমরা আইপিএলের বাকি ম্যাচের সিদ্ধান্ত নেব।”

Rishabh Pant, Ipl 2024
Rishabh Pant

2024 সালের আইপিএলে ঋষভ পান্তের ফেরা প্রায় নিশ্চিত। তিনি এখন ফিট এবং নেটে সময় কাটাচ্ছেন। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তাকে উইকেটকিপিং এবং ব্যাটিং করতে দেখা যায়। এ বছরই তিনি দলে ফিরবেন অধিনায়ক হিসেবে। দিল্লি ক্যাপিটালসের জন্য এটা খুবই ভালো ব্যাপার।

এমন পরিস্থিতিতে, যদি এই আইপিএলে ভাল পারফরম্যান্স করতে পান্ত সফল হন, তবে শীঘ্রই তিনি টিম ইন্ডিয়াতেও ফিরবেন। এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার কথা, তাই পান্ত তার পারফরম্যান্স দিয়ে এই বিশ্বকাপে জায়গা করে নিতে চান।

Google, Ipl 2024, দিল্লি ভক্তদের জন্য দুঃসংবাদ, Ipl 2024-এর আগে ঋষভ পন্থের থেকে এই বড় দায়িত্ব কেড়ে নিল দিল্লি !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

আরও পড়ুন: IPL 2024: চিন্তা বাড়লো ঋষভ পন্থের, আইপিএল শুরুর একমাস আগেই চোট পেয়ে দল থেকে ছিটকে গেলেন স্টার প্লেয়ার !!

Leave a Comment