আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

MS Dhoni: ধোনির অধীনে খেলা ক্রিকেট বিশ্ব কাঁপানো এই তারকা, সংসার চালাতে চালাচ্ছেন বাস !!

MS Dhoni: রুতুরাজ গায়কওয়াডের (Ruturaj Gaikwad) নেতৃত্বে চেন্নাই সুপার কিংস টিম IPL 2024-এ দুর্দান্ত পারফর্ম করছে। সিএসকে দলটি IPL-এর অন্যতম সফল দল, অভিজ্ঞ ক্রিকেটার এমএস ...

Updated on:

MS Dhoni: রুতুরাজ গায়কওয়াডের (Ruturaj Gaikwad) নেতৃত্বে চেন্নাই সুপার কিংস টিম IPL 2024-এ দুর্দান্ত পারফর্ম করছে। সিএসকে দলটি IPL-এর অন্যতম সফল দল, অভিজ্ঞ ক্রিকেটার এমএস ধোনির (MS Dhoni) অধিনায়কত্বে দলটি 5 বার শিরোপা জিতেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজ আমরা আপনাকে এমনই এক খেলোয়াড়ের কথা বলতে যাচ্ছি, যিনি এমএস ধোনির (MS Dhoni) নেতৃত্বে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন, কিন্তু আজ এই প্লেয়ারটি হয়ে উঠেছেন একজন সাধারণ বাস ড্রাইভার।

Chennai Super Kings
Chennai Super Kings

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক ধোনির নেতৃত্বে সারা বিশ্বের অনেক তারকা খেলোয়াড় চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন। এমনই একজন তারকা স্পিন বোলার এই দলের একজন অংশ হলেও আজ তিনি অজ্ঞাতসারে থাকতে বাধ্য। আসলে, আমরা যে খেলোয়াড়ের কথা বলছি তিনি আর কেউ নন, চেন্নাই সুপার কিংস দলের শক্তিশালী খেলোয়াড় শ্রীলঙ্কান স্পিনার সুরাজ রনদিব (Suraj Randiv) ।যিনি ২০১১ বিশ্বকাপে রানার্সআপ শ্রীলঙ্কা দলের অংশ ছিলেন।

Suraj Randiv
Suraj Randiv

চেন্নাই সুপার কিংস দল ২০১১ সালেই তাকে দলে অন্তর্ভুক্ত করে। বর্তমানে সুরাজ রণদিব (Suraj Randiv) অস্ট্রেলিয়ায় বাস চালক হিসেবে কর্মরত। শ্রীলঙ্কা ক্রিকেট দলের স্পিন বোলার সুরজ রনদিব IPL 2011 থেকে 2013 সাল পর্যন্ত চেন্নাই সুপার কিংস দলের অংশ ছিলেন।

খেলোয়াড়দের প্রায়ই ক্রিকেট কোচ হিসাবে কাজ করতে বা অবসরের পরে ধারাভাষ্য করতে দেখা যায়, তবে শ্রীলঙ্কার স্পিনার সুরজ রনদিবকে বাস ড্রাইভার হিসাবে কাজ করতে হয়। আমরা যদি তার ক্রিকেট ক্যারিয়ারের দিকে তাকাই তাহলে তার পরিসংখ্যান ভালো হয়েছে। তিনি 12টি টেস্ট ম্যাচের 21টি ইনিংসে 43টি উইকেট নিয়েছিলেন এবং 31টি ওডিআই ম্যাচে তিনি 36টি উইকেট নিয়েছিলেন। ৭ ম্যাচে নিয়েছেন ৭ উইকেট। IPL-এ ৮ ম্যাচে ৬ উইকেট নিয়ে সফল হয়েছেন তিনি।

আরও পড়ুন। MS Dhoni: নিজ ইচ্ছায় নয়, এই ব্যাক্তির চাপে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিতে হয়েছিল MS ধোনিকে, অবশেষে হলো খোলাসা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.