আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virender Sehwag: ‘আমরা দরিদ্র দেশে যাই না…’ অস্ট্রেলিয়ান কিংবদন্তিকে নিয়ে মজা করলেন বীরেন্দ্র সেহবাগ !!

Virender Sehwag: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বিশ্বের বৃহত্তম এবং প্রাচীনতম ক্রিকেট লীগ। এটির প্রথম মৌসুম 2008 সালে খেলা হয়েছিল এবং বর্তমানে এটির 17তম সংস্করণ চলছে। দেড় ...

Updated on:

Virender Sehwag: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বিশ্বের বৃহত্তম এবং প্রাচীনতম ক্রিকেট লীগ। এটির প্রথম মৌসুম 2008 সালে খেলা হয়েছিল এবং বর্তমানে এটির 17তম সংস্করণ চলছে। দেড় দশকেরও বেশি ইতিহাসে এই লিগের জনপ্রিয়তা বছরের পর বছর বাড়ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

IPL-এর পরিপ্রেক্ষিতে, অন্যান্য দেশগুলিও তাদের নিজস্ব লিগগুলি শুরু করেছিল, তবে কোনওটিই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মতো সফল হতে পারেনি। একই সময়ে, BCCI-এর নিয়ম অনুযায়ী, অন্যান্য দেশের খেলোয়াড়রা আইপিএলে অংশ নিতে পারে, তবে ভারতীয় খেলোয়াড়দের বাইরে খেলতে দেওয়া হয় না। এই ইস্যুতে কিংবদন্তি অস্ট্রেলিয়ান খেলোয়াড়কে নিয়ে মজা নিয়েছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন ব্যাটসম্যান বীরেন্দ্র শেবাগ (Virender Sehwag) ।

Virender Sehwag
Virender Sehwag

আসলে, বীরেন্দ্র শেবাগ (Virender Sehwag) এবং প্রাক্তন অস্ট্রেলিয়ান উইকেটরক্ষক ব্যাটসম্যান অ্যাডাম গিলক্রিস্ট (Adam Gilchrist) ‘ক্লাব প্রেইরি ফায়ার পডকাস্ট’- এ একে অপরের সাথে কথা বলছিলেন । এদিকে, গিলক্রিস্ট ভারতীয় খেলোয়াড়দের অন্যান্য লিগে অংশগ্রহণ না করার বিষয়ে শেবাগের প্রতিক্রিয়া চেয়েছিলেন। এ নিয়ে তিনি মজা করে বীরুকে বলেন, ভারতীয় খেলোয়াড়রা IPL থেকে অনেক টাকা পান। তাদের গরীব লীগে গিয়ে খেলার দরকার নেই। শুধু তাই নয়, শেবাগ জানিয়েছেন যে তিনি অনেক আগেই বিগ ব্যাশ লিগে খেলার প্রস্তাব পেয়েছিলেন।

পডকাস্ট চলাকালীন, গিলক্রিস্ট শেবাগকে জিজ্ঞাসা করেছিলেন, ” আপনার কি মনে হয় ভারতীয় খেলোয়াড়রা অন্য T-20 লিগে খেলতে পারবে?”

Virender Sehwag
Virender Sehwag

এই বিষয়ে শেবাগ বলেন, “না, আমাদের দরকার নেই।” আমরা ধনী মানুষ, আমরা অন্য লিগের জন্য দরিদ্র দেশে যাই না।” এর বাইরে বিবিএল থেকে প্রাপ্ত অফারটি প্রকাশ করতে গিয়ে শেবাগ বলেন, “আমার এখনও মনে আছে যখন আমি ভারতীয় দল থেকে বাদ পড়েছিলাম এবং IPL খেলছিলাম। এরপর BBL-এ খেলার প্রস্তাব পেলাম। আমি ভেবেছিলাম এতে অংশগ্রহণ করা উচিত। আমি রাজি. কিন্তু যখন জিজ্ঞেস করলাম BBL-এ খেলার জন্য কত টাকা পাব? তাই এক লাখ ডলার (৮৩ লাখ টাকা) দেওয়া হবে বলে জানান তিনি। আমি বললাম যে আমি আমার ছুটিতে এত টাকা খরচ করি। গত রাতের বিলও এর চেয়ে বেশি ছিল।

আরও পড়ুন। Virender Sehwag: এই দুই ভারতীয় খেলোয়াড় বিশ্ব ক্রিকেটে রাজত্ব করবেন, বড় ভবিষ্যদ্বাণী করলেন বীরেন্দ্র শেবাগ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.