Virender Sehwag: এই দুই ভারতীয় খেলোয়াড় বিশ্ব ক্রিকেটে রাজত্ব করবেন, বড় ভবিষ্যদ্বাণী করলেন বীরেন্দ্র শেবাগ !!

Virender Sehwag: বিশাখাপত্তনমে ভারত ও ইংল্যান্ডের মধ্যে দ্বিতীয় টেস্ট ম্যাচ খেলা হচ্ছে। প্রথম ম্যাচে হারের পর এই ম্যাচে জিতে সিরিজে ফিরতে চায় টিম ইন্ডিয়া। এই ম্যাচে টিম ইন্ডিয়া ভালোই ধরে রেখেছে। দ্বিতীয় টেস্টে দারুণ ব্যাট করেছে ভারতীয় ব্যাটসম্যানরা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

কিন্তু এখন এরই মধ্যে বড় ভবিষ্যতবাণী করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র শেবাগ। দুই ব্যাটসম্যানের পারফরম্যান্সে তিনি খুবই খুশি এবং দুই ব্যাটসম্যানকেই বিশ্ব ক্রিকেটের ভবিষ্যৎ বলে বর্ণনা করেছেন।

দ্বিতীয় টেস্ট ম্যাচে তরুণ ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল এবং শুভমান গিল দুর্দান্ত ইনিংস খেলেন। দুই ব্যাটসম্যানের ইনিংসের পর বীরেন্দ্র শেবাগকে বেশ খুশি দেখাচ্ছিল। তিনি তার এক্স অ্যাকাউন্টে উভয় ব্যাটসম্যানের সম্পর্কে একটি পোস্টও শেয়ার করেছেন, যেখানে তিনি উভয় ব্যাটসম্যানের প্রচুর প্রশংসা করেছেন। পোস্টে তিনি লিখেছেন,“দুজন যুবককে, 25 বছরের কম বয়সী, উপলক্ষ্যে এগিয়ে যেতে দেখে আনন্দিত হয়েছিল৷ খুব সম্ভবত আগামী এক দশক বা তারও বেশি সময় ধরে এই দুজন বিশ্ব ক্রিকেটে আধিপত্য বিস্তার করবে।”

Virender Sehwag, Sa Vs Ind
Virender Sehwag

দ্বিতীয় টেস্ট ম্যাচে তরুণ ব্যাটসম্যান যশস্বী জয়সওয়াল এবং শুভমান গিল খুব ভালো ইনিংস খেলেছেন। প্রথম ইনিংসে, যশস্বী তার টেস্ট ক্যারিয়ারের প্রথম ডাবল সেঞ্চুরি করেন। ২০৯ রানের দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। দ্বিতীয় ইনিংসে সেঞ্চুরি করেন গিল। বাজে ফর্মের সঙ্গে লড়াই করা গিলের জন্য এই সেঞ্চুরিটা খুবই গুরুত্বপূর্ণ ছিল। ১০৪ রানের ইনিংস খেলেন তিনি। দুই ব্যাটসম্যানের ইনিংসের সুবাদে দ্বিতীয় টেস্ট ম্যাচে নিজেদের দখল আরও মজবুত করেছে টিম ইন্ডিয়া।

আরও পড়ুন: আইপিএলে সবচেয়ে বেশি উইকেট নেওয়া ৫ বোলার, তালিকায় ৪ ভারতীয় !!

Leave a Comment