আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: গিল-হার্দিক নয়, এই খেলোয়াড় হতে চলেছেন টিম ইন্ডিয়ার পরবর্তী ক্যাপ্টেন, ভবিষ্যৎবাণী হরভজন সিংয়ের !!

Team India: 2024 সালের T-20 বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা করা হবে আগামী কয়েক দিনের মধ্যে। এই মেগা ইভেন্টের জন্য টিম ইন্ডিয়াতে মাত্র 15 জন ...

Updated on:

Team India: 2024 সালের T-20 বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা করা হবে আগামী কয়েক দিনের মধ্যে। এই মেগা ইভেন্টের জন্য টিম ইন্ডিয়াতে মাত্র 15 জন খেলোয়াড় নির্বাচন করা যেতে পারে। কিন্তু IPL 2024-এ অনেক সিনিয়র এবং তরুণ খেলোয়াড়ের দুর্দান্ত পারফরম্যান্সের পরে, নির্বাচকরা একটি বড় দ্বিধায় পড়েছেন। তারা বুঝতে পারছে না কোন খেলোয়াড়কে সুযোগ দেওয়া হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

অনেক ক্রিকেট পন্ডিত এবং প্রাক্তন ক্রিকেটাররাও তাদের নিজ নিজ সম্ভাব্য স্কোয়াড ঘোষণা করছেন। একই ধারাবাহিকতায়, টিম ইন্ডিয়ার প্রাক্তন অভিজ্ঞ স্পিনার হরভজন সিং (Harbhajan Singh) ২০২৪ সালের T-20 বিশ্বকাপের জন্য ভারতীয় দলে ২ জন খেলোয়াড়ের পক্ষে কথা বলেছেন। রোহিত শর্মার (Rohit Sharma) পরে কোন খেলোয়াড়কে টিম ইন্ডিয়ার অধিনায়ক করা উচিত তাও জানিয়েছেন তিনি।

Sanju Samson , Team India
Sanju Samson

রাজস্থান রয়্যালস IPL 2024-এ দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছে। চলতি মৌসুমে ৮ ম্যাচের মধ্যে ৭টি জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে তারা। প্রাক্তন ভারতীয় স্পিনার হরভজন সিং (Harbhajan Singh) বিশ্বাস করেন যে আসন্ন T-20 বিশ্বকাপের জন্য রাজস্থানের দুই খেলোয়াড়ের টিম ইন্ডিয়ার অংশ হওয়া উচিত। ভাজ্জি বলেছিলেন যে কোনও বিতর্ক ছাড়াই, যশস্বী জয়সওয়ালকে দলের একটি অংশ হওয়া উচিত, অন্যদিকে সঞ্জু স্যামসনকে (Sanju Samson) দলে অন্তর্ভুক্ত করা উচিত এবং ভবিষ্যতের অধিনায়ক হিসাবে তৈরি করা উচিত।

Yashasvi Jaiswal
Yashasvi Jaiswal

43 বছর বয়সী হরভজন সিং মঙ্গলবার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ একটি পোস্ট শেয়ার করেছেন এবং লিখেছেন, “যশস্বী জয়সওয়ালের ইনিংস প্রমাণ করেছে যে ফর্ম অস্থায়ী, কিন্তু ক্লাস স্থায়ী। এর বাইরে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য উইকেটরক্ষকের নাম নিয়ে কোনো বিতর্ক থাকা উচিত নয়। সঞ্জু স্যামসনকে T-20 বিশ্বকাপে উইকেটরক্ষক হিসেবে অন্তর্ভুক্ত করা উচিত এবং পরবর্তী ভারতীয় টি-টোয়েন্টি অধিনায়ক হিসেবে তাকে প্রস্তুত করা উচিত। রোহিত শর্মার পর তিনি টি-টোয়েন্টি ফরম্যাটে টিম ইন্ডিয়ার নেতৃত্ব দিতে পারেন। কোন সন্দেহ…”

সঞ্জু স্যামসন (Sanju Samson) এবং যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) দুজনেই IPL 2024-এ দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছেন। প্রাথমিক ম্যাচে জয়সওয়ালকে কিছুটা লড়াই করতে দেখা গেছে। তবে শেষ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে দুর্দান্ত সেঞ্চুরি করে ফিরেছেন তিনি। জয়সওয়াল এই মরসুমে খেলা 8 ম্যাচে 32.14 গড়ে এবং 157.34 স্ট্রাইক রেটে 225 রান করেছেন। একই সময়ে, সঞ্জু স্যামসন 8 ম্যাচে 62.80 গড়ে এবং 152.43 স্ট্রাইক রেটে 214 রান করেছেন। এই সময়ে ব্যাট হাতে ৩টি হাফ সেঞ্চুরি করেছেন।

আরও পড়ুন। Team India: টিম ইন্ডিয়া পেল পরবর্তী সুপারস্টার, CSK-এর বিরুদ্ধে দুর্দান্ত ব্যাটিং করলেন SRH-এর এই তরুণ ক্রিকেটার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.