আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: টিম ইন্ডিয়া পেল পরবর্তী সুপারস্টার, CSK-এর বিরুদ্ধে দুর্দান্ত ব্যাটিং করলেন SRH-এর এই তরুণ ক্রিকেটার !!

Team India: প্রায় প্রতি বছরই নতুন তরুণ খেলোয়াড়রা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে একটি চিহ্ন তৈরি করতে সফল হয়। এই রঙিন টুর্নামেন্টে বিশ্বের সেরা খেলোয়াড়দের মধ্যে যারা ...

Updated on:

Team India: প্রায় প্রতি বছরই নতুন তরুণ খেলোয়াড়রা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে একটি চিহ্ন তৈরি করতে সফল হয়। এই রঙিন টুর্নামেন্টে বিশ্বের সেরা খেলোয়াড়দের মধ্যে যারা দুর্দান্ত পারফর্ম করে তারাও দ্রুত টিম ইন্ডিয়াতে প্রবেশ করে। এই ধারাবাহিকতায়, 23 বছর বয়সী একজন খেলোয়াড়ও 2024 সালের আইপিএলে তার পারফরম্যান্সে মুগ্ধ হয়েছেন। প্রতি ম্যাচেই ঝড়ো ইনিংস খেলে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন তিনি। আসুন আমরা আপনাকে বলি কে এই তরুণ খেলোয়াড় এবং কেন তাকে টিম ইন্ডিয়ার পরবর্তী সুপারস্টার বলা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Team India

IPL 2024-এ, ম্যাচটি খেলা হচ্ছে আজ অর্থাৎ শুক্রবার সানরাইজার্স হায়দ্রাবাদ এবং চেন্নাই সুপার কিংস (SRH বনাম CSK) এর মধ্যে। এই ম্যাচে প্রথমে ব্যাট করে স্বাগতিক হায়দ্রাবাদকে ১৬৬ রানের লক্ষ্য দেয় সিএসকে। এই টার্গেট খুব একটা বড় না হলেও দলকে ঝড়ো সূচনা এনে দেন অরেঞ্জ আর্মির তরুণ ওপেনার অভিষেক শর্মা।

অভিষেক প্রথম ওভার থেকেই CSK-এর ভয়ঙ্কর ফাস্ট বোলারদের মারতে শুরু করেন এবং তার দলকে সামনের পায়ে দাঁড় করিয়ে দেন। অভিষেকের বিস্ফোরক ব্যাটিংয়ের ভিডিওটি আইপিএলের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে, যা আপনি নীচে দেখতে পারেন।

Img 20240406 173137 15784464428767980968, Team India, Team India: টিম ইন্ডিয়া পেল পরবর্তী সুপারস্টার, Csk-এর বিরুদ্ধে দুর্দান্ত ব্যাটিং করলেন Srh-এর এই তরুণ ক্রিকেটার !!

২৩ বছর বয়সী অভিষেক শর্মা মাত্র ১২ বলে ৩টি চার ও ৪টি ছক্কায় ৩৭ রানের ইনিংস খেলেন। এই সময়ের মধ্যে তার স্ট্রাইক রেট ছিল মাত্র 300 এর বেশি। চলতি মৌসুমে এটাই অভিষেকের প্রথম ঝড়ো ইনিংস নয়। এর আগে গুজরাট টাইটান্স, মুম্বাই ইন্ডিয়ান্স এবং কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষেও দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন তিনি।

গুজরাটের বিরুদ্ধে, তিনি 20 বলে 29 রান করেছিলেন, যেখানে মুম্বাইয়ের বিরুদ্ধে, তিনি মাত্র 23 বলে 3 চার এবং 7 ছক্কার সাহায্যে 63 রানের একটি অবিশ্বাস্য ইনিংস খেলেছিলেন। এর আগে কলকাতার সামনে অভিষেকের ব্যাট থেকে ৩২ রান আসে। প্রথমে ব্যাট করে চেন্নাই সুপার কিংস 20 ওভারে 165/5 রান করে। CSK’র হয়ে 24 বলে 2 চার ও 4 ছক্কায় 45 রান করেন শিবম দুবে।

Img 20240406 173137 2237917708458944516, Team India, Team India: টিম ইন্ডিয়া পেল পরবর্তী সুপারস্টার, Csk-এর বিরুদ্ধে দুর্দান্ত ব্যাটিং করলেন Srh-এর এই তরুণ ক্রিকেটার !!

তারা ছাড়াও, অজিঙ্কা রাহানে 35 (30), রবীন্দ্র জাদেজা 31* (23) এবং অধিনায়ক রুতুরাজ গায়কওয়াদ 26 (21) রান করেন। হায়দরাবাদের হয়ে ভুবনেশ্বর কুমার, টি নটরাজন, অধিনায়ক প্যাট কামিন্স, শাহবাজ আহমেদ ও জয়দেব উনাদকাট ১টি করে উইকেট নেন। একই সময়ে, খবর লেখা পর্যন্ত SRH-এর স্কোর ১৫ ওভারে ১৩৫/৩। জয়ের জন্য ৩০ বলে আরও ৩১ রান দরকার।

20240328 125058, Team India, Team India: টিম ইন্ডিয়া পেল পরবর্তী সুপারস্টার, Csk-এর বিরুদ্ধে দুর্দান্ত ব্যাটিং করলেন Srh-এর এই তরুণ ক্রিকেটার !!

Google, Team India, Team India: টিম ইন্ডিয়া পেল পরবর্তী সুপারস্টার, Csk-এর বিরুদ্ধে দুর্দান্ত ব্যাটিং করলেন Srh-এর এই তরুণ ক্রিকেটার !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | Team India: IPL-এর মাঝেই বাছাই করা হবে T20 বিশ্বকাপের স্কোয়াড, রোহিতের সেনাবাহিনীতে সুযোগ পাবেন না এই ম্যাচ উইনার !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.