আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

CSK-এর হারের জন্য দায়ী MS ধোনি, এমনই মন্তব্য এক প্রাক্তন ক্রিকেটারের

Updated on:

WhatsApp Group Join Now

চেন্নাই সুপার কিংস(CSK) এই মৌসুমে নতুন অধিনায়কের সঙ্গে খেলছে। মহেন্দ্র সিং ধোনি (এমএস ধোনি) অধিনায়কত্ব থেকে সরে এসেছেন এবং তার জায়গায় দলকে নেতৃত্ব দিচ্ছেন তরুণ ওপেনার রুতুরাজ গায়কওয়াদ। মৌসুমের প্রথম দুই ম্যাচে টানা জয়ের মাধ্যমেও তিনি তার যোগ্যতা প্রমাণ করেছিলেন, কিন্তু জয়ের হ্যাটট্রিক পূরণ করতে পারেননি। রবিবার দিল্লি ক্যাপিটালস তাদের 20 রানে হারিয়েছে। যাইহোক, এখন একজন প্রাক্তন ক্রিকেটার চেন্নাইয়ের পরাজয়ের জন্য মহেন্দ্র সিং ধোনিকে (এমএস ধোনি) দায়ী করেছেন। চলুন জানাই এই পুরো বিষয়টি কি।

WhatsApp Group Join Now
Csk
Csk

আসলে, রবিবার, ম্যাচটি বিশাখাপত্তনমে দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংস(CSK) (ডিসি বনাম সিএসকে) এর মধ্যে খেলা হয়েছিল, যেখানে হলুদ জার্সি দল 192 রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে মাত্র 171 রান করতে পারে এবং 20 রানে পরাজয়ের মুখোমুখি হয়েছিল। . মহেন্দ্র সিং ধোনি (এমএস ধোনি) শেষ কয়েক ওভারে অবশ্যই ঝড়ো ব্যাটিং করেছেন, কিন্তু তিনি সিএসকেকে জয়ের দিকে নিয়ে যেতে পারেননি।মাহি যখন মাঠে নামেন, চেন্নাইয়ের দরকার ছিল 23 বলে 72 রান। এরপর ধোনি দ্রুত রান তুলতে শুরু করলেও শেষ পর্যন্ত দলকে জয়ের পথে নিয়ে যেতে পারেননি। এই সময়ে, ধোনি এমনকি জাদেজার কাছ থেকে কিছু সিঙ্গেল নিতে অস্বীকার করেছিলেন, যা নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার সাইমন ডল পছন্দ করেননি।

Csk
Csk

প্রাক্তন নিউজিল্যান্ড ক্রিকেটার সাইমন ডল বলেছেন যে মহেন্দ্র সিং ধোনি (এমএস ধোনি) দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে অনেক সিঙ্গেল নিতে অস্বীকার করেছিলেন, যা একটি খারাপ সিদ্ধান্ত ছিল। ক্রিকবাজের সাথে আলাপকালে তিনি বলেন,“ধোনি তার ইনিংসে অনেক ডট বল খেলেছেন। এ ছাড়া তিনি সিঙ্গেল নিতেও রাজি হননি। এটা দেখার পর আমি কিছুতেই বিশ্বাস করতে পারছিলাম না। আমি জানি এমএস ধোনি দুর্দান্ত, কিন্তু এটা ঠিক হয়নি। রান না নেওয়া ভুল। কারণ তুমি ম্যাচ জিততে চেয়েছিলে।”“আমি জানি সে অনেক দিন পর ব্যাটিং করছে। এমন পরিস্থিতিতে ফর্মে ফিরতে কিছুটা সময় লেগেছে তাকে। তবে সে যেভাবে ব্যাটিং করেছে তাতে আমি সন্তুষ্ট নই। আমি জানি না সেখানে কী হয়েছিল, তবে বাইরে থেকে যা দেখা গেছে তা খুব খারাপ ছিল।

Csk
Csk

আমরা আপনাকে বলি যে যদিও চেন্নাই সুপার কিংসকে দিল্লি ক্যাপিটালসের কাছে হারের মুখে পড়তে হয়েছিল, তাদের দলের ভক্তরা খুব বেশি দুঃখিত ছিল না। কারণ বহুদিন পর মহেন্দ্র সিং ধোনির (এমএস ধোনি) ঝড়ো ব্যাটিং দেখার সুযোগ পেয়েছেন তিনি। 8 নম্বরে ব্যাট করা ধোনি মাত্র 16 বলে 4 চার ও 3 ছক্কার সাহায্যে 37* রানের অপরাজিত ইনিংস খেলেন। ফাস্ট বোলার এনরিক নরখিয়ার বিপক্ষে শেষ ওভারে মাহি ২০ রান দিয়েছিলেন, কিন্তু তার দলের জয়ের জন্য তা যথেষ্ট ছিল না।

20240328 125058, Csk, Csk-এর হারের জন্য দায়ী Ms ধোনি, এমনই মন্তব্য এক প্রাক্তন ক্রিকেটারের

Google, Csk, Csk-এর হারের জন্য দায়ী Ms ধোনি, এমনই মন্তব্য এক প্রাক্তন ক্রিকেটারের

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন “লজ্জা হওয়া উচিত…” ক্যাপ্টেনসি প্রসঙ্গে হার্দিক পান্ডিয়ার উপর মেজাজ হারালেন সৌরভ গাঙ্গুলি, নিলেন একহাত !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.