আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: MI ভক্তদের জন্য সুখবর, দিল্লির বিরুদ্ধে দলে এন্ট্রি নিচ্ছেন T20 ক্রিকেটের ‘ডন’ !!

মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য IPL 2024 এর শুরুটা ভালো হয়নি। প্রথম তিন ম্যাচেই পরাজয়ের মুখে পড়েছে মুম্বাই ইন্ডিয়ানস। মুম্বাই একমাত্র দল যারা এই মরসুমে একটিও জয় ...

Updated on:

মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য IPL 2024 এর শুরুটা ভালো হয়নি। প্রথম তিন ম্যাচেই পরাজয়ের মুখে পড়েছে মুম্বাই ইন্ডিয়ানস। মুম্বাই একমাত্র দল যারা এই মরসুমে একটিও জয় অর্জন করতে পারেনি। কিন্তু এই খারাপ সময়ের মধ্যেই নীল জার্সিধারী দলের খেলোয়াড় ও ভক্তদের জন্য দারুণ সুখবর এসেছে। মুম্বাই ইন্ডিয়ান্সের টেকার ব্যাটসম্যান সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) NCA ফিট ঘোষণা করেছে এবং এখন তিনি শীঘ্রই মুম্বাইয়ে যোগ দিতে পারেন এবং IPL-এ তরঙ্গ তৈরি করতে শুরু করতে পারেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

20240328 125058, Ipl 2024, Ipl 2024: Mi ভক্তদের জন্য সুখবর, দিল্লির বিরুদ্ধে দলে এন্ট্রি নিচ্ছেন T20 ক্রিকেটের 'ডন' !!

Suryakumar Yadav
Suryakumar Yadav

গত তিন মাস ধরে মাঠের বাইরে রয়েছেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। ২০২৩ সালের ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরে তিনি চোট পেয়েছিলেন। এর পরে তিনি ইংল্যান্ডে যান এবং তার অস্ত্রোপচার করান এবং তারপর জাতীয় ক্রিকেট একাডেমিতে ফিটনেস ফিরে পেতে কঠোর পরিশ্রম করেন।

সূর্য এই কঠোর পরিশ্রমের ফল পেয়েছেন এবং দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মুম্বাই ইন্ডিয়ান্সের পরবর্তী ম্যাচে তাকে অ্যাকশন মোডে দেখা যাবে। আগামী ৭ এপ্রিল রবিবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে।

Mumbai Indians
Mumbai Indians

গত দুই মৌসুমে খারাপ পারফরম্যান্সের কারণে IPL 2024 এর আগে রোহিত শর্মাকে (Rohit Sharma) অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। তার জায়গায় দলের নেতৃত্ব দেওয়া হয়েছে হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya)। তবে তা সত্ত্বেও দলের পারফরম্যান্সে কোনো উন্নতি হয়নি। এই মৌসুমে, নীল জার্সি দলটি তার প্রথম তিন ম্যাচে টানা পরাজয়ের সম্মুখীন হয়েছে। গুজরাট টাইটানস, সানরাইজার্স হায়দ্রাবাদ ও রাজস্থান রয়্যালসের কাছে হারের মুখে পড়তে হয়েছে তাদের। কিন্তু এখন সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) ফেরার পর দল থেকে আরও ভালো পারফরম্যান্স আশা করা হচ্ছে।

33 বছর বয়সী সূর্যকুমার যাদব টি-টোয়েন্টি ক্রিকেটের অন্যতম সেরা খেলোয়াড়। টিম ইন্ডিয়ার হয়ে এখন পর্যন্ত খেলা 60টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে তিনি 45.55 গড়ে এবং 171.55 স্ট্রাইক রেটে 2141 রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি তার ব্যাট দিয়ে 4 সেঞ্চুরি এবং 17 হাফ সেঞ্চুরি করেছেন। সূর্যের আইপিএল ক্যারিয়ার সম্পর্কে কথা বলতে গেলে, তিনি 139 ম্যাচে 31.85 গড়ে এবং 143.32 স্ট্রাইক রেটে 3249 রান করেছেন। এই রাঙ্গা রাঙ্গা টুর্নামেন্টে ডানহাতি ব্যাটসম্যান 1 সেঞ্চুরি ও 21 হাফ সেঞ্চুরিও করেছেন।

20240328 125058, Ipl 2024, Ipl 2024: Mi ভক্তদের জন্য সুখবর, দিল্লির বিরুদ্ধে দলে এন্ট্রি নিচ্ছেন T20 ক্রিকেটের 'ডন' !!

Google, Ipl 2024, Ipl 2024: Mi ভক্তদের জন্য সুখবর, দিল্লির বিরুদ্ধে দলে এন্ট্রি নিচ্ছেন T20 ক্রিকেটের 'ডন' !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IPL 2024: “আপনি সম্মান পাবেন না…” ক্যাপ্টেন হার্দিক এই পদক্ষেপে রেগে গেলেন ইরফান পাঠান, করলেন তিরস্কার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.