ইশান্ত শর্মার মারাত্মক ইয়র্কারে মুখ থুবড়ে পড়ে গেলেন রাসেল, উঠে দিলেন হাততালি !!

WhatsApp Group Join Now
Google News Follow

IPL 2024-এ, KKR দল তার ভয়ঙ্কর ফর্ম দেখাচ্ছে বলে মনে হচ্ছে। টানা 2 জয় নিবন্ধনের পরে, KKR ব্যাটসম্যানরা বিশাখাপত্তনমে বিপর্যয় সৃষ্টি করতে এসেছিল। প্রথম ওপেনার সুনীল নারিন (Sunil Narine) ও আংক্রিশ রঘুবংশী (Angkrish Raghuvanshi) চার ও ছক্কা হাঁকান। এর পর বাহুবলী রাসেলকে (Andre Russell) দেখা গেল তার শক্তি দেখাতে।

কিন্তু ইশান্ত শর্মার (Ishant Sharma) একটি ইয়র্কার তার জন্য মারাত্মক প্রমাণিত হয়েছিল, এতে কেবল তার উইকেটই বিক্ষিপ্ত হয়নি, মুখের উপরও পড়েছিল। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।এদিকে দিল্লির অভিজ্ঞ বোলার ইশান্ত শর্মার ভিডিও ভাইরাল হচ্ছে, যিনি শেষ ওভারে আন্দ্রে রাসেলকে হাঁটুর কাছে নিয়ে এসেছিলেন।

20240328 125058, Ipl 2024, ইশান্ত শর্মার মারাত্মক ইয়র্কারে মুখ থুবড়ে পড়ে গেলেন রাসেল, উঠে দিলেন হাততালি !!

Ishant Sharma
Ishant Sharma

দিল্লির বোলারদের বাজেভাবে মারতে দেখা গেছে আন্দ্রে রাসেলকে (Andre Russell)। শেষ ওভার বল করতে আসেন ইশান্ত শর্মা (Ishant Sharma) । এ সময় রাসেল মারেন ৩টি ছক্কা ও ৪টি চার। রাসেলের ভয়ে সব বোলারকেই তির্যক বল করতে দেখা গেছে।

কিন্তু ইশান্ত শর্মা একটি নির্ভুল ইয়র্কার বোলিং করেন, যা রাসেলের উইকেট ছিন্নভিন্ন করে দেয়। বিস্ফোরক রাসেল ভারসাম্য হারিয়ে মুখের ওপর পড়ে যান। এই ইয়র্কার দেখে রাসেল নিজেই বিস্মিত। এমন সুনির্দিষ্ট ডেলিভারিতে ইশান্তের জন্য হাততালিও দেন তিনি।

Kolkata Knight Riders
Kolkata Knight Riders

বিস্ফোরক স্টাইলে ইনিংস শুরু করেন বিস্ফোরক অলরাউন্ডার সুনীল নারিন। বোলারদের সঙ্গে খেলে মাত্র ২১ বলে হাফ সেঞ্চুরি করেন নারিন। তিনি মাত্র 39 বলে 85 রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন, যার মধ্যে 7টি চার এবং ছক্কা ছিল।

অপর প্রান্ত থেকে রঘুবংশীর বিপর্যয় দেখা গেল। মাত্র 18 বছর বয়সী এই খেলোয়াড় 27 বলে 54 ও 3 ছক্কায় 54 রানের ঝলমলে ইনিংস খেলেন। এই ইনিংসের সুবাদে মাত্র 15 ওভারে 200 ছুঁয়ে ফেলেছে দলটি।

27 মার্চ সেই তারিখটি ছিল যখন IPL-এর ইতিহাসে সর্বোচ্চ রানের রেকর্ডটি ভেঙে যায়। মুম্বাইয়ের বিপক্ষে ২৭৭ রানের পাহাড় গড়েছিল সানরাইজার্স হায়দ্রাবাদ দল। এখন এক সপ্তাহ পরে, আবার 270+ স্কোর দেখা গেল। বিস্ফোরক ইনিংসের কারণে কেকেআর দল ২৭২ রান করে। এরপরই দিল্লির অবস্থা আশঙ্কাজনক।

20240328 125058, Ipl 2024, ইশান্ত শর্মার মারাত্মক ইয়র্কারে মুখ থুবড়ে পড়ে গেলেন রাসেল, উঠে দিলেন হাততালি !!

Google, Ipl 2024, ইশান্ত শর্মার মারাত্মক ইয়র্কারে মুখ থুবড়ে পড়ে গেলেন রাসেল, উঠে দিলেন হাততালি !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IPL 2024: “আপনি সম্মান পাবেন না…” ক্যাপ্টেন হার্দিক এই পদক্ষেপে রেগে গেলেন ইরফান পাঠান, করলেন তিরস্কার !!

Leave a Comment