IPL 2024: “আপনি সম্মান পাবেন না…” ক্যাপ্টেন হার্দিক এই পদক্ষেপে রেগে গেলেন ইরফান পাঠান, করলেন তিরস্কার !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের পারফরম্যান্স খারাপ থেকে খারাপের দিকে যাচ্ছে। মুম্বাই ভক্তরা তাদের নতুন অধিনায়ক অর্থাৎ হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) পছন্দ করছেন না। মুম্বাই ইন্ডিয়ান্সে গুজরাট টাইটানসে অধিনায়ক হিসেবে যে পারফরম্যান্স করেছেন তার এক শতাংশও করতে পারছেন না হার্দিক। সোমবার, 1 এপ্রিল রাজস্থান এবং মুম্বাই-এর মধ্যে খেলায় পান্ডিয়ার (Hardik Pandya) অধিনায়কত্বে ক্ষুব্ধ ইরফান পাঠান (Irfan Pathan) তাকে লক্ষ্য করে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন।

20240328 125058, Ipl 2024, Ipl 2024: “আপনি সম্মান পাবেন না...” ক্যাপ্টেন হার্দিক এই পদক্ষেপে রেগে গেলেন ইরফান পাঠান, করলেন তিরস্কার !!

Hardik Pandya , Ipl 2024
Hardik Pandya

IPL 2024 এর 14 তম ম্যাচটি মুম্বাইয়ের ঐতিহাসিক ওয়াংখেড়ে মাঠে মুম্বাই ইন্ডিয়ান্স এবং রাজস্থান রয়্যালসের মধ্যে খেলা হয়েছিল। এই ম্যাচে ৬ নম্বরে ব্যাট করতে আসেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) । দলের উপর যখন সংকটের মেঘ ভাসছিল, হার্দিক পান্ডিয়া 21 বলে 6 চার সহ 34 রান করেন। এর পরে, যখন মুম্বাইকে তার 126 রানের লক্ষ্য রক্ষা করতে হয়েছিল, তখন হার্দিক তার সমস্ত বোলার ব্যবহার করেছিলেন কিন্তু নিজেকে বাদ দিয়েছিলেন।

পান্ডিয়া (Hardik Pandya) এই ম্যাচে একটি বলও করেননি যদিও তিনি জানতেন যে বলটি সুইং হচ্ছে। যদি তিনি বল করতেন। হয়তো একটা উইকেটও পেতেন। তার আচরণ দেখে, প্রাক্তন টিম ইন্ডিয়ার খেলোয়াড় ইরফান পাঠান (Irfan Pathan) তার টুইটারে পান্ডিয়াকে নিন্দা করেছিলেন। পাঠান লিখেছেন, “আপনি সবসময় চান যে আপনার নেতা কঠিন জিনিসগুলি করতে পারেন। যদি তিনি এটি না করেন তবে তিনি তার দলের সম্মান অর্জন করতে পারবেন না। আপনি সর্বদা চান আপনার অধিনায়ক বা নেতা সর্বদা কঠিনতম কাজ করুক। কিন্তু আপনার নেতা যদি সেই কাজ না করেন তাহলে তিনি কখনোই তার দলের কাছ থেকে সম্মান পাবেন না।

Mumbai Indians
Mumbai Indians

হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) যখন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসাবে আবির্ভূত হয়েছেন, তখন থেকেই তিনি ভক্তদের কাছ থেকে ট্রোলিংয়ের মুখোমুখি হয়েছেন। হার্দিক মাঠে নামলেই ভক্তরা তাকে উত্যক্ত করতে শুরু করেন। গত 14টি ম্যাচ ধরেই চলছে এই বকাঝকা, তা এতটাই বেড়েছে যে 14তম ম্যাচে টসের সময় হার্দিক (Hardik Pandya) এবং সঞ্জু স্যামসন (Sanju Samson) যখন টসের সময় এসেছিলেন, তখন সঞ্জয় মাঞ্জরেকর (Sanjay Manjrekar) ভক্তদের সভ্য থাকতে বলেছিলেন। . এখন দেখার বিষয় মুম্বাই ইন্ডিয়ান্সের ভক্তরা কবে পান্ডিয়াকে তাদের অধিনায়ক হিসেবে মেনে নেবেন।

20240328 125058, Ipl 2024, Ipl 2024: “আপনি সম্মান পাবেন না...” ক্যাপ্টেন হার্দিক এই পদক্ষেপে রেগে গেলেন ইরফান পাঠান, করলেন তিরস্কার !!

Google, Ipl 2024, Ipl 2024: “আপনি সম্মান পাবেন না...” ক্যাপ্টেন হার্দিক এই পদক্ষেপে রেগে গেলেন ইরফান পাঠান, করলেন তিরস্কার !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IPL 2024: গতমৌসুমে দুর্দান্ত পারফরম্যান্সের পরও এখনও IPL-এ সুযোগ পাননি এই খেলোয়াড় !!

Leave a Comment