কিং কোহলিকে আউট করে IPL 2024-এর প্রথম উইকেট নিলেন LSG-র এই ২৫ বছর বয়সী মিস্ট্রি বোলার !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IPL 2024-এর 15 তম ম্যাচে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং লখনউ সুপার জায়ান্টের দল একে অপরের মুখোমুখি হয়েছিল। এই ম্যাচে লখনউ সুপার জায়ান্টস 20 ওভারে 5 উইকেটে 181 রান করে। এই ম্যাচে বিরাট কোহলির (Virat Kohli) ব্যাট RCB-র হয়ে কাজ করেনি। ১৬ বলে ২২ রান করে আউট হন তিনি। টানা তৃতীয় ম্যাচে ফিফটি করতে পারেননি কোহলি (Virat Kohli) । তিনি পাঞ্জাব কিংসের বিপক্ষে ৭৭ এবং কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ৮৩* রান করেন। লখনউয়ের বিপক্ষে বড় ইনিংস খেলতে পারেননি তিনি।

20240328 125058, Ipl 2024, কিং কোহলিকে আউট করে Ipl 2024-এর প্রথম উইকেট নিলেন Lsg-র এই ২৫ বছর বয়সী মিস্ট্রি বোলার !!

Manimaran Siddharth
Manimaran Siddharth

অধিনায়ক কেএল রাহুল (KL Rahul) এই ম্যাচে মণিমারন সিদ্ধার্থকে ম্যাচের দ্বিতীয় ইনিংসে প্রভাবশালী খেলোয়াড় হিসাবে দলে অন্তর্ভুক্ত করে পরীক্ষা করেছিলেন। সবাইকে চমকে দিয়ে তিনিও প্রথম ওভারটি দেন বাঁহাতি স্পিনার সিদ্ধার্থকে (Manimaran Siddharth)। সবাই বুঝতে পেরেছে রাহুল বিরাট কোহলির জন্য এই ফাঁদ ফেলেছে। লখনউ অধিনায়কের এই পরীক্ষা সফল হয়েছিল। পঞ্চম ওভারের দ্বিতীয় বলে কোহলিকে (Virat Kohli) দেবদত্ত পদিকলের (Devdutt Padikkal) হাতে ক্যাচ দেন সিদ্ধার্থ (Manimaran Siddharth) ।

সিদ্ধার্থের বল কোহলির ব্যাটে লেগে বাতাসে চলে যায়। পয়েন্টে দাঁড়িয়ে দেবদত্ত পদিকল কোনো ভুল না করে ক্যাচ নেন। বিরাটের উইকেট পেয়ে সিদ্ধার্থের খুশির সীমা ছিল না। খুশিতে তিনি বিখ্যাত স্প্রিন্টার উসাইন বোল্টের মতো দৌড়াতে থাকেন। সিদ্ধার্থ তার IPL ক্যারিয়ারের উইকেট নেন এবং সেটিও বিরাট কোহলির। এমতাবস্থায় এমন উদযাপন ছিল অনিবার্য।

Manimaran Siddharth
Manimaran Siddharth

এই IPL-এ বাঁহাতি স্পিনারদের বিরুদ্ধে কোহলির রেকর্ড তেমন ভালো হয়নি। তিনি 28 বলে মাত্র 33 রান করতে পারেন। এই সময়ের মধ্যে তার অর্থনীতির হার হয়েছে 84.84। চলতি মৌসুমে বাঁহাতি স্পিনারের বিপক্ষে একবার আউট হয়েছেন তিনি। IPL-এ দশমবারের মতো বোলারের প্রথম উইকেট হলেন কোহলি (Virat Kohli)। সিদ্ধার্থের আগে, অশোক ডিন্ডা, আশিস নেহরা, অ্যালবি মরকেল, সি নন্দা, ডগ ব্রেসওয়েল, জাসপ্রিত বুমরাহ, মিচেল ম্যাকক্লেনাঘান, হারপ্রীত ব্রার এবং ডিওয়াল্ড ব্রেভিস কোহলিকে তাদের প্রথম IPL উইকেট বানিয়েছেন।

20240328 125058, Ipl 2024, কিং কোহলিকে আউট করে Ipl 2024-এর প্রথম উইকেট নিলেন Lsg-র এই ২৫ বছর বয়সী মিস্ট্রি বোলার !!

Google, Ipl 2024, কিং কোহলিকে আউট করে Ipl 2024-এর প্রথম উইকেট নিলেন Lsg-র এই ২৫ বছর বয়সী মিস্ট্রি বোলার !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IPL 2024: “আপনি সম্মান পাবেন না…” ক্যাপ্টেন হার্দিক এই পদক্ষেপে রেগে গেলেন ইরফান পাঠান, করলেন তিরস্কার !!

Leave a Comment