IPL 2024: নতুন ক্যাপ্টেন হার্দিকের সমর্থনে এগিয়ে এলেন মুম্বইয়ের এই বোলার, রোহিতের বিরুদ্ধে দিলেন চাঞ্চল্যকর বয়ান !!

WhatsApp Group Join Now
Google News Follow

IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের হারের ধারা থামার কোনো লক্ষণ দেখা যাচ্ছে না। মৌসুমের প্রথম তিন ম্যাচেই হারের মুখে পড়েছে মুম্বাই। ওয়াংখেড়েতে তাদের তৃতীয় ম্যাচে রাজস্থান রয়্যালস মুম্বাইকে একতরফাভাবে হারিয়েছে।

অধিনায়ক হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বে এই মৌসুমে এখন পর্যন্ত একটিও ম্যাচ জিততে পারেনি দলটি। রাজস্থানের বিপক্ষে হারের পরও আকাশ মাধওয়াল (Akash Madhwal) প্রকাশ্যে হার্দিক পান্ডিয়ার  অধিনায়কত্বকে সমর্থন করেছিলেন।

20240328 125058, Ipl 2024, Ipl 2024: নতুন ক্যাপ্টেন হার্দিকের সমর্থনে এগিয়ে এলেন মুম্বইয়ের এই বোলার, রোহিতের বিরুদ্ধে দিলেন চাঞ্চল্যকর বয়ান !!

Akash Madhwal, Ipl 2024
Akash Madhwal

দলের সংগ্রামের কথা স্বীকার করেছেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) । আসন্ন ম্যাচগুলোতে আরও শৃঙ্খলার ওপর জোর দেন তিনি। তবে এই সময়ে তার অধিনায়কত্ব নিয়ে অনেক প্রশ্ন উঠেছে। ম্যাচের পর আকাশ মাধওয়াল (Akash Madhwal) দলের বর্তমান মনোবল এবং অধিনায়কত্বের পরিবর্তন নিয়ে কথা বলেন।

তিনি বলেছিলেন, “পরিবেশ সত্যিই ভাল এবং আপনারা বলছেন একজন নতুন অধিনায়ক, কিন্তু আমাদের জন্য সেরকম কিছুই নেই। অধিনায়কত্ব প্রতিটি মানুষের জন্য আলাদা। আগে রোহিত শর্মা তার নিজস্ব স্টাইলে ছিলেন, আর এখন হার্দিক পান্ডিয়া তার নিজের মতো করে করছেন।”

Hardik Pandya
Hardik Pandya

গত বছর মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে IPL-এ অভিষেক হয়েছিল আকাশ মাধওয়ালের। তিনি তার অভিষেক মৌসুমে আশ্চর্যজনকভাবে বোলিং করেছেন এবং এই মৌসুমে মুম্বাই ইন্ডিয়ান্স তাকে ধরে রেখেছে। মুম্বাই তাকে ২০ লাখ রুপিতে ধরে রেখেছে।

তিনি তার IPL ক্যারিয়ারে এখন পর্যন্ত 9টি ম্যাচ খেলেছেন যাতে তিনি 14.06 গড়ে 17টি উইকেট নিয়েছেন। তিনি রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে IPL 2024 এর প্রথম ম্যাচ খেলেন এবং চার ওভারের স্পেলে তিনটি উইকেট নিয়েছিলেন।

20240328 125058, Ipl 2024, Ipl 2024: নতুন ক্যাপ্টেন হার্দিকের সমর্থনে এগিয়ে এলেন মুম্বইয়ের এই বোলার, রোহিতের বিরুদ্ধে দিলেন চাঞ্চল্যকর বয়ান !!

Google, Ipl 2024, Ipl 2024: নতুন ক্যাপ্টেন হার্দিকের সমর্থনে এগিয়ে এলেন মুম্বইয়ের এই বোলার, রোহিতের বিরুদ্ধে দিলেন চাঞ্চল্যকর বয়ান !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IPL 2024: লাইভ ম্যাচে আম্পায়ারের উপর চললো পন্টিং ও গাঙ্গুলীর ‘দাদাগিরি’, প্রকাশ্যে এল আসল কারণ !!

Leave a Comment