হটনেসের বিচারে কারো থেকে কম নন আন্দ্রে রাসেলের স্ত্রী, মিয়া খলিফা’কে নিমেষেই দেবেন টেক্কা !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Andre Russell: ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের আগ্রাসী ব্যাটসম্যান আন্দ্রে রাসেল (Andre Russell) তার আক্রমণাত্মক ব্যাটিংয়ের জন্য পরিচিত। যে কোনো বোলার তার সামনে বল করতে ভয় পায়। তবে তার ব্যাটিং ছাড়াও, রাসেল তার ব্যক্তিগত জীবন এবং বিলাসবহুল জীবনযাপনের জন্যও পরিচিত। একই সময়ে, তিনি প্রায়শই তার স্ত্রীর জন্য শিরোনামে থাকেন। আজ আমরা আপনাকে তার স্ত্রী সম্পর্কে বলতে যাচ্ছি, যিনি প্রায়শই তার সাহসিকতার জন্য খবরে থাকেন।

20240328 125058, Andre Russell, হটনেসের বিচারে কারো থেকে কম নন আন্দ্রে রাসেলের স্ত্রী, মিয়া খলিফা'কে নিমেষেই দেবেন টেক্কা !!

Andre Russell
Andre Russell

আন্দ্রে রাসেলের (Andre Russell) স্ত্রীর নাম জ্যাসিম লোরা। ২০১৬ সালে দুজনেই বিয়ে করেন। এই দম্পতির একটি কন্যাও রয়েছে, যার জন্ম 2020 সালে। জেসিয়াম ইনস্টাগ্রামে খুব বিখ্যাত এবং তিনি প্রচুর ভ্রমণ করতে পছন্দ করেন। তাকে প্রায়ই স্বামী ও মেয়ের সঙ্গে ঘুরতে দেখা যায়। জেসিয়াম আমেরিকার একজন ফ্যাশন মডেল। কিন্তু রাসেলকে বিয়ে করার পর তিনি অনেক জনপ্রিয়তা পান। জেসিয়াম তার ইনস্টাগ্রামে প্রায়ই সাহসী ছবি শেয়ার করেন। ভক্তরা তাকে দেখতে অনেক পছন্দ করেন।

Andre Russell
Andre Russell

ইতিমধ্যেই আন্দ্রে রাসেল (Andre Russell) IPL 2024-এ তার ঝলক দেখিয়েছেন। 2024 সালের IPL-এ তার প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে তার ব্যাট থেকে রান আসে। সেই ম্যাচে ২৫ বলে অপরাজিত ৬৪ রান করেন তিনি। এই ইনিংসে তিনি 3টি চার ও 7টি ছক্কা মেরেছেন এবং বোলিংয়ে দুটি উইকেটও নিয়েছেন। গত ৯ বছর ধরে একটানা কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলছেন রাসেল। এই সময়ের মধ্যে কলকাতা দলও অনেক গুরুত্বপূর্ণ ম্যাচ জিতেছে।

20240328 125058, Andre Russell, হটনেসের বিচারে কারো থেকে কম নন আন্দ্রে রাসেলের স্ত্রী, মিয়া খলিফা'কে নিমেষেই দেবেন টেক্কা !!

Google, Andre Russell, হটনেসের বিচারে কারো থেকে কম নন আন্দ্রে রাসেলের স্ত্রী, মিয়া খলিফা'কে নিমেষেই দেবেন টেক্কা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন । Gautam Gambhir: ক্রিকেটের পাশাপাশি মহৎ কাজের সাথে যুক্ত গৌতম গম্ভীর, এই ৫ জায়গায় প্রতিদিন ১ টাকা মূল্যে কোটি কোটি মানুষকে প্রদান করেন পুষ্টিকর খাবার !!

Leave a Comment