আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

“আমার থেকে খাট…” ঋষভ পন্থের উচ্চতা নিয়ে মজা ওড়ালেন উর্বশী রাউতেলার, ভাইরাল ভিডিও !!

বলিউডের বিখ্যাত অভিনেত্রী উর্বশী রাউতেলা একটি বিজ্ঞাপনের কারণে শিরোনামে রয়েছেন। তিনি সম্প্রতি একটি বৈবাহিক সাইটের জন্য একটি বিজ্ঞাপনের শুটিং করেছিলেন এবং বিজ্ঞাপনটির ভিডিও প্রকাশের পর ...

Updated on:

বলিউডের বিখ্যাত অভিনেত্রী উর্বশী রাউতেলা একটি বিজ্ঞাপনের কারণে শিরোনামে রয়েছেন। তিনি সম্প্রতি একটি বৈবাহিক সাইটের জন্য একটি বিজ্ঞাপনের শুটিং করেছিলেন এবং বিজ্ঞাপনটির ভিডিও প্রকাশের পর থেকে অভিনেত্রী খবরে রয়েছেন, অন্যদিকে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্তের নাম আবারও তার সাথে যুক্ত হয়েছে। এই ভিডিওটি সামনে আসার পরে, কিছু ভক্তকে সোশ্যাল মিডিয়ায় উর্বশী রাউতেলাকে ট্রোল করতেও দেখা যায়। তার এই ভিডিও ইন্টারনেটে খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Img 20240402 163437 2076755110899700300, Rishabh Pant, &Quot;আমার থেকে খাট...&Quot; ঋষভ পন্থের উচ্চতা নিয়ে মজা ওড়ালেন উর্বশী রাউতেলার, ভাইরাল ভিডিও !!

বিখ্যাত বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা একটি ম্যাট্রিমোনিয়াল সাইটের বিজ্ঞাপনের শুটিং করেছেন, এই ভিডিওতে তাকে বলতে দেখা যাচ্ছে, “আমি আমার জীবনে সব ধরনের মানুষ দেখেছি, তাদের মধ্যে কয়েকজন অভিনেতা, গায়ক, ব্যবসায়ী এবং ব্যাটসম্যান। কারো কারো উচ্চতা আমার থেকেও ছোট।”

উর্বশীর এই ভিডিওটি সামনে আসার পরে, লোকেরা ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্তের সাথে উচ্চতার বিষয়টি যুক্ত করতে শুরু করে এবং সোশ্যাল মিডিয়ায় তাকে তীব্রভাবে ট্রোল করছে। ভক্তরা বিশ্বাস করেন যে উর্বশী রাউতেলা বিজ্ঞাপনটির মাধ্যমে ভারতীয় ব্যাটসম্যান ঋষভ পন্তকে নিয়ে মজা করছেন। উর্বশীর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

Rishabh Pant

একটি বৈবাহিক সাইটের জন্য উর্বশী রাউতেলার বিজ্ঞাপনের ভিডিও প্রকাশের পরে, ভক্তরা এটিকে ক্রিকেটার ঋষভ পন্তের সাথে যুক্ত করছেন এবং ক্রমাগত উর্বশীকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করছেন। এদিকে, ট্রোলারদের দ্বারা ক্রমাগত ট্রোলড হওয়ার পরে, অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ইনস্টাগ্রামে একটি গল্প পোস্ট করে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। বিখ্যাত অভিনেত্রী উর্বশী রাউতেলা লিখেছেন,

“এটি ব্র্যান্ডের দেওয়া একটি সাধারণ ব্র্যান্ড স্ক্রিপ্ট এবং এটি তাদের বিশেষাধিকার। ইতিবাচকতা ছড়িয়ে দিন, কারও দিকে পরিচালিত নয়। একজন দায়িত্বশীল ব্যক্তি হিসেবে, ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আমি ব্যক্তিদের ওপর কী প্রভাব ফেলতে পারি তা আমি বুঝতে পারি।”20240328 125058, Rishabh Pant, &Quot;আমার থেকে খাট...&Quot; ঋষভ পন্থের উচ্চতা নিয়ে মজা ওড়ালেন উর্বশী রাউতেলার, ভাইরাল ভিডিও !!

Google, Rishabh Pant, &Quot;আমার থেকে খাট...&Quot; ঋষভ পন্থের উচ্চতা নিয়ে মজা ওড়ালেন উর্বশী রাউতেলার, ভাইরাল ভিডিও !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Rishabh Pant: ম্যাচ চলাকালীন মেজাজ হারালেন ক্যাপ্টেন ঋষভ পন্থ, রেগে গিয়ে ছুড়ে দিলেন ব্যাট, ভিডিও হল ভাইরাল !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.