Rishabh Pant: ম্যাচ চলাকালীন মেজাজ হারালেন ক্যাপ্টেন ঋষভ পন্থ, রেগে গিয়ে ছুড়ে দিলেন ব্যাট, ভিডিও হল ভাইরাল !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Rishabh Pant: দিল্লি ক্যাপিটালস পরপর দুটি ম্যাচে হেরে IPL 2024-এর যাত্রা শুরু করেছে। বৃহস্পতিবারের ম্যাচে রাজস্থান রয়্যালস দিল্লি ক্যাপিটালসকে 12 রানে হারিয়েছে। এই ম্যাচ চলাকালীন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্ত (Rishabh Pant) রেগে এমন কাজ করেছিলেন যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। আমরা আপনাকে বলি যে 2022 সালের ডিসেম্বরে একটি গাড়ি দুর্ঘটনায় আহত হওয়ার পরে, ঋষভ পন্ত (Rishabh Pant) IPL 2024-এ ফিরে এসেছেন।

Delhi Capitals
Delhi Capitals

IPL 2024-এর প্রথম দুই ম্যাচে দলের পারফরম্যান্সে খুশি হবেন না ক্যাপ্টেন ঋষভ পন্ত (Rishabh Pant) । ঋষভ পন্তের নেতৃত্বে দিল্লি ক্যাপিটালস দল প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসের কাছে ৪ উইকেটে পরাজিত হয়েছিল। এখন রাজস্থান রয়্যালস তাদের 12 রানে পরাজিত করে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে ঠেলে দিয়েছে। রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচে ব্যাট হাতে বিশেষ কিছু করতে পারেননি ঋষভ (Rishabh Pant) । 28 রানে ব্যক্তিগত স্কোরে লেগ স্পিনার যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) বলে আউট হন ঋষভ পন্ত। আউট হওয়ার পর, ঋষভ পন্তকে খুব রাগান্বিত দেখাচ্ছিল এবং ড্রেসিংরুমে যাওয়ার সময় তিনি তার ব্যাট দিয়ে পর্দায় আঘাত করেছিলেন।

Rishabh Pant
Rishabh Pant

দিল্লি ক্যাপিটালসের ইনিংসের 14তম ওভারে এই ঘটনাটি ঘটেছে। এই ওভারের প্রথম বলেই লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল ঋষভ পান্তকে জালে ফেলেন। ঋষভ পন্ত যুজবেন্দ্র চাহালের ওয়াইড বল কাট করার চেষ্টা করলেও তার ব্যাটের কানা বল লেগে যায়। উইকেটের পেছনে ক্যাচ নিয়ে ঋষভ পন্তের ইনিংস শেষ করেন সঞ্জু স্যামসন। আউট হওয়ার পর ঋষভ পন্ত খুব রেগে গিয়েছিলেন এবং ড্রেসিংরুমের দিকে ফেরার সময় বাউন্ডারি লাইনের বাইরের পর্দায় ব্যাটকে জোরে আঘাত করেছিলেন। দেখে মনে হচ্ছিল ঋষভ পন্ত তার শট নির্বাচন নিয়ে খুশি নন।

ঋষভ পান্তের এই অ্যাকশনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত গতিতে ভাইরাল হচ্ছে। 26 বলে 28 রান করে আউট হন ঋষভ পান্ত। ঋষভ পান্তের ইনিংসে ছিল ১টি ছক্কা ও ২টি চার। যদিও রিয়ান পরাগের (Ryan Parag) 84 রানের অপরাজিত ইনিংসের ভিত্তিতে, রাজস্থান রয়্যালস দিল্লি ক্যাপিটালসকে 12 রানে পরাজিত করে এবং তাদের টানা দ্বিতীয় জয় নিবন্ধন করে। আসামের 22 বছর বয়সী রায়ান তার 45 বলের ইনিংসে সাতটি চার ও তিনটি ছক্কা মেরে আইপিএলে তার সেরা স্কোর করেছেন।

তার বিস্ফোরক ইনিংসের কারণে শেষ সাত ওভারে দল যোগ করেছে ৯২ রান। প্রথমে ব্যাট করতে নেমে পাঁচ উইকেটে 185 রান করার পর রাজস্থান দিল্লির ইনিংসকে পাঁচ উইকেটে 173 রানে সীমাবদ্ধ করে। চলতি আইপিএল মৌসুমে নয় ম্যাচে এটি ঘরের দলের নবম জয়। রাজস্থানের জন্য এটি দুই ম্যাচে দ্বিতীয় জয় এবং দিল্লির জন্য এটি টানা দ্বিতীয় পরাজয়।

20240328 125058, Rishabh Pant, Rishabh Pant: ম্যাচ চলাকালীন মেজাজ হারালেন ক্যাপ্টেন ঋষভ পন্থ, রেগে গিয়ে ছুড়ে দিলেন ব্যাট, ভিডিও হল ভাইরাল !!

Google, Rishabh Pant, Rishabh Pant: ম্যাচ চলাকালীন মেজাজ হারালেন ক্যাপ্টেন ঋষভ পন্থ, রেগে গিয়ে ছুড়ে দিলেন ব্যাট, ভিডিও হল ভাইরাল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IPL 2024: চাপ বাড়লো দিল্লি ক্যাপিটালসের, পরপর দুটো ম্যাচ জিতে পয়েন্টস টেবিলে নিজেদের জায়গা শক্তিশালী করল রাজস্থান !!

Leave a Comment