IPL 2024: চাপ বাড়লো দিল্লি ক্যাপিটালসের, পরপর দুটো ম্যাচ জিতে পয়েন্টস টেবিলে নিজেদের জায়গা শক্তিশালী করল রাজস্থান !!

WhatsApp Group Join Now
Google News Follow

IPL 2024: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম মরসুমের 9 নম্বর ম্যাচটি জয়পুরের সওয়াই মানসিংহ স্টেডিয়ামে রাজস্থান রয়্যালস এবং দিল্লি ক্যাপিটালস-এর মধ্যে খেলা হয়েছিল। রাজস্থান এই উত্তেজনাপূর্ণ ম্যাচে শেষ ওভার পর্যন্ত 12 রানে জিতেছে। গোলাপী জার্সি দলের জন্য এটি মৌসুমের টানা দ্বিতীয় জয়, অন্যদিকে দিল্লিকে তার টানা দ্বিতীয় পরাজয় বরণ করতে হয়েছে। এই ম্যাচের পরে পয়েন্ট টেবিল কী কী পরিবর্তন হয়েছে তা আমাদের জানা যাক –

Rajasthan Royals , Ipl 2024
Rajasthan Royals

দিল্লি ক্যাপিটালসকে পরাজিত করার পরে, রাজস্থান রয়্যালসের 2 ম্যাচে 4 পয়েন্ট রয়েছে এবং তারা 0.800 রান রেট সহ আইপিএল 2024 পয়েন্ট টেবিলে দৃঢ়ভাবে দ্বিতীয় অবস্থানে রয়েছে। একই সময়ে, দিল্লি ক্যাপিটালস 0.528 নেতিবাচক রান রেট নিয়ে 8 তম অবস্থানে রয়েছে।

বর্তমানে, চেন্নাই সুপার কিংস পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে (IPL 2024 পয়েন্ট টেবিল), যাদেরও তাদের অ্যাকাউন্টে 4 পয়েন্ট রয়েছে, তবে তাদের রান রেট 1.979 এ রাজস্থানের চেয়ে ভাল। একই সময়ে, তৃতীয় স্থানে রয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ, যাদের অ্যাকাউন্টে 2 পয়েন্ট রয়েছে এবং তাদের নেট রান রেট 0.675।

Sunrisers Hyderabad
Sunrisers Hyderabad

কলকাতা নাইট রাইডার্স 2 পয়েন্ট এবং 0.200 নেট রান রেট নিয়ে পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে রয়েছে। একই সময়ে, পাঞ্জাব কিংসেরও 2 পয়েন্ট রয়েছে, তবে কম নেট রান রেট (0.025) এর কারণে তারা পঞ্চম স্থানে রয়েছে। এছাড়াও RCB এবং গুজরাট টাইটান্সেরও সমান সংখ্যক পয়েন্ট রয়েছে এবং তারা যথাক্রমে ষষ্ঠ ও সপ্তম স্থানে রয়েছে।

দিল্লি ক্যাপিটালস, মুম্বাই ইন্ডিয়ান্স এবং লখনউ সুপার জায়ান্টস বর্তমানে তাদের প্রথম জয়ের অপেক্ষায় রয়েছে। একই সময়ে, খারাপ রান রেটের কারণে, এই চারটি যথাক্রমে 8তম, 9তম এবং 10তম অবস্থানে রয়েছে।

Google, Ipl 2024, Ipl 2024: চাপ বাড়লো দিল্লি ক্যাপিটালসের, পরপর দুটো ম্যাচ জিতে পয়েন্টস টেবিলে নিজেদের জায়গা শক্তিশালী করল রাজস্থান !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IPL 2024 -এর পর, T-20 বিশ্বকাপ, 2024 -এ দেখা যাবে এই 15 জন খেলোয়াড়কে, বাদ পড়তে পারেন ঋষভ পন্ত !!

Leave a Comment