IPL 2024: দ্বিতীয় ম্যাচে পরাজয়ের পর MI ড্রেসিংরুমে খেলোয়াড়দের উৎসাহিত করলেন শচীন তেন্ডুলকর, উচ্ছ্বসিত হার্দিক-রোহিতরা !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IPL 2024-এর অষ্টম ম্যাচটি মুম্বাই ইন্ডিয়ান্স এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে খেলা হয়েছিল। মুম্বাইয়ের বিপক্ষে IPL ইতিহাসে সবচেয়ে বড় স্কোর করেছে হায়দ্রাবাদ দল। এই ম্যাচে মুম্বাইয়ের বোলাররা বাজেভাবে পরাজিত হয়। ম্যাচের পর দলের অধিনায়ক হার্দিক পান্ড্য (Hardik Pandya) এবং মেন্টর শচীন তেন্দুলকর (Sachin Tendulkar) খেলোয়াড়দের মনোবল বাড়িয়ে দেন। শচীন (Sachin Tendulkar), একজন পরামর্শদাতা হিসাবে, দলের সমস্ত খেলোয়াড়কে একত্রিত হয়ে শক্তিশালী প্রত্যাবর্তন করতে বলেছিলেন।

Sachin Tendulkar
Sachin Tendulkar

ম্যাচ শেষ হওয়ার পরে, শচীন (Sachin Tendulkar) দীর্ঘ টুর্নামেন্টে (আইপিএল 2024) সামনে কঠিন সময়ের মুখোমুখি হওয়ার জন্য সমস্ত খেলোয়াড়কে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। চ্যালেঞ্জিং রান তাড়ায় এমআই ব্যাটসম্যানদের প্রচেষ্টারও প্রশংসা করেন তিনি। মুম্বাই ইন্ডিয়ান্স তাদের এক্স অ্যাকাউন্টে এর ভিডিও শেয়ার করেছে। এতে তিনি বলেন,

“দ্বিতীয় অর্ধে, 277 রান করা সত্ত্বেও, 10 ওভারের জন্য কেউই জানত না কে স্পষ্ট বিজয়ী। খেলা খুব খোলা ছিল. লক্ষ্য অনেকাংশে অর্জনযোগ্য ছিল। আসলে এটা একটা স্পষ্ট ইঙ্গিত যে আমরা ভালো ব্যাটিং করেছি। তাই আসুন একসাথে থাকি। দৃঢ়ভাবে। কঠিন মুহূর্ত আসছে। আমরা একটি দল হিসাবে একসাথে থাকব এবং এটিকে এগিয়ে নিয়ে যাব।”

Hardik Pandya, Mi
Hardik Pandya

শচীন টেন্ডুলকারের (Sachin Tendulkar) পরে, অধিনায়ক হার্দিকও (Hardik Pandya) যোগ দিয়েছিলেন এবং তার সতীর্থদের এই হায়দ্রাবাদ ম্যাচ থেকে শিখতে এবং এগিয়ে যাওয়ার জন্য উৎসাহিত করেছিলেন। হার্দিক (Hardik Pandya) মুম্বাইয়ের ব্যাটসম্যানদের প্রচেষ্টার প্রশংসা করেছেন, যখন তিনি ফায়ারিং লাইন থেকে দূরে থাকার জন্য বোলারদের সমালোচনা করেছিলেন। প্রশংসাও করেছেন। এই ম্যাচে হার্দিকের (Hardik Pandya) অনুকরণীয় অধিনায়কত্ব ছিল। IPL 2024-এ হার্দিকের জন্য কোয়েল অধিনায়ক, এটি তার টানা দ্বিতীয় পরাজয়। মুম্বাইয়ের পরবর্তী ম্যাচ এখন 1 এপ্রিল ওয়াংখেড়েতে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে।

Google, Ipl 2024, Ipl 2024: দ্বিতীয় ম্যাচে পরাজয়ের পর Mi ড্রেসিংরুমে খেলোয়াড়দের উৎসাহিত করলেন শচীন তেন্ডুলকর, উচ্ছ্বসিত হার্দিক-রোহিতরা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IPL 2024 চলাকালীন বড় ধাক্কা পেলেন এই ষ্টার প্লেয়ার, বাদ পড়লেন বোর্ডের কেন্দ্রীয় কেন্দ্রীয় চুক্তি থেকে !!

Leave a Comment