IPL 2024: শত্রুতাকে দূরে সরিয়ে বন্ধুত্বের হাত বাড়ালেন গম্ভীর, জড়িয়ে ধরলেন বিরাটকে, ভিডিও ভাইরাল !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IPL 2024: বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরের মধ্যে ফাটল সর্বজনবিদিত। দুজনের মধ্যে ঝগড়া শুরু হয় ২০১৩ সালের আইপিএলে। এর পর তা আগুনে পরিণত হয় 2023 সালের আইপিএলে। কিন্তু এখন এই প্রতিদ্বন্দ্বিতা শেষ হয়েছে আইপিএল 2024-এ।

চিন্নাস্বামীর মধ্যে আরসিবি এবং কেকেআরের মধ্যে সংঘর্ষ চলছে। এই ম্যাচের মাঝখানে টাইম আউটের সময়, বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরকে একে অপরের সাথে দেখা হয়েছিল ভিন্নভাবে। এরপর দুজনেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠেছেন।

সেই বছরটি ছিল 2013 যখন বিরাট কোহলি এবং গৌতম গম্ভীর মুখোমুখি হয়েছিল। কিন্তু গত মরশুমে দুজনেরই আগুনে পুড়তে দেখা গেছে লখনউয়ের মাঠ। বিরাটের নামে বহুবার ট্রোলড হয়েছেন গৌতম গম্ভীর। গত মৌসুমে বিতর্কের কেন্দ্রবিন্দুতে প্রমাণিত হন নবীন উল হক।

Virat Kohli And Gautam Gambhir, Ipl 2024
Virat Kohli And Gautam Gambhir | Image: Twitter

বিরাট ও গম্ভীরের মধ্যে তুমুল তর্ক-বিতর্কের পর দুজনকেই জরিমানা করা হয়। এখন এক বছর পর এই বিতর্কের অবসান হল। 2023 বিশ্বকাপের সময় বিরাট এবং নবীন উল হককে আলিঙ্গন করতে দেখা গেছে। এখন চিন্নাস্বামী স্টেডিয়ামে বিরাট কোহলি ও গৌতম গম্ভীরের বন্ধুত্বে ডুবে থাকতে দেখা গেছে।

হার দিয়ে আইপিএল 2024 শুরু করল আরসিবি। কিন্তু দ্বিতীয় ম্যাচে দলের হয়ে ফিরেছেন বিরাট কোহলি। শেষ ম্যাচে হাফ সেঞ্চুরি করে দলকে জয়ের পথে নিয়ে যান চিন্নাস্বামী। কেকেআর-এর বিরুদ্ধেও বিরাট প্রমাণ করলেন ওয়ান ম্যান আর্মি।

এই ম্যাচে কোহলি ৫৯ বলে ৪টি ছক্কা ও ৪টি চার মেরে ৮৪ রানের শক্তিশালী ইনিংস করেন। বিরাট ছাড়াও ক্যামেরন গ্রিনও তাকে সমর্থন করেন ৩৩ রান করে। এরপরই লড়াইয়ের স্কোরে পৌঁছেছে আরসিবি দল।

বিরাট কোহলি অপরাজিত 84 রান করে আরসিবিকে 182 রানে নিয়ে যান। এই ম্যাচে কেকেআর অধিনায়ক শ্রেয়াস আইয়ার টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। গত ম্যাচে কেকেআর দলের হয়ে দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেছিলেন বিস্ফোরক অলরাউন্ডার আন্দ্রে রাসেল। নিজের ইনিংস দিয়ে হায়দরাবাদকে উড়িয়ে দিয়েছিলেন তিনি। এখন দেখার বিষয় রাসেল চিন্নাস্বামীর জন্য বিস্ময়কর কাজ করতে সফল হন কি না।

20240328 125058, Ipl 2024, Ipl 2024: শত্রুতাকে দূরে সরিয়ে বন্ধুত্বের হাত বাড়ালেন গম্ভীর, জড়িয়ে ধরলেন বিরাটকে, ভিডিও ভাইরাল !!

Google, Ipl 2024, Ipl 2024: শত্রুতাকে দূরে সরিয়ে বন্ধুত্বের হাত বাড়ালেন গম্ভীর, জড়িয়ে ধরলেন বিরাটকে, ভিডিও ভাইরাল !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IPL 2024: দ্বিতীয় ম্যাচে পরাজয়ের পর MI ড্রেসিংরুমে খেলোয়াড়দের উৎসাহিত করলেন শচীন তেন্ডুলকর, উচ্ছ্বসিত হার্দিক-রোহিতরা !!

Leave a Comment