বিয়ের আগেই গর্ভবতী হয়েছিলেন এই বিখ্যাত ক্রিকেটারের স্ত্রী, সম্মান রক্ষার্থে নিয়েছিলেন তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

আইপিএল 2024-এ রোমাঞ্চকর ম্যাচ প্রতিদিনই দেখা যাচ্ছে। এতে মত্ত ক্রিকেটপ্রেমীরা। এই মৌসুম সম্পর্কে, সম্প্রতি দেশের একজন বিখ্যাত ক্রিকেটারের ছেলে, যিনি একজন দুর্দান্ত খেলোয়াড়ও হয়েছেন, একটি বড় বক্তব্য দিয়েছেন যে ক্রিকেট দেশের জীবন এবং এর প্রতি মানুষের আবেগ অনেক বেশি কথা বলে। আমরা আপনাকে বলি যে আমরা যে ক্রিকেটারের কথা বলছি তিনি হলেন বলিউড অভিনেতা অঙ্গদ বেদী, যিনি সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া তার সাক্ষাত্কারে অনেক কথা বলেছেন।

Img 20240329 150131 48415029873744518988, ক্রিকেট, বিয়ের আগেই গর্ভবতী হয়েছিলেন এই বিখ্যাত ক্রিকেটারের স্ত্রী, সম্মান রক্ষার্থে নিয়েছিলেন তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত !!

আসুন আমরা আপনাকে বলি যে ক্রিকেটার এবং অভিনেতা অঙ্গদ বেদী হলেন মহান ভারতীয় ক্রিকেটার বিশান সিং বেদীর ছেলে। সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে বলিউড অভিনেতা বলেছেন, ‘ক্রিকেট তাকে অনেক কিছু দিয়েছে। তিনি গর্বিত যে তিনি একজন দুর্দান্ত খেলোয়াড়ের ছেলে যিনি ভারতের হয়ে খেলেছেন। যাদেরকে ভারতের সেরা বোলার হিসেবে গণ্য করা হয়।’

অঙ্গজ নিজেও এক সময় ক্রিকেট খেলেছেন। তিনি অনূর্ধ্ব 19 ক্রিকেট এবং রঞ্জির একজন প্রখর খেলোয়াড় ছিলেন কিন্তু পরে তিনি অভিনয় এবং মডেলিংয়ের জগতে তার ক্যারিয়ার গড়ার সিদ্ধান্ত নেন। বলিউডে উপস্থিত হওয়ার পর, তিনি পাঞ্জাবি ছবিতেও তার অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন।

Img 20240329 150131 54531159574667649516, ক্রিকেট, বিয়ের আগেই গর্ভবতী হয়েছিলেন এই বিখ্যাত ক্রিকেটারের স্ত্রী, সম্মান রক্ষার্থে নিয়েছিলেন তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত !!

ক্রিকেটার বিশান সিং বেদির ছেলে অঙ্গদ, 10 মে, 2018-এ বিখ্যাত বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়াকে বিয়ে করেন। দুজনেই গোপনে ও তড়িঘড়ি করে মন্দিরের সাতটি প্রদক্ষিণ করে। এর আগে দুজনের একে অপরকে ডেট করার কথাও কেউ শোনেনি, কিন্তু নেহা ও অঙ্গদের বিয়ের ছবি যখন বিশ্বের সামনে আসে, তখন সবাই অবাক হয়ে যায়। বিয়ের কয়েক মাস পরেই নেহার গর্ভধারণের খবর আসতে শুরু করে। ভক্তরা অনুমান করতে শুরু করেন যে বিয়ের আগেই গর্ভবতী ছিলেন অভিনেত্রী। যার কারণে হুট করেই বিয়ে সেরে ফেলেন দুজনই। বর্তমানে নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদি এক মেয়ে ও ছেলের বাবা-মা।

20240328 125058, ক্রিকেট, বিয়ের আগেই গর্ভবতী হয়েছিলেন এই বিখ্যাত ক্রিকেটারের স্ত্রী, সম্মান রক্ষার্থে নিয়েছিলেন তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত !!

Google, ক্রিকেট, বিয়ের আগেই গর্ভবতী হয়েছিলেন এই বিখ্যাত ক্রিকেটারের স্ত্রী, সম্মান রক্ষার্থে নিয়েছিলেন তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IPL 2024: ভাইরাল কাব্য মারানের নতুন লুক, সৌন্দর্যের লড়াইয়ে প্রীতি জিনতাকেও দিচ্ছেন টেক্কা !!

Leave a Comment