IPL 2024: গত মৌসুমে দুর্দান্ত পারফরম্যান্সের পরও এখনও IPL-এ সুযোগ পাননি এই খেলোয়াড় !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

IPL 2024-এ, ম্যাচটি 1 এপ্রিল 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্স এবং রাজস্থান রয়্যালসের মধ্যে খেলা হবে। এই সময়ে, গত বছর রোহিত শর্মার অধিনায়কত্বে দুর্দান্ত পারফরম্যান্স করে দলকে প্লে অফে নিয়ে যাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনকারী সেই সমস্ত খেলোয়াড়দের নিয়ে ভক্তদের মধ্যে প্রচুর আলোচনা রয়েছে। একই সময়ে, এই মরসুমে হার্দিক পান্ডিয়া তাকে একটি ম্যাচেও সুযোগ দেননি। হার্দিকের নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্সের শুরুটা খুব খারাপ হয়েছে, দুই ম্যাচেই হারের মুখে পড়তে হয়েছে দলকে।

5 বারের শিরোপা বিজয়ী মুম্বাই ইন্ডিয়ান্সের আইপিএল 2024-এ খুব খারাপ শুরু হয়েছে, হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন দল প্রথম দুটি ম্যাচে পরাজয়ের মুখোমুখি হয়েছে। এই সময়ে, সেই দুই খেলোয়াড়কে নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে, যারা গত আসরে রোহিত শর্মার নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে গিয়ে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন এবং দলকে প্লে অফে নিয়ে যাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন। আমরা যার কথা বলছি তিনি আর কেউ নন দলের ফাস্ট বোলার আকাশ মাধওয়াল এবং বাঁহাতি ব্যাটসম্যান নেহাল ওয়াধেরা।

Ipl 2024, Akash Madhwal
Akash Madhwal

মুম্বাই ইন্ডিয়ান্সের দলে অন্তর্ভুক্ত বোলার আকাশ মাধওয়াল, গত আসরে জসপ্রিত বুমরাহের অনুপস্থিতিতে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। তিনি জসপ্রিত বুমরাহের অনুপস্থিতিতে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন এবং 8 ম্যাচে 14 উইকেট নিয়েছিলেন। যেখানে নেহাল ওয়াধেরা 14 ম্যাচে 27টি হাফ সেঞ্চুরির সাহায্যে 241 রান করেছেন।

অনেক ম্যাচেই ম্যাচ ফিনিশিং করে দলকে জয়ের পথে নিয়ে গেছেন তিনি। হার্দিক পান্ডিয়া এই খেলোয়াড়দের দেননি, যারা গত বছর তাদের পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছিল, আইপিএল 2024-এর যেকোনো ম্যাচে শেষ-11-এ সুযোগ দেয়নি। ভক্তদের মতে, এই দুই খেলোয়াড়েরই ফাইনাল-11-এ সুযোগ পাওয়া উচিত, এই দুই খেলোয়াড়কে আইপিএল 2024-এও দলের হয়ে ভালো পারফর্ম করতে দেখা যাবে।

20240328 125058, Ipl 2024, Ipl 2024: গত মৌসুমে দুর্দান্ত পারফরম্যান্সের পরও এখনও Ipl-এ সুযোগ পাননি এই খেলোয়াড় !!

Google, Ipl 2024, Ipl 2024: গত মৌসুমে দুর্দান্ত পারফরম্যান্সের পরও এখনও Ipl-এ সুযোগ পাননি এই খেলোয়াড় !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

কিং কোহলিকে আউট করে IPL 2024-এর প্রথম উইকেট নিল LSG-র এই 25 বছর বয়সী বোলার !!

Leave a Comment