আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ভারতকে বিশ্বকাপ চ্যাম্পিয়ন করা কিংবদন্তীকে কোচ হিসাবে পেতে চায় পাকিস্তান !!

পাকিস্তান ক্রিকেট দল বেশ কিছুদিন ধরেই বেশ অস্থির। মাত্র চার মাসে দুবার বদল হয়েছে দলের অধিনায়ক। পাকিস্তান ক্রিকেট বোর্ড সম্প্রতি শাহীন শাহ আফ্রিদির কাছ থেকে ...

Updated on:

পাকিস্তান ক্রিকেট দল বেশ কিছুদিন ধরেই বেশ অস্থির। মাত্র চার মাসে দুবার বদল হয়েছে দলের অধিনায়ক। পাকিস্তান ক্রিকেট বোর্ড সম্প্রতি শাহীন শাহ আফ্রিদির কাছ থেকে সাদা বলের ক্রিকেটের অধিনায়কত্ব ফিরিয়ে নিয়ে আবারও সাবেক অধিনায়ক বাবর আজমের হাতে দলের নেতৃত্ব হস্তান্তর করেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এটা স্পষ্ট হয়ে গেছে যে বাবর আজমকে জুন মাসে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হতে যাওয়া আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এ সবুজ জার্সি গায়ে দলকে নেতৃত্ব দিতে দেখা যাবে। কিন্তু সম্ভবত পিসিবি (পাকিস্তান ক্রিকেট টিম) বাবরের সামর্থ্যের উপর পূর্ণ আস্থা রাখে না, তাই এখন তাদের চোখ এই কিংবদন্তির দিকে যে ভারতকে চ্যাম্পিয়ন করবে।

Img 20240403 181126 1902623718731569751, পাকিস্তান, ভারতকে বিশ্বকাপ চ্যাম্পিয়ন করা কিংবদন্তীকে কোচ হিসাবে পেতে চায় পাকিস্তান !!

প্রকৃতপক্ষে, পাকিস্তান ক্রিকেট বোর্ড শনিবার আনুষ্ঠানিকভাবে লাল বল এবং সাদা বলের ফর্ম্যাটের কোচ পদের জন্য বিজ্ঞাপন প্রকাশ করেছে। এ অনুযায়ী প্রার্থীরা ১৫ এপ্রিল পর্যন্ত আবেদন করতে পারবেন। প্রার্থীদের অবশ্যই ন্যূনতম লেভেল টু কোচিং যোগ্যতা থাকতে হবে এবং দেশীয়, আন্তর্জাতিক বা ফ্র্যাঞ্চাইজি দলকে কোচিং করার কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। যাইহোক, পিসিবির একটি সূত্র প্রকাশ করেছে যে বোর্ড গ্যারি কার্স্টেন এবং জেসন গিলেস্পিকে কোচ হিসাবে নিয়োগ করতে চায় এবং তাদের আবেদনের জন্য অপেক্ষা করছে।

পিটিআইয়ের সাথে কথা বলার সময় , পিসিবির একটি সূত্র জানিয়েছে যে বিজ্ঞাপনটিতে আবেদনগুলি আমন্ত্রণ জানানো হয়েছে, তবে বোর্ড কার্স্টেন এবং গিলেস্পির সাথে আলোচনা করেছে। বোর্ড তাদের আবেদনের জন্য অপেক্ষা করছে যাতে তারা দীর্ঘদিন ধরে কোচিং পদে নিয়োগ পেতে পারেন।

Img 20240403 181126 24369667015051372121 E1712639759836, পাকিস্তান, ভারতকে বিশ্বকাপ চ্যাম্পিয়ন করা কিংবদন্তীকে কোচ হিসাবে পেতে চায় পাকিস্তান !!

আমরা আপনাকে বলি যে গ্যারি কার্স্টেন ভারতীয় দলের কোচ ছিলেন। 2011 সালে, দীর্ঘ অপেক্ষার পর, মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে ভারত ওডিআই বিশ্বকাপ (ICC ক্রিকেট বিশ্বকাপ 2011) জিতেছিল। সেই সময় ভারতীয় দলের প্রধান কোচ ছিলেন কার্স্টেন। এমন পরিস্থিতিতে এখন পাকিস্তান ক্রিকেট বোর্ড চাইছে কারস্টেন সবুজ জার্সিধারী দলের সঙ্গেও একই কীর্তি পুনরাবৃত্তি করুক। তারা সীমিত ওভারের জন্য গ্যারি কার্স্টেনকে পাকিস্তানি দলের প্রধান কোচ করতে চায়, আর জেসন গিলেস্পিকে লাল বলের ক্রিকেটের জন্য।

20240328 125058, পাকিস্তান, ভারতকে বিশ্বকাপ চ্যাম্পিয়ন করা কিংবদন্তীকে কোচ হিসাবে পেতে চায় পাকিস্তান !!

Google, পাকিস্তান, ভারতকে বিশ্বকাপ চ্যাম্পিয়ন করা কিংবদন্তীকে কোচ হিসাবে পেতে চায় পাকিস্তান !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IPL 2024: ভারতের ছোট গেইলকে RCB প্লেয়িং একাদশে অন্তর্ভুক্ত করলে RR-এর বিরুদ্ধে হজম করতে হতো না পরাজয় !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.