আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: মাথায় হাত ভারতীয় শিবিরে, বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন শুভমান গিল !!

World Cup 2023: ভারতীয় দল ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) প্রথম ম্যাচ খেলতে মাঠে নামবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে রবিবার। এই দুই দল একে অপরের বিরুদ্ধে মাঠে ...

Published on:

World Cup 2023: ভারতীয় দল ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) প্রথম ম্যাচ খেলতে মাঠে নামবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে রবিবার। এই দুই দল একে অপরের বিরুদ্ধে মাঠে নামবে চেন্নাইয়ে। এরই মাঝে উঠে আসলো বড় খবর, ওই ম্যাচে ভারতের প্রধান অস্ত্র কে পাওয়া যাবে কিনা সেই নিয়ে নানান প্রশ্ন উঠেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

আসলে ভারতের প্রধান অস্ত্র আর কেউ নন তরুণ ওপেনার শুভমান গিল (Shubman Gill)। জানা গিয়েছে গিল নাকি ডেঙ্গি রোগে আক্রান্ত। ভারতের এই তরুণ ওপেনার অজি দলের বিরুদ্ধে খেলতে পারবে কিনা তা পাকাপাকি জানা যাবে শুক্রবার। আরো একবার পরীক্ষা করা হবে গিলের।

Shubman Gill, World Cup 2023
Shubman Gill

ঠিক তারপরেই বোর্ড সিদ্ধান্ত নেবে যে বিশ্বকাপের (World Cup 2023) প্রথম ম্যাচে অজি দলের বিরুদ্ধে গিল খেলবে কিনা। এই ২৪ বছরই ওপেনার বিশ্বকাপের আগে খুবই দুর্দান্ত ছন্দে রয়েছে। পাশাপাশি ভারতীয় দল তার ওপর অনেকটাই নির্ভর করছিল। কিন্তু যদি অজি দলের বিরুদ্ধে প্রথম ম্যাচে গিল যদি না খেলে তাহলে অনেকটাই বড় ধাক্কা খাবে, ভারতীয় দল।

Ishan Kishan, World Cup 2023
Ishan Kishan

এছাড়া গিল যদি প্রথম ম্যাচে না খেলে তাহলে রোহিত শর্মার (Rohit Sharma) সঙ্গে ওপেনিং করতে দেখা যাবে আর এক তরুণ প্রতিভা ঈশান কিষান (Ishan Kishan) কে। যেখানে কেএল রাহুলও (KL Rahul) রয়েছে ভারতীয় দলে। একসময় রোহিতের সঙ্গে তিনিই ওপেনিং করতেন। যেটা ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) প্রথম ম্যাচে আবারো দেখা যেতে পারে।

কিন্তু এখন কে এল রাহুলকে ভারতীয় দল মিডিল অর্ডার ব্যাটসম্যান হিসেবেই দেখছেন। সুতরাং দলে ঈশান কিষান থাকায় রোহিতের সঙ্গে এই প্রতিভাবান খেলোয়ার ওপেনিং করতে আসতে পারেন। এখন সময়ের অপেক্ষা, সময় সবকিছু বলে দেবে কি হতে চলেছে।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.