IPL 2024:  দিল্লি ক্যাপিটালসের বড় ধাক্কা, ঋষভ পন্থের পর এই ভয়ঙ্কর বোলার গেলেন আসন্ন আইপিএল থেকে ছিটকে !!

IPL 2024: IPL 2024 শুরু হতে আর বেশি দিন বাকি নেই। এ নিয়ে সব দলই তাদের প্রস্তুতিতে ব্যস্ত। আসন্ন আইপিএল আরও আকর্ষণীয় হতে চলেছে কারণ এই আইপিএলে কিছু বড় পরিবর্তন দেখা গেছে। কিন্তু তার আগেই আরেক ধাক্কা খেয়েছে দিল্লি ক্যাপিটালস। ইতিমধ্যেই দলের বাইরে রয়েছেন ঋষভ পন্ত। এখন তার পর দলের একজন প্রাণঘাতী বোলারকে দলের বাইরে থাকতে হতে পারে। সম্প্রতি ফাস্ট বোলিং দিয়ে সবার মন জয় করেছেন এই বোলার। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

ওয়েস্ট ইন্ডিজ দলের 24 বছর বয়সী তরুণ ফাস্ট বোলার শামার জোসেফ ILT20 লিগে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলবেন। তবে এখন খবর হচ্ছে অস্ট্রেলিয়া থেকে সরাসরি ওয়েস্ট ইন্ডিজে যাবেন তিনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচে পায়ের আঙুলে বড় চোট পান তিনি। এখন এই ইনজুরির কারণে তিনি দিল্লি ক্যাপিটালসের অংশ হতে পারবেন না। তবে আগামী মাসের মধ্যে আবারও মাঠে ফিরতে পারেন তিনি। শামারকেও ফেব্রুয়ারিতে পিএসএলে নিজের চিহ্ন তৈরি করতে দেখা যাবে।

Ipl 2024, Shamar Joseph
Shamar Joseph

অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টেস্টে ইতিহাস গড়েছে ওয়েস্ট ইন্ডিজ। প্রায় ২৭ বছর পর অস্ট্রেলিয়াকে তার মাটিতে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ দল। ওয়েস্ট ইন্ডিজের এই জয়ে বড় ভূমিকা রাখেন শামার জোসেফ। দ্বিতীয় ম্যাচের দ্বিতীয় ইনিংসে সাত উইকেট নেন তিনি। এ জন্য তিনি ম্যাচ সেরার পুরস্কারও পান। এর সাথে দুই ম্যাচের টেস্ট সিরিজে প্লেয়ার অফ দ্য সিরিজও নির্বাচিত হন তিনি। দুই ম্যাচের সিরিজে জোসেফ ব্যাট হাতে 13 উইকেট এবং 57 রান করেন। এই টেস্ট সিরিজটি এই টেস্ট সিরিজে অভিষেক হওয়া শামারের জন্য দুর্দান্ত প্রমাণিত হয়েছিল।

এছাড়াও পড়ুন: IPL 2024: RCB-এর জন্য দুঃসংবাদ, আইপিএলের আগেই দলের তারকা খেলোয়াড় নিলেন না খেলার সিদ্ধান্ত !!

Leave a Comment