আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

WC 2023: পাকিস্তান থেকে বিশ্বকাপ খেলতে আসছেন না কোহলির পরম মিত্র, দুঃখে ভেঙে পড়লেন বিরাট !!

WC 2023: কিছুদিন আগে বেশ কিছু খেলোয়াড়ের মধ্যে এই খেলোয়াড় পাকিস্তান ক্রিকেট দলে নিশ্চিত ছিলেন আসন্ন ২০২৩ বিশ্বকাপের জন্য (WC 2023)। এই পাকিস্তানের অলরাউন্ডার বিশ্বকাপে ...

Updated on:

WC 2023: কিছুদিন আগে বেশ কিছু খেলোয়াড়ের মধ্যে এই খেলোয়াড় পাকিস্তান ক্রিকেট দলে নিশ্চিত ছিলেন আসন্ন ২০২৩ বিশ্বকাপের জন্য (WC 2023)। এই পাকিস্তানের অলরাউন্ডার বিশ্বকাপে দলের ব্যাটিং এবং বোলিং উভয়ের গভীরতা বাড়াতেন। শুধু তাই নয় তিনি তার ব্যাটিং এবং বোলিংয়ের দক্ষতায় দলকে একা হাতেই ম্যাচ জেতানোর ক্ষমতা রাখতেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

হ্যাঁ, তিনি আর কেউ নন পাকিস্তান দলের তারকা অলরাউন্ডার সাদাব খান (Shadab Khan)। কিন্তু বর্তমানে তাকে নিয়ে উঠে আসলো বড় খবর। একটি সূত্রের খবরে জানা গেছে আসন্ন বিশ্বকাপে (WC 2023) সাদাবকে দল থেকে বাদ দেওয়া হবে। শুধু তার খারাপ পারফরমেন্সই নয়, মাঠের বাইরে পাকিস্থান দলের অধিনায়ক বাবর আজম (Babar Azam) কে নিয়ে বলা কিছু মন্তব্যে সকলেই হতভম্ব হয়েছে।

Pakistan Cricket Team, World Cup 2023
Pakistan Cricket Team

পাকিস্তানি একটি সংবাদ মাধ্যমে তিনি বলেছেন, আমরা মাঠের বাইরে অধিনায়ক বাবর এর সাথে যেমনটা অনুভব করি মাঠের ভিতরে একদমই সেটা অনুভব করি না। শুধু তাই নয় কিছুদিন আগে বাবরের সঙ্গে পাকিস্তানী প্রাক্তন খেলোয়ারদের ঝগড়ার ব্যাপারে শোনা গিয়েছে। বর্তমানে এটা আশা করা হচ্ছে যে ওই ক্রিকেটারই হতে চলেছে সাদাব নিজেই। ঠিক এই কারণেই অনেকেই মন্তব্য করছেন যে আসন্ন বিশ্বকাপ দলে দেখা যাবে না সাদাবকে।

Virat Kohli,Shadab Khan,World Cup 2023
Virat Kohli And Shadab Khan

যদি এমনটা সত্যিই হয় তাহলে, ভক্তরা মনে করছেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) খুবই দুঃখিত হবেন। কারণ শত্রু দলের একমাত্র প্রিয় বন্ধু হল সাদাব। অতীতে একে অপরকে সব সময় হাসি ঠাট্টায় দেখা গিয়েছে। শুধু তাই নয় বিরাট এবং সাদাব একে অপরকে খুবই শ্রদ্ধা ও করেন। অনেক ভক্তরা আবার ঠাট্টা করে বলেও থাকেন যে, তাদের সম্পর্ক বিরাট এবং অনুষ্কার সম্পর্কের থেকেও গভীর।

Shadab Khan,World Cup 2023
Shadab Khan

কিন্তু এমনটা কেউ মনেই করেন না যে ২০২৩ বিশ্বকাপের (WC 2023) আগেই পাকিস্তান ক্রিকেট বোর্ড এমন একটা বড় সিদ্ধান্ত নিতে যাবেন বা নেবেন। বিশেষজ্ঞরা মনে করছেন হয়তো তার কাছ থেকে সহ অধিনায়কত্বের দায়িত্ব কেড়ে নিয়ে সাদাব কে একটি বার্তা দেওয়া হবে। এসবের পাশাপাশি পাকিস্তান দলকে টেস্ট ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্স দেওয়া আব্রার আহমেদকে প্রস্তুত করা হচ্ছে বলে জানা গিয়েছে। এখন শুধু সময়ের অপেক্ষা, সময় বলে দেবে কি ঘটনা ঘটতে চলেছে।

আরও পড়ুন

Sourav Ganguly: “এমন সম্মান খুবই কম পেয়েছি…” জীবনের সেরা সম্মান পেলেন সৌরভ, নিজেই করলেন খোলসা !!

WC 2023: আবার একবার প্রতারণার শিকার হলেন সঞ্জু স্যামসন, তার জায়গা দখল করলেন রোহিতের ‘চামচা’ !!

Asia Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগেই ইন্ডিয়ার একাদশ হলো ফাঁস, দলে জায়গা পেলেন না এই মারখুটে ব্যাটসম্যান !!

About Author
2.