আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ঋষভ পন্থ নয়, দিল্লি ক্যাপিটালসের হয়ে উইকেটকিপিং করবেন এমএস ধোনির এই শিষ্য !!

Rishabh Pant: IPL 2024-এর প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সব খেলোয়াড়ই প্রায় নিজ নিজ দলের ক্যাম্পে পৌঁছে গেছে। এ বছর অনেক দলে বড় পরিবর্তন এসেছে। তবে এবারের ...

Updated on:

Rishabh Pant: IPL 2024-এর প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সব খেলোয়াড়ই প্রায় নিজ নিজ দলের ক্যাম্পে পৌঁছে গেছে। এ বছর অনেক দলে বড় পরিবর্তন এসেছে। তবে এবারের মরসুম দিল্লি ক্যাপিটালসের জন্য খুব স্পেশাল হতে চলেছে। দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান ও অধিনায়ক ঋষভ পান্তের (Rishabh Pant) ফেরার খবর তোলপাড়। তবে ফেরার পরও চলতি মৌসুমে উইকেটকিপিং করতে যাচ্ছেন না তিনি। তার জায়গায় এমএস ধোনির (MS Dhoni) শিষ্যকে দেখা যাবে দিল্লি ক্যাপিটালসের হয়ে উইকেট কিপিং করতে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Kumar Kushagra
Kumar Kushagra

আসলে, এই বছরের নিলামে, দিল্লি ক্যাপিটালস তাদের দলে কুমার কুশাগরাকে (Kumar Kushagra) 7.20 কোটি টাকায় অন্তর্ভুক্ত করেছে। সম্প্রতি ঘরোয়া ক্রিকেটে খুব ভালো ক্রিকেট খেলেছেন। 2024 সালের আইপিএল নিলামে রিজভীর (Sameer Rizvi) পরে তিনি সবচেয়ে দামি আনক্যাপড খেলোয়াড়। 2021 সালের ফেব্রুয়ারিতে মধ্যপ্রদেশের বিরুদ্ধে বিজয় হাজারে ট্রফি খেলায় হরিয়ানার হয়ে অভিষেক হওয়ার পর থেকে, কুশাগরা (Kumar Kushagra) ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিকভাবে ভাল পারফর্ম করেছে। তারপর থেকে, কুশাগরা 19টি প্রথম শ্রেণি, 23টি লিস্ট এ এবং 11টি T-20 ম্যাচে দুর্দান্ত রেকর্ড গড়েছে। এই বছর, তাকে দিল্লি ক্যাপিটালসের হয়ে ঋষভ পন্তের জায়গায় উইকেট কিপিং করতে দেখা যেতে পারে।

Delhi Capitals
Delhi Capitals

2024 সালের আইপিএলে ঋষভ পন্তের (Rishabh Pant) ফেরার বিষয়ে ইতিমধ্যে মিডিয়ায় অনেক খবর এসেছে। প্রায় সুস্থ হয়ে উঠেছেন পান্ত। কিছুক্ষণ আগে তিনি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাকে উইকেটকিপিং এবং ব্যাটিং করতে দেখা যায়। এ বছর তিনি আবার দিল্লি ক্যাপিটালসের নেতৃত্ব নিতে পারেন। তবে তার উইকেটকিপিং নিয়ে এখনও সন্দেহ রয়েছে৷ যদি পন্ত এই আইপিএলে ভাল পারফর্ম করতে সফল হন তবে তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়াতে সুযোগ পেতে পারেন৷

Google, , ঋষভ পন্থ নয়, দিল্লি ক্যাপিটালসের হয়ে উইকেটকিপিং করবেন এমএস ধোনির এই শিষ্য !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment