কেএল রাহুলকে নিশানা করলেন গৌতম গম্ভীর, KKR-এর মেন্টর হওয়ার সাথে সাথে LSG সম্পর্কে করলেন বড় মন্তব্য !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Gautam Gambhir: ভারতের প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) IPL 2024-এ কলকাতা নাইট রাইডার্স দলের মেন্টর হিসেবে দেখা যাবে। এর আগে, প্রবীণ ভারতীয় ক্রিকেটারকে IPL 2022 এবং 2023 মরসুমে লক্ষ্ণৌ সুপার জায়ান্টদের পরামর্শদাতা হিসাবে কাজ করতে দেখা গিয়েছিল, কিন্তু 2023 সালের নভেম্বরে, তিনি এলএসজি ছেড়ে কেকেআর-এ যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। এদিকে, লখনউ সুপার জায়ান্টস সম্পর্কে গৌতম গম্ভীরের (Gautam Gambhir) একটি বিবৃতি ভাইরাল হচ্ছে, যাতে তিনি লখনউয়ের টিম ম্যানেজমেন্টের সমালোচনা করেছেন।

Gautam Gambhir
Gautam Gambhir

সম্প্রতি, একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যাতে লেখা হয়েছে যে গৌতম গম্ভীর লখনউ সুপার জায়ান্টসের টিম ম্যানেজমেন্ট সম্পর্কে বলেছেন, “যখন আমি এলএসজি মেন্টর ছিলাম, সে মেরি বাত নাহি সুনি”, তারপরে এটি একটি পরিণত হয়েছে। ভক্তদের মধ্যে আলোচনার বিষয়, গৌতম গম্ভীর কি এমন কোনো বক্তব্য দিয়েছেন?

আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে ভারতের প্রাক্তন কিংবদন্তি গৌতম গম্ভীর লখনউ সুপার জায়ান্টস ফ্র্যাঞ্চাইজি সম্পর্কে কোনও সমালোচনামূলক বক্তব্য দেননি। এই বক্তব্য স্রেফ গুজব। গৌতম গম্ভীর দুই মরসুমের জন্য লখনউ দলের মেন্টর হিসেবে কাজ করেছেন এবং দুইবারই দল প্লে অফে উঠতে পেরেছে।

Lucknow Super Giants
Lucknow Super Giants

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) IPL 2024-এ কলকাতা নাইট রাইডার্সের মেন্টর হিসেবে দেখা যাবে। সম্প্রতি কেকেআর দলের জার্সি লঞ্চে কলকাতা দলের সঙ্গেও দেখা গেছে তাকে। গৌতম গম্ভীরের নেতৃত্বে কলকাতা আইপিএল 2012 এবং 2014 তে শিরোপা জিতেছে।

তা ছাড়া, কেকেআর দল এখন পর্যন্ত কোনও আইপিএল ট্রফি জিততে পারেনি, 2021 সালে, এটি ইয়ন মরগানের নেতৃত্বে ফাইনালে পৌঁছেছিল কিন্তু চেন্নাইয়ের কাছে হেরে যেতে হয়েছিল। এবার KKR টিমের ভক্তরা আশা করছেন যে গৌতম গম্ভীরের মেন্টরশিপে এই দলটি আইপিএল 2024-এ আরও ভাল পারফর্ম করতে পারে এবং তৃতীয় শিরোপা জিততে পারে।

Google, , কেএল রাহুলকে নিশানা করলেন গৌতম গম্ভীর, Kkr-এর মেন্টর হওয়ার সাথে সাথে Lsg সম্পর্কে করলেন বড় মন্তব্য !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment