ডিভোর্সের পর আবারও ভেঙে পড়লেন সানিয়া মির্জা, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের সঙ্গে শেয়ার করলেন নিজের কষ্ট !!

WhatsApp Group Join Now
Google News Follow

Sania Mirza: সম্প্রতি, ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা (Sania Mirza) তার স্বামী পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শোয়েব মালিকের (Shoaib Malik) সাথে বিবাহবিচ্ছেদ করেছেন। তার পরেই শিরোনামে রয়েছেন তিনি। এসময় সানিয়া মির্জাকে (Sania Mirza) সমর্থন করেন ভক্তরা। বিবাহবিচ্ছেদের পর, সানিয়া মির্জা তার একটি ইন্সটা গল্পের কারণে আবারও লাইমলাইটে এসেছেন। তিনি একটি ইন্সটা গল্প শেয়ার করেছেন, যেখানে তিনি একটি ঘটনার জন্য খুব বিরক্ত এবং এটি শেয়ার করার সময় তিনি ভাঙা হৃদয়ের ইমোজিও রেখেছেন।

Sania Mirza
Sania Mirza

ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা বিবাহবিচ্ছেদের পরে ভারতে ফিরে এসেছেন, শোয়েব মালিকের সাথে বিচ্ছেদের পরে ভক্তরা তাকে অনেক সমর্থন করেছিলেন। সম্প্রতি, সানিয়া মির্জা তার ইনস্টাগ্রামে একটি গল্প শেয়ার করেছেন, যার কারণে তিনি আজকাল খবরে রয়েছেন। প্রকৃতপক্ষে, ইসরায়েল এবং হামাসের মধ্যে চলমান যুদ্ধের কারণে গজার এক দুর্দশাগ্রস্ত পরিবারের গল্প শুনে হৃদয় ভেঙে পড়েছিলেন ভারতীয় খেলোয়াড় সানিয়া মির্জা।

Sania Mirza
Sania Mirza

ইন্সটাতে গল্পটি শেয়ার করে তিনি লিখেছেন, “14 ঘন্টা উপবাস করার পর, গাজার একটি পরিবার রান্না করা ঘাস এবং লেবু দিয়ে তাদের উপবাস ভেঙেছে, আপনি ঠিকই পড়েছেন, ঘাস! ঈশ্বরের কাছে প্রার্থনা করে তিনি লিখেছেন, “আমি আমার আবেগ হারিয়ে যা করেছি তার জন্য আমাকে ক্ষমা করুন। ” সানিয়া মির্জার এই ইন্সটা গল্পটি আলোচনার বিষয়।

Google, , ডিভোর্সের পর আবারও ভেঙে পড়লেন সানিয়া মির্জা, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের সঙ্গে শেয়ার করলেন নিজের কষ্ট !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment