আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: রোহিতের পরে হার্দিক নয়, এই খেলোয়াড়ের ক্যাপ্টেনসি বদলে দিতে পারে MI’এর ভাগ্য !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024: আইপিএল 2024 এর আগেও, মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছিল এবং এই দায়িত্ব হার্দিক পান্ডিয়ার কাঁধে রেখেছিল। হিটম্যানের কাছ থেকে অধিনায়কত্ব কেড়ে নিয়ে পান্ডিয়ার মতো কম অভিজ্ঞ খেলোয়াড়কে দেওয়ায় রোহিতের ভক্তরা মোটেও খুশি হননি।

যদিও পান্ডিয়া গুজরাট টাইটানসকে চ্যাম্পিয়ন করেছেন, এমআই-তে আরও কিছু খেলোয়াড় ছিলেন যারা এই দায়িত্বটি ভালভাবে নিতে পারতেন। আসুন এই প্রতিবেদনে জেনে নেওয়া যাক রোহিতের পরে, পান্ডিয়া না হলে মুম্বাইয়ের লাগাম নেওয়া উচিত ছিল কোন খেলোয়াড়ের?

Ipl 2024

আইপিএল 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের পারফরম্যান্স হতাশাজনক। মুম্বাই এখন পর্যন্ত ৪টি ম্যাচ খেলেছে, যার মধ্যে মাত্র একটিতে জিতেছে। হার্দিক পান্ডিয়া এই মৌসুমে এখন পর্যন্ত অধিনায়ক হিসেবে সফল হতে পারেননি। পান্ডিয়া অধিনায়কত্বও করছেন না ব্যাটিংও করছেন না।

তাই এমন পরিস্থিতিতে মুম্বই যদি পান্ডিয়ার পরিবর্তে সূর্যকুমার যাদবের হাতে এই দায়িত্ব তুলে দিত, তাহলে আজ পরিস্থিতি অন্যরকম হত। আমরা আপনাকে বলি যে সূর্যকুমার যাদব অধিনায়ক হিসাবে তার পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। তিনি 2023 সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলা T20 আন্তর্জাতিক সিরিজে ভারতীয় দলের নেতৃত্ব নেন।

অনেক সিনিয়র খেলোয়াড় এই দলে না খেললেও ভারত এই সিরিজ ৪-১ ব্যবধানে জিতেছিল। রবি বিষ্ণোই, রিংকু সিং এবং মুকেশ কুমারের মতো তরুণ খেলোয়াড়রা ভালো পারফর্ম করেছে। এমনকি আইপিএলে রোহিতের অনুপস্থিতিতেও সূর্য বেশ কয়েকবার মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব করেছেন।

Ipl 2024

আইপিএল 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের যাত্রা এখন পর্যন্ত খুব কঠিন ছিল। মুম্বাই ভক্ত বা খেলোয়াড়দের সমর্থন পাচ্ছে না। মুম্বাই অধিনায়ক বদল করলেও হয়তো ভাগ্য বদলাতে ভুলে গেছে। এখন পর্যন্ত মাত্র একটি ম্যাচে জয় পেয়েছে মুম্বাই। রোহিত, ইশান, পান্ড্য, সবার ব্যাট শান্ত। MI বর্তমানে পয়েন্ট টেবিলে ৮ম স্থানে রয়েছে। এখন যদি মুম্বাইকে প্লে-অফে যেতে হয়, দলকে বাকি সব ম্যাচ জিততে হবে।

Google, Ipl 2024, Ipl 2024: রোহিতের পরে হার্দিক নয়, এই খেলোয়াড়ের ক্যাপ্টেনসি বদলে দিতে পারে Mi'এর ভাগ্য !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

WhatsApp Group Join Now

আরও পড়ুন | IPL 2024: MI বনাম RCB ম্যাচে এই ৫ তারকা হয়ে উঠবেন ‘তুরুপের তাস’ !!

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.