আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “পরের বার IPL-এ কি রোহিত, বিরাটের সাথে RCB দলের হয়ে খেলবেন…?” মজার জবাব দিলেন আম্বাতি রায়ডু !!

রোহিত শর্মা (Rohit Sharma) মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব না পেলেও, তিনি ধারাবাহিকভাবে আলোচিত হচ্ছেন। তার জায়গায় দায়িত্ব নেওয়া হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) জন্য IPL 2024-এর শুরুটা ...

Updated on:

রোহিত শর্মা (Rohit Sharma) মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব না পেলেও, তিনি ধারাবাহিকভাবে আলোচিত হচ্ছেন। তার জায়গায় দায়িত্ব নেওয়া হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) জন্য IPL 2024-এর শুরুটা ভালো হয়নি। কোনো কোনো ম্যাচে স্টেডিয়ামেই ব্যথিত হয়েছেন তিনি। এখন খবর আসছে আগামী মৌসুমেই মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়বেন রোহিত শর্মা (Rohit Sharma) । তাকে অন্য কোনো দলের অধিনায়কত্ব করতে দেখা যেতে পারে। একজন প্রতিবেদক প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান আম্বাতি রায়ডুকে (Ambati Rayudu) IPL-এ রোহিত শর্মার (Rohit Sharma) ভবিষ্যত সম্পর্কে প্রশ্ন করেছিলেন। এ নিয়ে তিনি মজার জবাব দেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Rohit Sharma
Rohit Sharma

রায়ডুকে (Ambati Rayudu) এক সাংবাদিক প্রশ্ন করেছিলেন রোহিতও (Rohit Sharma) কি RCB-তে যাওয়ার কথা ভাবতে পারেন? এই বিষয়ে, প্রাক্তন CSK ব্যাটসম্যান হেসে বলেছিলেন, “RCB-র রোহিতের দরকার আছে কিনা আমি জানি না, তবে মনে হচ্ছে আপনার একটি শিরোনাম দরকার।”

রায়ডু (Ambati Rayudu) সম্প্রতি বলেছিলেন যে রোহিত (Rohit Sharma) IPL 2025-এ চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব দিতে পারে, কিন্তু তা হয়নি। IPL 2024 শুরু হওয়ার আগে সিএসকে কিংবদন্তি এমএস ধোনি (MS Dhoni) অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ান। তিনি রুতুরাজ গায়কওয়াড়ের (Ruturaj Gaikwad) হাতে কমান্ড তুলে দেন। একদিকে, CSK-তে নেতৃত্বের পরিবর্তনটি মসৃণভাবে ঘটেছিল, অন্যদিকে, মুম্বাই ইন্ডিয়ান্স দলে এটি নিয়ে প্রচুর বিতর্ক হয়েছিল।

হার্দিক পান্ড্য (Hardik Pandya) 2022 সালে মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে গুজরাট টাইটান্স দলে যোগ দেন। তিনি 2022 সালে গুজরাটকে চ্যাম্পিয়ন করেন এবং 2023 সালে দলকে ফাইনালে নিয়ে যান। এর পরে, 2023 এর শেষে তিনি মুম্বাই দলে ফিরে আসেন। রোহিত শর্মার পরিবর্তে তাকে অধিনায়ক করা হয়। সোশ্যাল মিডিয়ায় ফ্র্যাঞ্চাইজির এই সিদ্ধান্তের অনেক বিরোধিতা হয়েছিল।

Rohit Sharma
Rohit Sharma

এখন IPL-এর বর্তমান মরসুমের মধ্যে, জল্পনা রয়েছে যে রোহিত আগামী বছর RCB বা দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে পারেন। স্টার স্পোর্টসকে রায়ডু বলেছেন, “অবশেষে এটি রোহিতের সিদ্ধান্ত। সে যেখানে যেতে চায় সেখানে যেতে পারে। সব দল অবশ্যই তাকে অধিনায়ক করতে পছন্দ করবে। আমি নিশ্চিত যে সে এমন একটি ফ্র্যাঞ্চাইজির কাছে যাবে যা সম্ভবত তাদের সাথে আরও ভাল আচরণ করবে।” রোহিতের নেতৃত্বে, মুম্বাই ইন্ডিয়ান্স দল পাঁচবার শিরোপা জিতেছে। তিনি 2013, 2015, 2017, 2019 এবং 2020 সালে দলকে চ্যাম্পিয়ন করেছেন।

Google, Ipl 2024, Ipl 2024: “পরের বার Ipl-এ কি রোহিত, বিরাটের সাথে Rcb দলের হয়ে খেলবেন...?” মজার জবাব দিলেন আম্বাতি রায়ডু !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | IPL 2024: “মুম্বাই ইন্ডিয়ান্সের শিবির বিভক্ত…” MI দলের খেলোয়াড়দের নিয়ে বেফাঁশ মন্তব্য করলেন প্রাক্তন অধিনায়ক !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.